Tech Burner Biography in Bengali
Tech Burner Biography in Bengali

Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali

Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali : বন্ধুরা শ্লোক শ্রীবাস্তব ভারতের বিখ্যাত টেক ইউটিউবার। ছোটবেলা থেকেই ইলেক্ট্রনিক্সের প্রতি তার খুব অনুরাগ ছিল। এবং তিনি B.Tech পড়েছেন, পড়াশুনার পাশাপাশি ইউটিউব চ্যানেল শুরু করেছেন এবং তার এক্সপেরিমেন্ট ভিডিওগুলিও মানুষ পছন্দ করেছে। তিনি 2014 সালে তার সোশ্যাল মিডিয়া ক্যারিয়ার শুরু করেন।  প্রাথমিকভাবে, তার ভিডিওগুলিতে খুব বেশি ভিউ ছিল না কারণ সেই সময়ে ভারতে খুব কম লোকই ইন্টারনেট ব্যবহার করেছিল। এরপর মানুষ ইন্টারনেট ব্যবহার শুরু করলে তাদের মতামতও বাড়তে থাকে।

   টেক ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার Tech Burner এর একটি সংক্ষিপ্ত জীবনী । Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali বা Tech Burner এর আত্মজীবনী বা (Tech Burner Jivani Bangla. A short biography of Tech Burner. Tech Burner Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Tech Burner এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Tech Burner কে ? Who is Tech Burner ?

বন্ধুরা শ্লোক শ্রীবাস্তব একজন টেক ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, এবং তিনি ভারতের নয়াদিল্লি থেকে এসেছেন। আর তার আসল নাম ‘শ্লোক শ্রীবাস্তব’।

Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali 

নাম (Name) শ্লোক শ্রীবাস্তব (Shlok Srivastava)
জন্ম (Birthday) ৩ ডিসেম্বর ১৯৯৫ (3rd December 1995)
চ্যানেল নাম Tech Burner
জন্মস্থান (Birthplace) দিল্লি, ভারত
পেশা ইউটিউবার
সাবস্ক্রাইবার 9.7 Million

Tech Burner এর প্রারম্ভিক জীবন – Tech Burner Early Life : 

শ্লোক শ্রীবাস্তব ভারতের নয়াদিল্লিতে 1995 সালের 3 ডিসেম্বর জন্মগ্রহণ করেন। 2022 সালে শ্লোক শ্রীবাস্তবের বয়স প্রায় 27 বছর।

 শ্লোক শ্রীবাস্তবের উচ্চতা 5.7 ফুট এবং ওজন প্রায় 70 কেজি। তার চোখের রং কালো এবং চুলের রংও কালো।

Tech Burner এর শিক্ষাজীবন – Tech Burner Education Life : 

শ্লোক শ্রীবাস্তব ডিপিএস স্কুল দিল্লি থেকে স্কুল এবং দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে কলেজে পড়াশোনা করেছেন। তিনি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক করেছেন।

Tech Burner এর পেশা – Tech Burner Profession : 

শ্লোক শ্রীবাস্তব পেশায় এথিক্যাল হ্যাকার, গেমার, ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তার ইনস্টাগ্রামে প্রায় ৭ লাখ ফলোয়ার রয়েছে। যদিও তাদের 6টি ইউটিউব চ্যানেল রয়েছে, তবে তাদের দুটি ইউটিউব চ্যানেল রয়েছে, যেটিতে তারা কাজ করে, একটি চ্যানেলে প্রায় 9.7 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।  আর অন্যদিকে সাবস্ক্রাইবার রয়েছে প্রায় চার লাখ। আর তার ফেসবুক পেজেও প্রায় 1.1 Million ফলোয়ার রয়েছে।

Tech Burner ইউটিউব চ্যানেল – Tech Burner YouTube Channel : 

বন্ধুরা শ্লোক শ্রীবাস্তব এই ইউটিউব চ্যানেলটি 2014 সালে শুরু করেছিলেন। এবং চ্যানেলে প্রথম ভিডিওটি 29 সেপ্টেম্বর 2014 এ আপলোড করা হয়েছিল। তার প্রথম ভিডিও এখন পর্যন্ত 3 লাখের বেশি মানুষ দেখেছেন। এই চ্যানেলে আপনি প্রযুক্তি সম্পর্কিত ভিডিও দেখতে পাবেন।  তার ভিডিওগুলোও মানুষ অনেক পছন্দ করে। এবং আজ তার চ্যানেলে 9.7 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।  আপনি যদি তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে চান তবে আপনি নীচে দেখতে পারেন।এখন পর্যন্ত 8 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। তার চ্যানেলে প্রায় 100 কোটি বেশি ভিউ হয়েছে।

Tech Burner এর আয় – Tech Burner Income : 

তাদের এক মাসের আয় প্রায় 10 হাজার ডলার। যা ভারতীয় রুপিতে প্রায় 7 লাখ। এবং এক বছর প্রায় 120k$। যা ভারতীয় রুপিতে প্রায় 88 লক্ষ। এগুলি ছাড়াও তার আরও কয়েকটি ইউটিউব চ্যানেল রয়েছে। আর তার একটা কোম্পানিও আছে।

Tech Burner এর নেট ওয়ার্থ – Tech Burner Net Worth : 

শ্লোক শ্রীবাস্তবের প্রধান আয়ের উৎস হল ইউটিউব বিজ্ঞাপন এবং সোশ্যাল মিডিয়া প্রচার। কিছু ওয়েবসাইটের মতে, তার নেট ওয়ার্থ প্রায় ৩-৭ কোটি টাকা বলা হচ্ছে।

Tech Burner Favourite : 

Color – Black, White, Blue

Actor – Shah Rukh Khan, Ranveer Singh,

Tiger Shroff

Actress – Alia Bhatt, Kajol, Kareena Kapoor

Singer    – Drake

Sports    – Cricket

Cricketer – Virat Kohli, Rohit Sharma

Hobbies – Traveling, Listening to music

Food – Pizza, Burger, French Fries,

Spring Roll

Destination – Goa, London, Thailand

Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali FAQ : 

  1. Tech Burner কে ?

Ans: Tech Burner একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Tech Burner এর জন্ম কোথায় হয় ?

Ans: Tech Burner এর জন্ম হয় দিল্লিতে ।

  1. Tech Burner এর মাসিক আয় কত ?

Ans: Tech Burner এর মাসিক আয় ৭ – ১০ লক্ষ রুপি ।

  1. Tech Burner এর জন্ম কবে হয় ?

Ans: Tech Burner এর জন্ম হয় ৩ ডিসেম্বর ১৯৯৫ সালে ।

  1. Tech Burner এর একজন পছন্দের অভিনেতা কে ?

Ans: Tech Burner এর একজন পছন্দের অভিনেতা রণবীর সিং ।

  1. Tech Burner এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: Tech Burner এর সাবস্ক্রাইবার সংখ্যা ৯.৭ মিলিয়ন ।

Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Tech Burner এর জীবনী – Tech Burner Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel