Gaurav Taneja Biography in Bengali
Gaurav Taneja Biography in Bengali

গৌরব তানেজা এর জীবনী

Gaurav Taneja Biography in Bengali

গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali : সবাই গৌরব তানেজাকে ফ্লাইং বিস্ট নামে চেনে, যেটি তার একটি ইউটিউব চ্যানেলের নাম।  একজন ইউটিউবার ছাড়াও, গৌরব একজন দুর্দান্ত পাইলট হিসাবেও একটি বিশেষ পরিচিতি তৈরি করেছেন, তবে কিছু ব্যক্তিগত সমস্যার কারণে, তিনি এখন পাইলটের চাকরি ছেড়ে দিয়ে পুরো সময়ের ইউটিউবার হয়ে উঠেছেন।

  একজন ফিটনেস প্রেমী সেই সাথে একজন ফিটনেস প্রশিক্ষক গৌরব তানেজা এর একটি সংক্ষিপ্ত জীবনী । গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali বা গৌরব তানেজা এর আত্মজীবনী বা (Gaurav Taneja Jivani Bangla. A short biography of Gaurav Taneja. Gaurav Taneja Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) গৌরব তানেজা এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

গৌরব তনেজা কে ? Who is Gaurav Taneja ?

গৌরব তানেজা একজন ফিটনেস প্রেমী সেই সাথে একজন ফিটনেস প্রশিক্ষক।  গৌরব তানেজা পেশায় একজন পাইলট।  গৌরব তানেজা একজন বিখ্যাত ইউটিউবার।  একজন পাইলট হওয়ার পাশাপাশি তিনি ইউটিউবে তার চ্যানেলে ফিটনেস এবং লাইফস্টাইল সম্পর্কিত ভিডিও আপলোড করেছেন।  তার দুটি ইউটিউব চ্যানেল রয়েছে, একটির নাম ফিট মাসলটিভি এবং অন্যটির নাম ফ্লাইং বিস্ট।

গৌরব তানেজার জীবনী – Gaurav Taneja Biography in Bengali

নাম (Name) গৌরব টানেজা (Gaurav Taneja)
জন্ম (Birthday) ৯ জুলাই ১৯৮৬ (9th July 1986)
জন্মস্থান (Birthplace) উত্তরপ্রদেশ
ডাকনাম ফ্লায়িং বিস্ট
পেশা পাইলট, ইউটিউবার
পিতামাতা (Parents) যোগেন্দর কুমার তনেজা

ভারতী তানেজা 

শিক্ষা B.Tech Civil Engineering
চ্যানেল  Flying Beast
দাম্পত্য সঙ্গী Ritu Rathee

 

গৌরব তানেজা এর জন্ম – Gourab Taneja Birthday : 

গৌরব তানেজা ভারতের উত্তর প্রদেশ রাজ্যের কানপুরে 1986 সালের 9ই জুলাই জন্মগ্রহণ করেন। প্রতিটি শিশুর মতো তার স্বপ্ন ছিল বড় হয়ে পাইলট হওয়ার এবং সে বড় হয়ে তার স্বপ্ন পূরণ করেছে।

গৌরব তানেজা এর শিক্ষাজীবন – Gourab Taneja Education Life : 

গৌরব তানেজা ছোটবেলা থেকেই পাইলট হওয়ার স্বপ্ন দেখতেন এবং এই স্বপ্ন পূরণ করতে তিনি পড়াশোনায় অনেক মনোযোগ দিতেন।  গৌরব উত্তরপ্রদেশের গাজিপুরের জওহর নবোদয় বিদ্যালয় থেকে তার স্কুলের পড়াশোনা শেষ করেন এবং এখান থেকে 12 শ্রেণী শেষ করার পরে, তিনি আইআইটি বা জেইই-এর জন্য প্রস্তুতি শুরু করেন।  পড়াশোনায় গর্বিত হওয়ার কারণে, তিনি তার প্রথম প্রচেষ্টাতেই এই পরীক্ষায় উত্তীর্ণ হন এবং তিনি ভারতের প্রাচীনতম প্রতিষ্ঠান আইআইটি খড়গপুরে পড়ার সুযোগ পান।

গৌরব তানেজা তার স্কুলে পড়ার সময়, তিনি জানতে পেরেছিলেন যে একজন এয়ার লাইন পাইলট হতে অনেক খরচ হয়, এবং সেই সময়ে তার পরিবারের অবস্থা এতটা ভালো ছিল না যে তিনি এই খরচ বহন করতে পারতেন।  তাই, স্কুলের পড়া শেষ করে, তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং করা শুরু করেন এবং এখান থেকে তিনি 2008 সালে স্নাতক হন।

গৌরব তানেজা পাইলট জীবন – Gaurav Taneja As a Pilot : 

