Karan Singh Grover Biography in Bengali
Karan Singh Grover Biography in Bengali

করণ সিং গ্রোভার এর জীবনী

Karan Singh Grover Biography in Bengali

করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali : করণ সিং গ্রোভার একজন ভারতীয় মডেল এবং টিভি এবং চলচ্চিত্র অভিনেতা। তিনি স্টার ওয়ান টিভি সিরিয়াল ‘দিল মিল গে’ (2007) এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন, যেখানে তিনি ডঃ আরমান মালিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি বিখ্যাত ভারতীয় অভিনেত্রী বিপাশা বসুকে বিয়ে করেছেন।

   ভারতীয় অভিনেতা করণ সিং গ্রোভার এর একটি সংক্ষিপ্ত জীবনী । করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali বা করণ সিং গ্রোভার এর আত্মজীবনী বা (Karan Singh Grover Jivani Bangla. A short biography of Karan Singh Grover. Karan Singh Grover Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) করণ সিং গ্রোভার এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

করণ সিং গ্রোভার কে ? Who is Karan Singh Grover ?

করণ সিং গ্রোভার একজন ভারতীয় অভিনেতা এবং মডেল যিনি দিল মিল গয়ে এবং কবুল হ্যায় সহ অনেক টেলিভিশন শোতে কাজ করেছেন। তিনি চলচ্চিত্র এলোন (২০১৫) এবং হেট স্টোরি ৩-এও অভিনয় করেন।

করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali 

নাম (Name) করণ সিং গ্রোভার (Karan Singh Grover)
জন্ম (Birthday) ২৩ ফেব্রুয়ারি ১৯৮২ (23rd February 1982)
জন্মস্থান (Birthplace) দিল্লি, ভারত 
পেশা অভিনেতা, মডেল
কর্মজীবন ২০০৪ – বর্তমান
দাম্পত্য সঙ্গী  বিপাশা বসু 

করণ সিং গ্রোভার এর প্রারম্ভিক জীবন – Karan Singh Grover Early Life : 

করণ সিং গ্রোভারের জন্ম 23 ফেব্রুয়ারি 1982 দিল্লিতে।  করণ একটি পাঞ্জাবি শিখ পরিবারের অন্তর্গত।

 তার বাবা অমৃত পাল সিং একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করতেন। তার মায়ের নাম দীপা সিং। ইশমীত সিং গ্রোভার নামে তার একটি ছোট ভাই রয়েছে।

তিনি সৌদি আরবের দাম্মাম (আইআইএসডি) ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুল থেকে তার স্কুলিং করেছেন। শৈশবে, তার পরিবার সৌদি আরবের আল খোবারে চলে যায় এবং সেখানে প্রায় 12 বছর বসবাস করে।

 এরপর তিনি মুম্বাইয়ের ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট ক্যাটারিং টেকনোলজি অ্যান্ড অ্যাপ্লায়েড নিউট্রিশন থেকে হসপিটালিটি এবং হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে ব্যাচেলর অফ সায়েন্স করেন।

করণ সিং গ্রোভার এর ব্যাক্তিগত জীবন – Karan Singh Grover Personal Life : 

2009 সালে, যখন করণ সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলা জা 3-এ অংশগ্রহণ করছিলেন, তখন তিনি তার কোরিওগ্রাফার নিকোল আলভারেসের সাথে যুক্ত ছিলেন।

2012 সালে, তিনি হিন্দি টিভি সিরিয়াল ‘কুবুল হ্যায়’-এ হাজির হন। সিরিয়ালে অভিনয় করার সময় টিভি সিরিয়ালের প্রযোজক গুল খানের সঙ্গে তার নাম জড়িয়ে যায়।

করণ সিং গ্রোভার এর বিবাহ জীবন – Karan Singh Grover Marriage Life : 

2015 সালে, করণের প্রথম হিন্দি ছবি অ্যালোনে ভারতীয় অভিনেত্রী বিপাশা বসুর বিপরীতে জুটি বেঁধেছিলেন। শীঘ্রই, তারা বন্ধু হয়ে ওঠে এবং একে অপরের প্রেমে পড়ে।

 একটি সাক্ষাত্কারের সময়, বিপাশা শেয়ার করেছেন যে তাকে তার বাবা-মাকে করণ সিং গ্রোভারকে বিয়ে করতে রাজি করতে হয়েছিল কারণ এটি বিপাশার প্রথম বিয়ে ছিল যখন করণের সেই সময়ে দুটি ব্যর্থ বিয়ে হয়েছিল।

30 এপ্রিল 2016-এ, বিপাশা এবং করণ বাংলা পদ্ধতিতে গাঁটছড়া বাঁধেন। 2022 সালে, করণ এবং বিপাশা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তাদের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন।

করণ সিং গ্রোভার এর ক্যারিয়ার – Karan Singh Grover Career : 

2004 সালে, করণ হিন্দি এমটিভি সিরিয়াল কিটনি মাস্ত হ্যায় জিন্দেগিতে আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি অর্ণব দেওলের ভূমিকায় অভিনয় করেছিলেন।

তার অভিনয় জীবনের প্রথম দিকে, তিনি ‘প্রিন্সেস ডলি অর উসকা ম্যাজিক ব্যাগ’ (2005), ‘কসৌটি জিন্দেগি কে’ (2005), ‘ষোল সিঙ্গার’ (2006) এর মতো কিছু হিন্দি টিভি সিরিয়ালে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। এবং ‘পরিবার’ (2007)।

2007 সালে, তিনি হিন্দি টিভি সিরিয়াল ‘দিল মিল গে’ (2007) এ ডক্টর আরমান মালিকের ভূমিকায় অভিনয় করেন। স্টার ওয়ানে প্রচারিত টিভি শো থেকে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

 করণ ‘ঝলক দিখলা জা 3’ (2009) এবং ‘ফিয়ার ফ্যাক্টর: খতরন মে খিলাড়ি 3’ (2010) এর মতো কিছু রিয়েলিটি টিভি শোতে অংশ নিয়েছেন।

 2012 সালে, তিনি ‘তেরি মেরি লাভ স্টোরিজ’, ‘দিল দোস্তি ডান্স’ এবং ‘কুবুল হ্যায়’-এর মতো কয়েকটি হিন্দি টিভি সিরিয়ালে অভিনয় করেছিলেন।

 2015 সালে, করণ সিং গ্রোভার হিন্দি ফিল্ম অ্যালোন দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি কবির চরিত্রে অভিনয় করেছিলেন।

 2015 সালে, তিনি হিন্দি ফিল্ম হেট স্টোরি 3-এ শারমন জোশি, জারিন খান এবং ডেইজি শাহের মতো অভিনেতাদের সাথে হাজির হন।

 করণ 2019 সালে স্টার প্লাস টিভি সিরিয়াল কসৌটি জিন্দেগি কি 2 দিয়ে হিন্দি টিভি সিরিজে প্রত্যাবর্তন করেছিলেন, যেখানে তিনি ঋষভ বাজাজের ভূমিকায় অভিনয় করেছিলেন।

 করণ সিং গ্রোভার ‘ডেঞ্জারাস’ (2020) এবং ‘কুবুল হ্যায় 2.0’ (2021) এর মতো কিছু হিন্দি ওয়েব সিরিজে হাজির হয়েছেন।

করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali FAQ : 

  1. করণ সিং গ্রোভার কে ?

Ans: করণ সিং গ্রোভার একজন ভারতীয় অভিনেতা ।

  1. করণ সিং গ্রোভার এর জন্ম কোথায় হয় ?

Ans: করণ সিং গ্রোভার এর জন্ম হয় দিল্লিতে ।

  1. করণ সিং গ্রোভার এর জন্ম কবে হয় ?

Ans: করণ সিং গ্রোভার এর জন্ম হয় ২৩ ফেব্রুয়ারি ১৯৮২ সালে ।

  1. করণ সিং গ্রোভার এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: করণ সিং গ্রোভার এর কর্মজীবন শুরু হয় ২০০৪ সালে ।

  1. করণ সিং গ্রোভার এর দাম্পত্য সঙ্গীর নাম কী ?

Ans: করণ সিং গ্রোভার এর দাম্পত্য সঙ্গীর নাম বিপাশা বসু ।

  1. করণ সিং গ্রোভার এর একটি ছবির নাম কী ?

Ans: করণ সিং গ্রোভার এর একটি ছবির নাম এলোন ।

করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই করণ সিং গ্রোভার এর জীবনী – Karan Singh Grover Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।