Elvish Yadav Biography in Bengali
Elvish Yadav Biography in Bengali

এলভিস যাদব এর জীবনী

Elvish Yadav Biography in Bengali

এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali : এলভিস যাদব (Elvish Yadav) একজন বিখ্যাত অভিনেতা, লেখক, পরিচালক এবং ইউটিউবার। এলভিশ প্রথমে আশিস চঞ্চলানির দ্বারা অনুপ্রাণিত হয়ে তার ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন। এলভিশের জন্ম হরিয়ানার গুরগাঁওয়ে। এলভিস যাদব (Elvish Yadav) কোনো চলচ্চিত্রের প্রেক্ষাপট নেই। তিনি কেবল অভিনয়ের প্রতি অনুরাগী ছিলেন এবং এটি পূরণ করতে তিনি একটি ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন। শুরুতে নানা সমস্যায় পড়তে হলেও তিনি কাজ চালিয়ে যান এবং ধীরে ধীরে মানুষের ভালোবাসা পান। এবং আজ এলভিস যাদব (Elvish Yadav) ইউটিউব চ্যানেলে 9 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।

   জনপ্রিয় ইউটিউবার এলভিস যাদব এর একটি সংক্ষিপ্ত জীবনী । এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali বা এলভিস যাদব এর আত্মজীবনী বা (Elvish Yadav Jivani Bangla. A short biography of Elvish Yadav. Elvish Yadav Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) এলভিস যাদব এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

এলভিস যাদব কে ? Who is Elvish Yadav ?

বন্ধুরা এলভিস যাদব (Elvish Yadav) একজন জনপ্রিয় ইউটিউবার যিনি 2017 কমেডি ভিডিও দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন। এছাড়া এলভিস যাদব (Elvish Yadav) ইনস্টাগ্রামেও কাজ করেন। এলভিস অ্যামিটি ইন্টারন্যাশনাল স্কুল, গুরগাঁও থেকে এলভিস যাদব (Elvish Yadav) স্কুলিং করেছেন এবং বর্তমানে দিল্লির হংসরাজ কলেজ থেকে তার বি.কম করছেন।

এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali 

নাম (Name) এলভিস যাদব (Elvish Yadav)
জন্ম (Birthday) ১৪ সেপ্টেম্বর ১৯৯৭ (14th September 1997)
জন্মস্থান (Birthplace) হরিয়ানা, ভারত
পেশা অভিনেতা, ইউটিউবার
জাতীয়তা ভারতীয়
চ্যানেল নাম এলভিস যাদব
সাবস্ক্রাইবার সংখ্যা ৯ মিলিয়ন

এলভিস যাদব এর প্রারম্ভিক জীবন – Elvish Yadav Early Life : 

এলভিস যাদব (Elvish Yadav) 14 সেপ্টেম্বর 1997 সালে ভারতের হরিয়ানার গুরগাঁওতে জন্মগ্রহণ করেন। 2022 সালে এলভিশ যাদবের বয়স প্রায় 25 বছর।

 এলভিস যাদব (Elvish Yadav) উচ্চতা 5.11 ফুট এবং ওজন প্রায় 65 কেজি।

এলভিস যাদব এর গার্লফ্রেন্ড – Elvish Yadav Girlfriend : 

এলভিস যাদব (Elvish Yadav) এখনও বিয়ে করেননি। এবং বন্ধুরা, এলভিস যাদবের গার্লফ্রেন্ডের নাম কৃতি মেহরা, যাকে আপনি তার ইনস্টাগ্রাম এবং ইউটিউব ভিডিওতেও দেখেছেন।

এলভিস যাদব এর পেশা – Elvish Yadav Profession : 

এলভিস যাদব (Elvish Yadav) পেশায় একজন অভিনেতা, চিত্রনাট্য লেখক, পরিচালক, ইউটিউবার, ইনস্টাগ্রামার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। ইনস্টাগ্রামে তার প্রায় ২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এবং ইউটিউবে তাদের 9 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এবং এলভিস যাদব (Elvish Yadav) ভ্লগ চ্যানেলে প্রায় 3 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। এছাড়াও তার ফেসবুক পেজে প্রায় ৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

এলভিস যাদব এর চ্যানেল – Elvish Yadav YouTube Channel : 

এলভিশ যাদব 2017 সালে তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন। এবং 17 ফেব্রুয়ারি 2017 এ আমার চ্যানেলে প্রথম ভিডিও আপলোড করেছি। প্রথম দিকে তাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হয়, তারপর ধীরে ধীরে মানুষের ভালোবাসা পেতে থাকে। এবং আজ তার চ্যানেলে প্রায় 9 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। আপনি নীচে তার চ্যানেলের সর্বাধিক দেখা ভিডিও দেখতে পারেন।

