BeerBiceps Biography in Bengali
BeerBiceps Biography in Bengali

BeerBiceps এর জীবনী

BeerBiceps Biography in Bengali

BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali : বন্ধুরা, Ranveer Allahbadia একজন বিখ্যাত মোটিভেশনাল স্পিকার, বিজনেস ম্যান এবং কনটেন্ট ক্রিয়েটর। তিনি 2015 সালে BeerBiceps এর সাথে তার কর্মজীবন শুরু করেন। আর আজ ভারতের সবচেয়ে জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটরদের তালিকায় তার নাম আসে।  আজ তার কোম্পানি 8টি Youtube চ্যানেল চালায় এবং হাজার হাজার ক্রিয়েটরকে ব্র্যান্ড ডিল পেতে সাহায্য করে।  আর তার মোটিভেশনাল ভিডিওটিও মানুষের অনেক ভালোবাসা পায়। আপনি আরও ভাল তথ্যের জন্য তাদের চ্যানেলের বিবরণ দেখতে পারেন।

   মোটিভেশন স্পিকার, ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার BeerBiceps এর একটি সংক্ষিপ্ত জীবনী । BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali বা BeerBiceps এর আত্মজীবনী বা (BeerBiceps Jivani Bangla. A short biography of BeerBiceps. BeerBiceps Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) BeerBiceps এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

BeerBiceps কে ? Who is BeerBiceps ?

বন্ধুরা Ranveer Allahbadia একজন মোটিভেশন স্পিকার, ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং তিনি মুম্বাই, মহারাষ্ট্র, ভারতের। আর তার আসল নাম ‘Ranveer অরোরা Allahbadia’।

BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali

নাম (Name) Ranveer Allahbadia
চ্যানেল নাম BeerBiceps
জন্ম (Birthday) ২ জুন ১৯৯৩ (2nd June 1993)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত 
পিতামাতা (Parents) Goutam Allahbadia, Swati Allahbadia
পেশা Motivation Speaker, Youtuber
সাবস্ক্রাইবার সংখ্যা 5.5 Million

BeerBiceps এর প্রারম্ভিক জীবন – BeerBiceps Early Life : 

Ranveer Allahbadia 2 জুন 1993 সালে ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে জন্মগ্রহণ করেন। 2022 সালে, Ranveer Allahbadiaর বয়স প্রায় 29 বছর।

 Ranveer Allahbadiaর উচ্চতা 5.7 ফুট এবং ওজন প্রায় 75 কেজি। তার চোখের রং গাঢ় বাদামী এবং চুলের রং কালো।

BeerBiceps এর শিক্ষাজীবন – BeerBiceps Education Life : 

Ranveer Allahbadia ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল, মুম্বাই থেকে এবং তার কলেজ মুম্বাইয়ের দ্বারকাদাস জে. সাংঘভি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে তার স্কুলিং করেছেন। তিনি ইলেকট্রনিক্স এবং টেলিকমিউনিকেশনে বি.ই. পড়েছেন।

BeerBiceps এর পরিবার – BeerBiceps Family : 

Ranveer Allahbadiaর বাবার নাম Goutam Allahbadia এবং তিনি পেশায় একজন চিকিৎসক। তার মায়ের নাম Swati Allahbadia এবং তিনি পেশায় একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ। আর তার বোন আকাঙ্কা Allahbadiaও একজন চিকিৎসক।

BeerBiceps এর গার্লফ্রেন্ড – BeerBiceps Girlfriend : 

বন্ধুরা, Ranveer Allahbadia এখনও বিয়ে করেননি। কিন্তু বৈষ্ণবী ঠাক্করকে সোশ্যাল মিডিয়ায় বলা হচ্ছে তাঁর গার্লফ্রেন্ড, যিনি পেশায় একজন চিকিৎসক।

BeerBiceps পেশা – BeerBiceps Profession : 

Ranveer Allahbadia পেশায় মোটিভেশনাল স্পিকার, ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তার ইনস্টাগ্রামে প্রায় 2 মিলিয়ন ফলোয়ার রয়েছে। তার 8 টি ইউটিউব চ্যানেল রয়েছে যার মধ্যে 2 টি চ্যানেলের প্রায় 3 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। এবং 2টি চ্যানেলে প্রায় 2 লাখ সাবস্ক্রাইবার রয়েছে। এবং তার ফেসবুক পেজেও প্রায় 15 হাজার ফলোয়ার রয়েছে।

BeerBiceps এর ইউটিউব চ্যানেল – BeerBiceps YouTube Channel : 

বন্ধুরা, Ranveer Allahbadia এই ইউটিউব চ্যানেলটি 2015 সালে শুরু করেছিলেন। এবং চ্যানেলে প্রথম ভিডিওটি 15 আগস্ট 2015 এ আপলোড করা হয়েছিল। তার প্রথম ভিডিও এখন পর্যন্ত ২ লাখের বেশি মানুষ দেখেছেন। এই চ্যানেলটি স্ব-উন্নতি এবং স্ব-সহায়ক চ্যানেল। তিনি ফিটনেস এবং স্বাস্থ্য উত্সাহীদের ভিডিও নিয়ে এই চ্যানেলটি শুরু করেছিলেন। তারপর ধীরে ধীরে ফ্যাশন, গ্রুমিং, ব্যক্তিগত অর্থ, শিষ্টাচার, ধ্যান, মানসিক স্বাস্থ্য, যোগাযোগ দক্ষতা এবং উদ্যোক্তা সম্পর্কিত ভিডিও আপলোড করা শুরু করে এবং লোকেরা তাদের ভিডিও পছন্দ করতে শুরু করে।  এবং আজ তার চ্যানেলে 5.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। আপনি যদি তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে চান তবে আপনি নীচে দেখতে পারেন। এখন পর্যন্ত 8.5 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

BeerBiceps এর আয় – BeerBiceps Income : 

তাদের এক মাসের আয় প্রায় $5 হাজার। যা ভারতীয় রুপিতে প্রায় 3.7 লক্ষ। এবং এক বছর প্রায় 60k$। যা ভারতীয় রুপিতে প্রায় 44 লক্ষ। এগুলি ছাড়াও তার আরও কয়েকটি ইউটিউব চ্যানেল রয়েছে। আর তার একটা কোম্পানিও আছে। এখন পর্যন্ত, তার আয় সম্পর্কে আমাদের কাছে কোনো সুনির্দিষ্ট তথ্য নেই।

BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali FAQ : 

  1. BeerBiceps কে ?

Ans: BeerBiceps একজন ভারতীয় ইউটিউবার ।

  1. BeerBiceps এর জন্ম কোথায় হয় ?

Ans: BeerBiceps এর জন্ম হয় মুম্বাইতে ।

  1. BeerBiceps এর জন্ম কবে হয় ?

Ans: BeerBiceps এর জন্ম হয় ২ জুন ১৯৯৩ সালে ।

  1. BeerBiceps এর পিতার নাম কী ?

Ans: BeerBiceps এর পিতার নাম Goutam Allahbadia .

  1. BeerBiceps এর মাতার নাম কী ?

Ans: BeerBiceps এর মাতার নাম Swati Allahbadia .

  1. BeerBiceps এর আসল নাম কী ?

Ans: BeerBiceps এর আসল নাম Ranveer Allahbadia .

  1. BeerBiceps এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: BeerBiceps এর সাবস্ক্রাইবার সংখ্যা 5.5 Million .

BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই BeerBiceps এর জীবনী – BeerBiceps Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel