Soul Regaltos Biography in Bengali
Soul Regaltos Biography in Bengali

Soul Regaltos এর জীবনী

Soul Regaltos Biography in Bengali

Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali : Friends Soul Regaltos একটি ইউটিউব চ্যানেলের নাম। এই চ্যানেলের মালিকের নাম পারভ সিং। তিনি মাত্র 19 বছর বয়সে মোবাইল গেমিংয়ে দোলা দিয়েছেন। পারভ অনেক ইন্টারন্যাশনাল লেভেল পাবজি টুর্নামেন্টে হিংস্রতা নিয়েছিল এবং ভারতের হয়ে খেলেছে এবং অনেক টুর্নামেন্টেও ভালো পারফর্ম করেছে। দক্ষিণ এশিয়ায় অনুষ্ঠিত টুর্নামেন্টে ২য় স্থান পেয়েছে। পারভ মুম্বাইয়ের মধ্যবিত্ত পরিবারের। আর সে ছোটবেলা থেকেই গেমিং নিয়ে শোকার্ত ছিল। এটিতে তিনি তার ক্যারিয়ারও তৈরি করেন, তার ইউটিউব চ্যানেল যেটিতে তিনি উত্সবটি লাইভ স্ট্রিম করেছিলেন, চ্যানেলটিতে প্রায় 2.5 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।

   জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী Soul Regaltos এর একটি সংক্ষিপ্ত জীবনী । Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali বা Soul Regaltos এর আত্মজীবনী বা (Soul Regaltos Jivani Bangla. A short biography of Soul Regaltos. Soul Regaltos Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Soul Regaltos এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Soul Regaltos কে ? Who is Soul Regaltos ?

বন্ধুরা পারভ সিং একজন এস্পোর্টস প্লেয়ার, পাবজি মোবাইল প্লেয়ার এবং ইউটিউবার, যিনি ভারতের মহারাষ্ট্র, মুম্বাইতে থাকেন। যার ডাক নাম রেগা, রেগাচু, পারভ সিংও একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali

নাম (Name) পারভ সিং (Parv Singh)
জন্ম (Birthday) ১২ ডিসেম্বর ২০০০ (12th December 2000)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত
পেশা গেমার, ইউটিউবার
চ্যানেল নাম Soul Regaltos
সাবস্ক্রাইবার ২.৫ মিলিয়ন
জাতীয়তা ভারতীয়

Soul Regaltos এর প্রারম্ভিক জীবন – Soul Regaltos Early Life : 

পারভ সিং ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে 12 ডিসেম্বর 2000 সালে জন্মগ্রহণ করেন। মধ্যে ঘটেছে.  2021 সালে পারভ সিংয়ের বয়স প্রায় 20 বছর।

 পারভ সিংয়ের উচ্চতা 5.8 ফুট এবং ওজন প্রায় 60 কেজি।  তাদের চোখের রং কালো এবং চুলের রং কালো।

Soul Regaltos এর শিক্ষাজীবন – Soul Regaltos Education Life : 

পারভ সিং-এর স্কুল ও কলেজ সম্পর্কে এখনও কোনও তথ্য নেই। তার যোগ্যতা সম্পর্কে কথা বলতে, 2019 সালে পারভ তার 12 তম শ্রেণী পাস করেছিল।

Soul Regaltos এর পেশা – Soul Regaltos Profession : 

পারভ সিং পেশায় একজন এস্পোর্টস প্লেয়ার, পাবজি মোবাইল প্লেয়ার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তার ইনস্টাগ্রামে প্রায় 1 মিলিয়ন ফলোয়ার রয়েছে। তার দুটি ইউটিউব চ্যানেলে প্রায় 2.5 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।

Soul Regaltos ইউটিউব চ্যানেল – Soul Regaltos YouTube Channel : 