এলভিস যাদব ব্লগিং – Elvish Yadav Vlogs : 

বন্ধুরা, এটি এলভিস যাদবের ভ্লগ চ্যানেল। এই চ্যানেলটি নভেম্বর 2019 সালে শুরু হয়েছিল। এবং এই চ্যানেলে প্রথম ভিডিওটি 26 নভেম্বর 2019 এ আপলোড করা হয়েছিল।  কারণ তিনি আগে থেকেই একটি চ্যানেল চালাচ্ছিলেন এবং তার ভালো ফ্যান ফলোয়িং ছিল, তাই এই চ্যানেল বাড়াতে তাকে খুব একটা সমস্যার সম্মুখীন হতে হয়নি, আজ এই চ্যানেলে তার 3 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। এই চ্যানেলে এখন পর্যন্ত 12 কোটির বেশি ভিউ হয়েছে। আপনি নীচে এই চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে পারেন।

এলভিস যাদব এর টিম মেম্বার – Elvish Yadav Team Members : 

আপনি জানেন যে এলভিস ইউটিউবে শর্ট ফিল্ম বানায়, তাই তার একটি দল দরকার। তার দলের কিছু সদস্যের নাম একই রকম, কৃতি মেহরা, হাফ ইঞ্জিনিয়ার, হানি শর্মা এবং অবনীশ সিং প্রায়ই তার ভিডিওতে দেখা যায়। এ ছাড়া তাদের দলে অনেকেই কাজ করেন।

এলভিস যাদব এর আয় – Elvish Yadav Income : 

বন্ধুরা, আপনি যদি কোন ইউটিউবার এর আয় দেখতে চান।  তাই Socialblade.com হল এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি যেকোনো ইউটিউবার এর আয় দেখতে পারবেন।  আপনি নীচে এলভিশ যাদবের ইউটিউব চ্যানেল উভয়ের সামাজিক রক্তের ছবি দেখতে পারেন।

 বন্ধুরা, সোশ্যালব্লেডের এই ফটো অনুসারে, এলভিশ যাদবের এক মাসের আয় 5k$। যা ভারতীয় রুপিতে প্রায় ৪ লাখ।  আর এক বছরের আয় প্রায় ৬০ হাজার। এবং ভারতীয় রুপিতে এটি প্রায় 40-50 লক্ষ। কিন্তু এই ওয়েবসাইটটি যে আয় দেখায় তা আনুমানিক আয় মাত্র। তাই এখানে দেখানো আয় সঠিক নয়। এই আয় কম বা বেশি হতে পারে।

এলভিস যাদব এর নেট ওয়ার্থ – Elvish Yadav Net Worth : 

এলভিশ যাদব প্রতি মাসে প্রায় ৪ লক্ষ টাকা আয় করেন।  কিন্তু একটি দলও তাদের সঙ্গে কাজ করে, তাদের আয়ের একটা বড় অংশ চলে যায় তাদের দলের বেতনে। আর তারপর শুটিংয়ের খরচও আছে। আর কিছু ওয়েবসাইটের মতে, তার মোট সম্পদ প্রায় ১ কোটি টাকা বলা হচ্ছে।

এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali FAQ : 

  1. এলভিস যাদব কে ?

Ans: এলভিস যাদব একজন ভারতীয় ইউটিউবার ।

  1. এলভিস যাদব এর চ্যানেলের নাম কী ?

Ans: এলভিস যাদব এর চ্যানেলের নাম “এলভিস যাদব” ।

  1. এলভিস যাদব এর গার্লফ্রেন্ড এর নাম কী ?

Ans: এলভিস যাদব এর গার্লফ্রেন্ড এর নাম কীর্তি মেহেরা ।

  1. এলভিস যাদব এর জন্ম কোথায় হয় ?

Ans: এলভিস যাদব এর জন্ম হয় হরিয়ানায় ।

  1. এলভিস যাদব এর জন্ম কবে হয় ?

Ans: এলভিস যাদব এর জন্ম হয় ১৪ সেপ্টেম্বর ১৯৯৭ সালে । 

  1. এলভিস যাদব এর চ্যানেলে সাবস্ক্রাইবারস এর পরিমাণ কত ?

Ans: এর চ্যানেলে সাবস্ক্রাইবারস এর পরিমাণ ৯ মিলিয়ন ।

এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই এলভিস যাদব এর জীবনী – Elvish Yadav Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel