Ashley Simon Young Biography in Bengali
Ashley Simon Young Biography in Bengali

অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী Ashley Simon Young Biography in Bengali

অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali : অ্যাশলি সিমন ইয়াং একজন ইংরেজ পেশাদার ফুটবলার যিনি প্রিমিয়ার লিগ ক্লাব, ম্যানচেস্টার ইউনাইটেড এবং ইংরেজ জাতীয় দলের হয়ে উইঙ্গার হিসেবে খেলেন।

   ইংরেজ পেশাদার ফুটবল খেলোয়াড় অ্যাশলি সিমন ইয়াং এর একটি সংক্ষিপ্ত জীবনী । অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali বা অ্যাশলি সিমন ইয়াং এর আত্মজীবনী বা (Ashley Simon Young Jivani Bangla. A short biography of Ashley Simon Young. Ashley Simon Young Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অ্যাশলি সিমন ইয়াং এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অ্যাশলি সিমন ইয়াং কে ? Who is Ashley Simon Young ?

অ্যাশলি সিমন ইয়াং একজন ইংরেজ ফুটবলার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এবং ইংল্যান্ড জাতীয় দলে উইঙ্গার হিসেবে খেলেন। হার্টফোর্ডশায়ারে জন্মানো ও বেড়ে ওঠা ইয়াং এর বাবা ছিলেন জ্যামাইকা থেকে। ইয়াং ২০০৩ সালে ম্যানেজার রে লিউইঙ্গটনের অধীনে ওয়াটফোর্ড এফসিতে তার ক্যারিয়ার শুরু করেন। ২০০৪-০৫ মৌসুম নাগাদ তিনি দলে নিয়মিত মুখ হয়ে ওঠেন এবং দলকে প্রিমিয়ার লিগে উন্নীত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। ইয়াং প্রিমিয়ার লিগে তার ভালো খেলার ধারা অব্যাহত রাখেন এবং ২০০৭ সালের জানুয়ারি মাসে £৯.৬৫ মিলিয়ন ট্রান্সফার ফির বিনিময়ে অ্যাস্টন ভিলায় চলে আসেন। 

অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali

নাম (Name) অ্যাশলি সিমন ইয়াং (Ashley Simon Young)
জন্ম (Birthday) ৯ জুলাই ১৯৮৫ (9th July 1985)
জন্মস্থান (Birthplace) ইংল্যান্ড
পেশা ফুটবলার
উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি
জার্সি নম্বর  ১৮
মাঠে অবস্থান  উইঙ্গার অ্যাটাকিং মিডফিল্ডার

অ্যাশলি সিমন ইয়াং এর প্রারম্ভিক জীবন – Ashley Simon Young Early Life : 

ইয়াং 9ই জুলাই 1985 সালে ইংল্যান্ডের স্টিভেনেজে জ্যামাইকান পিতামাতার কাছে জন্মগ্রহণ করেন। তরুণ তার স্কুলের দিনগুলিতে ফুটবলের প্রতি আবেগ আবিষ্কার করেছিল। দশ বছর বয়সে তিনি ওয়াটফোর্ড একাডেমি সিস্টেমে নিজেকে নথিভুক্ত করেন।

 2004-05 সালে তার পারফরম্যান্স তাকে ক্লাবের ইয়াং প্লেয়ার অফ দ্য সিজন পুরষ্কারে ভূষিত করে এবং একই মৌসুমে তার অবস্থান একজন স্ট্রাইকার এবং রাইট-উইঙ্গার হিসাবে উন্নীত হয়।

অ্যাশলি সিমন ইয়াং এর বিবাহ জীবন – Ashley Simon Young Marriage Life : 

ইয়াং তার শৈশবের প্রিয়তমা নিকি পাইককে বিয়ে করেছিলেন, এই দম্পতি দুটি সন্তান, একটি ছোট মেয়ে এলিয়ারনা এবং ছেলে টাইলার নিয়ে আশীর্বাদপ্রাপ্ত।

অ্যাশলি সিমন ইয়াং এর ক্লাব ক্যারিয়ার – Ashley Simon Young Club Career : 

2007 সালের জানুয়ারীতে, তিনি 9.65 মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ক্লাব অ্যাস্টন ভিলার সাথে চুক্তিবদ্ধ হন, অ্যাস্টন ভিলা সেই সময়ে একজন খেলোয়াড়ের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক প্রদান করেছিল।

নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ক্লাবের হয়ে অভিষেক হলেও হেরে যান। 2008 সালে তিনি প্রথম খেলোয়াড় যিনি 2008 সালে একই বছরে তিনটি প্রিমিয়ার লীগ প্লেয়ার অফ দ্য মান্থ জিতেছিলেন।

2009 সালে তিনি পিএফএ ইয়াং প্লেয়ার অফ দ্য ইয়ার পুরস্কারে ভূষিত হন। 23শে জুন 2011-এ, তিনি পাঁচ বছরের চুক্তিতে 15 মিলিয়নে ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যান।  2011 এফএ কমিউনিটি শিল্ডে ক্লাবের হয়ে তার অভিষেক হয়।

27শে সেপ্টেম্বর 2011 উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বাসেলের বিপক্ষে। তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, তিনি ক্লাবের সাথে একটি বর্ধিত তিন বছরের চুক্তি স্বাক্ষর করেন।

 2017 সালের এপ্রিলে তিনি চেলসির বিরুদ্ধে 2-0 ব্যবধানে জয়ে প্রথমবারের মতো ক্লাবের নেতৃত্ব দেন।

অ্যাশলি সিমন ইয়াং এর আন্তর্জাতিক ক্যারিয়ার – Ashley Simon Young International Career : 

2007 UEFA ইউরোপিয়ান অনূর্ধ্ব-21 চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়া অনূর্ধ্ব-21 ইংল্যান্ড লীগ দল থেকে ইয়াং তার জাতীয় দলের হয়ে খেলা শুরু করে।

 31শে আগস্ট 2007-এ, তাকে UEFA ইউরো 2008 কোয়ালিফায়ারে পূর্ণ ইংল্যান্ড দলে ডাকা হয়। 16ই নভেম্বর 2007-এ হাফ টাইম বিকল্প হিসেবে তার আন্তর্জাতিক অভিষেক হয়।

অ্যাশলি সিমন ইয়াং এর উপলব্ধি – Ashley Simon Young Achivements : 

  • 2004-05 Watford Young Player of the Season
  • 2008-09 PFA Young Player of the Year
  • 3 times Premier League Player of the Month
  • 2012-13 Premier League title
  • 2015-16 FA Cup title
  • 2016-17 EFL Cup title
  • 2011 FA Community Shield title
  • 2016-17 UEFA Europa League title

অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali FAQ : 

  1. অ্যাশলি সিমন ইয়াং কে ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং একজন ইংরেজ ফুটবলার ।

  1. অ্যাশলি সিমন ইয়াং এর জন্ম কোথায় হয় ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং এর জন্ম হয় ইংল্যান্ডে ।

  1. অ্যাশলি সিমন ইয়াং এর জন্ম কবে হয় ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং এর জন্ম হয় ৯ জুলাই ১৯৮৫ সালে ।

  1. অ্যাশলি সিমন ইয়াং এর জার্সি নম্বর কত ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং এর জার্সি নম্বর ১৮ ।

  1. অ্যাশলি সিমন ইয়াং এর মাঠে অবস্থান কী ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং এর মাঠে অবস্থান উইঙ্গার অ্যাটাকিং মিডফিল্ডার ।

  1. অ্যাশলি সিমন ইয়াং এর বর্তমান দলের নাম কী ?

Ans: অ্যাশলি সিমন ইয়াং এর বর্তমান দলের নাম ম্যানচেস্টার ইউনাইটেড ।

অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অ্যাশলি সিমন ইয়াং এর জীবনী – Ashley Simon Young Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।