গৌরব স্নাতক হওয়ার পর, তিনি একজন পাইলট হওয়ার স্বপ্ন অনুসরণ করতে শুরু করেন এবং তিনি নর্থ টেক্সাস ফ্লাইট একাডেমিতে ফ্লাইট ইন্সট্রাক্টর থেকে পাইলটের কোর্স সম্পন্ন করেন এবং তারপর পাইলট হিসেবে এয়ারলাইন্সে যোগদান করে তার স্বপ্ন পূরণ করেন।

গৌরব তানেজা ইউটিউব চ্যানেল – Gaurav Taneja YouTube channel : 

গৌরব তানেজা 30 নভেম্বর 2016-এ “ফিট মাসল টিভি” নামে একটি ইউটিউব চ্যানেল তৈরি করে তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন, যেখানে তিনি শরীর গঠনের টিপস এবং পুষ্টির টিপস ভিডিও আপলোড করতেন।  এই চ্যানেলে গৌরব তানেজার প্রতিভা খুব পছন্দ হয়েছিল এবং এটি দেখে, কয়েক দিনের মধ্যেই এই চ্যানেলের মাধ্যমে গৌরব তানেজা বিখ্যাত হয়ে ওঠেন।  গৌরব তানেজা এখন পর্যন্ত “ফিট মাসল টিভি” ইউটিউব চ্যানেলে 1.73M+ সাবস্ক্রাইবার পূর্ণ করেছেন।

 “ফিট মাসল টিভি” ইউটিউব চ্যানেলে বিখ্যাত হওয়ার পর, গৌরব তার কিছু ট্রাভেল ভ্লগও এই চ্যানেলে প্রকাশ করেছে এবং লোকেরা এই ভ্লগগুলিকে খুব পছন্দ করেছে এবং এই সব দেখে গৌরব তানেজা “ফ্লাইং বিস্ট” নামে আরেকটি ইউটিউব চ্যানেল খুললেন যেখানে তিনি এখন পর্যন্ত 600+ ভিডিও আপলোড করেছেন এবং এছাড়াও এটি গৌরব তানেজার সবচেয়ে জনপ্রিয় ইউটিউব চ্যানেল যেখানে 4.37M.+ গ্রাহক সংযুক্ত।

 গৌরব তানেজা, তার দুটি ইউটিউব চ্যানেলে কাজ করা ছাড়াও, সম্প্রতি 2020 সালের জুলাই মাসে আরেকটি ইউটিউব চ্যানেল খুলেছেন, যেটির নাম তিনি তার মেয়ে রাসভারীর নামানুসারে রেখেছেন “রাসভরি কে পাপা”।  এই চ্যানেলে গৌরব তানেজা গেম প্লে ভিডিও আপলোড করে।  আমরা গৌরবের জনপ্রিয়তা অনুমান করতে পারি যে তিনি সম্প্রতি চালু হওয়া চ্যানেলে 45+ ভিডিও সহ 1.27M+ সাবস্ক্রাইবার যোগ দিয়েছেন।

গৌরব তানেজা এর গার্লফ্রেন্ড স্ত্রী – Gaurav Taneja Girlfriend Wife : 

গৌরব তানেজার গার্লফ্রেন্ডের নাম রিতু রাঠী এবং 5 ফেব্রুয়ারী 2015-এ তাদের দুজনেরই পরিবারের সম্মতিতে বিয়ে হয়।  রিতু রাঠী পেশায় একজন পাইলট এবং চাকরির সময় তাদের দুজনের পরিচয় হয়।  গৌরব এবং রিতুরও একটি সুন্দর কন্যা রয়েছে যার নাম কায়রা তানেজা এবং স্নেহের সাথে রাসভারী নামে ডাকা হয়, তিনি 18 মে 2018 এ জন্মগ্রহণ করেছিলেন।

গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali FAQ : 

  1. গৌরব তানেজা কে ?

Ans: একজন ভারতীয় ইউটিউবার ।

  1. গৌরব তানেজা জন্ম কোথায় হয় ?

Ans: উত্তরপ্রদেশে ।

  1. গৌরব তানেজা এর পিতার নাম কী ?

Ans: যোগেন্দর তানেজা ।

  1. গৌরব তানেজা কবে জন্মগ্রহণ করেন ?

Ans: ৯ জুলাই ১৯৮৬ ।

  1. গৌরব তানেজা এর ইউটিউব চ্যানেল এর নাম কী ?

Ans: ফ্লায়িং বিস্ট ।

  1. গৌরব তানেজা এর স্ত্রীর নাম কী ?

Ans: Ritu Rathee .

  1. গৌরব তানেজা মাতার নাম কী ?

Ans: ভারতী তানেজা ।

  1. গৌরব তানেজা এর সন্তানের নাম কী ?

Ans: রাসভরি ।

গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই গৌরব তানেজা এর জীবনী – Gaurav Taneja Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।