বন্ধু পারভ সিং 2018 সালে তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন। প্রথম ভিডিওটি আমার চ্যানেলে 27 জানুয়ারী 2018 এ আপলোড করা হয়েছিল। প্রথম দিকে তার ভিডিও এত ভিউ পায়নি। কিন্তু পারভ সিং ভিডিও আপলোড করতে থাকেন, ধীরে ধীরে লোকেরাও তার ভিডিও পছন্দ করতে শুরু করে। এবং আজ এই চ্যানেলে তার প্রায় 2.5 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। আর তার চ্যানেলে এখন পর্যন্ত ৩৫ কোটি ভিউ হয়েছে। আপনি নীচে তার চ্যানেলের সর্বাধিক দেখা ভিডিও দেখতে পারেন। এখন পর্যন্ত 4 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Soul Regaltos এর আয় – Soul Regaltos Income : 

বন্ধুরা, আপনি যদি কোন ইউটিউবার এর এডসেন্স এর আয় জানতে চান, তাহলে socialblade.com এমন একটি ওয়েবসাইট যা আপনি দেখতে পারেন। নীচে আপনি পারভ সিং এর ইউটিউব চ্যানেলের সামাজিক রক্তের ছবি দেখতে পারেন।

সোশ্যালব্লাডের এই ফটোতে আপনি দেখতে পাচ্ছেন, ইউটিউব বিজ্ঞাপনে পারভ সিং-এর গড় মাসিক আয় 4k$, যা ভারতীয় রুপিতে প্রায় 2.9 লক্ষ। এবং এক বছরের জন্য এটি প্রায় 48k হবে যা ভারতীয় রুপিতে প্রায় 35 লক্ষ। এই আয় শুধুমাত্র একটি অনুমান, প্রকৃত আয় এর চেয়ে কম বা বেশি হতে পারে। এ ছাড়া তাদের আরও অনেক আয়ের উৎস রয়েছে। কোনো কোনো ওয়েবসাইটের তথ্য অনুযায়ী তাদের এক মাসের আয় প্রায় ৫ লাখ টাকা।

Soul Regaltos এর নেট ওয়ার্থ – Soul Regaltos Net Worth : 

পারভ সিংয়ের প্রধান আয় ইউটিউব বিজ্ঞাপন, লাইভ স্ট্রিমিং এবং ব্র্যান্ড ডিল থেকে। কোনো কোনো ওয়েবসাইটের তথ্যমতে, তার মোট সম্পদের প্রায় ১ কোটি টাকা বলা হচ্ছে।  পারভ সিংয়ের বাকিদের কাছ থেকে এমন কোনও প্রকাশ ঘটেনি।

Soul Regaltos Favourite things : 

Actor – Akshay Kumar

Actress – Disha Patani

Singer    – Guru Randhawa, Neha Kakkar

Sports    – Cricket

Cricketer – Virat Kohli

Hobbies – Traveling, Gaming

Food – Gujarati Food

Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali FAQ : 

  1. Soul Regaltos কে ?

Ans: Soul Regaltos একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Soul Regaltos এর জন্ম কোথায় হয় ?

Ans: Soul Regaltos এর জন্ম হয় মুম্বাইতে ।

  1. Soul Regaltos এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: Soul Regaltos এর সাবস্ক্রাইবার সংখ্যা ২.৫ মিলিয়ন ।

  1. Soul Regaltos এর জন্ম কবে হয় ?

Ans: Soul Regaltos এর জন্ম হয় ১২ ডিসেম্বর ২০০০ সালে ।

  1. Soul Regaltos এর পছন্দের অভিনেতা কে ?

Ans: Soul Regaltos এর এর পছন্দের অভিনেতা অক্ষয় কুমার ।

  1. Soul Regaltos এর পছন্দের ক্রিকেটার কে ?

Ans: Soul Regaltos এর পছন্দের ক্রিকেটার বিরাট কোহলির ।

Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Soul Regaltos এর জীবনী – Soul Regaltos Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel