WEST BENGAL POLICE RECRUITMENT BOARD

    রাজ্য পুলিশের পুরুষ কনস্টেবল নিয়ােগের জন্য লিখিত পরীক্ষার সফল প্রার্থীদের শারীরিক সক্ষমতা , মাপজোক ও প্রমাণপত্রাদি পরীক্ষার সূচি ইতিমধ্যে ঘােষিত হয়েছে । আমাদের ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ পুলিশের রেজাল্ট জানিয়ে দেওয়া হয়েছিল, নিচের লিঙ্কে দেখুন।

সফল প্রার্থীদের শারীরিক দক্ষতা ও শারীরিক মাপজোকের পরীক্ষা শুরু হবে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে সংশ্লিষ্ট রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে । যেমন:

1 . দুই মেদিনীপুর , ঝাড়গ্রাম , বাঁকুড়া ও পুরুলিয়া জেলার জন্য মেদিনীপুর রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে , ২৫ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত , এই ঠিকানায় : Paschim Medinipur Police Line Parade Ground , Medinipur , Kotwali , Paschim Medinipur , PIN – 721101 .

2 . দুই ২৪ পরগনা , হাওড়া ও কলকাতা জেলা ও অন্যান্য রাজ্যের প্রার্থীদের জন্য প্রেসিডেন্সি রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে , ২৫ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত , এই ঠিকানায় : SAP 3rd Bn , Parade Ground , Mangal Pandey Udyan , Barrackpore , North 24 Prgs , PIN – 700120 .

3 . জলপাইগুড়ি , কোচবিহার , আলিপুরদুয়ার , দার্জিলিং , কালিম্পং , দুই দিনাজপুর ও মালদা জেলার জন্য জলপাইগুড়ি রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে , ২৫ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ পর্যন্ত , এই ঠিকানায় : 2nd IR Bn , Parade Ground , Ambika Nagar , Sahudangihat New Jalpaiguri , Jalpaiguri , PIN 735135 .

4 . দুই বর্ধমান , হুগলি ও বীরভূম জেলার জন্য বর্ধমান রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে , ১৮ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত , এই ঠিকানায় : RCC , CIF Campus , Nidha Nagar , Durgapur , Paschim Bardhaman , PIN – 713206 .

5 . মুর্শিদাবাদ ও নদিয়া জেলার প্রার্থীদের জন্য মুর্শিদাবাদ রেঞ্জ রিক্রুটমেন্ট বাের্ডের অধীনে , ১৮ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত , এই ঠিকানায় : NVF Training Centre , Parade Ground , Kalyani , Nadia , PIN 741235 .

  সেইমতাে প্রেসিডেন্সি , জলপাইগুড়ি ও মেদিনীপুর রেঞ্জের ( Alipurduar , Bankura , Cooch Behar , Dakshin Dinajpur , Darjeeling , Howrah , Jalpaiguri , Jhargram , Kalimpong , Kolkata , | Malda , North 24 PgS . , other State , Paschim . Medinipur , Purba Medinipur , Purulia , South 24 Pgs . , Uttar Dinajpur জেলার ) সফল প্রার্থীদের ই অ্যাডমিট কার্ড ডাউনলােড করা যাচ্ছে , অ্যাপ্লিকেশন । নম্বর ও জন্মতারিখ দিয়ে , এই লিঙ্কে ক্লিক করো https://wbprb.applythrunet.co.in বা সরাসরি নিচের লিঙ্ক থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করো।



© ভূগোল শিক্ষা

নিচের শেয়ার বাটনে ক্লিক করে শেয়ার করাে বন্ধুদের মাঝে