Amir Siddiqui Biography in Bengali
Amir Siddiqui Biography in Bengali

আমির সিদ্দিকী এর জীবনী

Amir Siddiqui Biography in Bengali

আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali : বন্ধুরা, এই পোস্টে আমরা আমির সিদ্দিকী (Amir Siddiqui) জীবনী, আসল নাম, জন্ম তারিখ, বয়স, উচ্চতা, পিতামাতা, পেশা, যোগ্যতা, গার্লফ্রেন্ড, আয় এবং মোট সম্পদ সম্পর্কে কথা বলব। আমির সিদ্দিকী (Amir Siddiqui) হলেন একজন টিকটক তারকা যিনি ভারতের মহারাষ্ট্র, মুম্বাইতে থাকেন। আমির সিদ্দিকী (Amir Siddiqui) একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

   ভারতের একজন জনপ্রিয় টিকটক স্টার আমির সিদ্দিকী এর একটি সংক্ষিপ্ত জীবনী । আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali বা আমির সিদ্দিকী এর আত্মজীবনী বা (Amir Siddiqui Jivani Bangla. A short biography of Amir Siddiqui. Amir Siddiqui Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) আমির সিদ্দিকী এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আমির সিদ্দিকী কে ? Who is Amir Siddiqui ?

বন্ধুরা আমির সিদ্দিকী (Amir Siddiqui) ভারতের একজন জনপ্রিয় টিকটক স্টার, টিকটকে তার 4 মিলিয়ন ফলোয়ার ছিল। টিকটক ভারতে বন্ধ হওয়ার আগে, আমির সিদ্দিকী (Amir Siddiqui) এবং ক্যারি মিনাতির মধ্যে একটি বিতর্ক হয়েছিল, যা পরবর্তীতে টিকটক এবং ইউটিউব উভয়ের নির্মাতাদের মধ্যে একটি বড় সমস্যা হয়ে ওঠে। তারপর কিছুদিন পর ভারতে টিকটক বন্ধ হয়ে যায়। আর এখন আমির ইনস্টাগ্রাম এবং ইউটিউবে কাজ করছেন। এই বিতর্ক তাকে একটি পরিচয় দিয়েছে এবং আজ তার ইউটিউব চ্যানেলে মাত্র 3টি ভিডিওতে তার প্রায় 3 লাখ সাবস্ক্রাইবার রয়েছে। আমির সিদ্দিকী (Amir Siddiqui) ইনস্টাগ্রামে প্রায় ৯ লাখ ফলোয়ার রয়েছে।

আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali

নাম (Name) আমির সিদ্দিকী (Amir Siddiqui)
জন্ম (Birthday) ৪ জানুয়ারি ১৯৯৫ (4th January 1995)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত
পেশা অভিনেতা, মডেল, tiktok তারকা
জাতীয়তা ভারতীয়
সাবস্ক্রাইবার 300K Subs

আমির সিদ্দিকী এর প্রারম্ভিক জীবন – Amir Siddiqui Early Life : 

আমির সিদ্দিকী (Amir Siddiqui) ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে 1995 সালের 4 জানুয়ারী জন্মগ্রহণ করেন। 2022 সালে আমির সিদ্দিকীর বয়স প্রায় 27 বছর।

 আমির সিদ্দিকী (Amir Siddiqui) উচ্চতা 5.6 ফুট এবং ওজন প্রায় 61 কেজি। 

আমির সিদ্দিকী এর শিক্ষাজীবন – Amir Siddiqui Education Life : 

আমির সিদ্দিকী (Amir Siddiqui) শ্রীরাং বিদ্যালয় হাই স্কুল, থানে, মহারাষ্ট্র থেকে স্কুলে পড়াশোনা করেন এবং কুরস্ক স্টেট মেডিকেল ইউনিভার্সিটি, কুরস্ক, রাশিয়া থেকে কলেজ স্নাতক সম্পন্ন করেন।

আমির সিদ্দিকী এর পরিবার – Amir Siddiqui Family : 

বন্ধুরা, আমির সিদ্দিকী (Amir Siddiqui) বাবা-মা সম্পর্কে কোনো তথ্য নেই।  তার ভাইয়ের নাম ফয়সাল সিদ্দিকী এবং বোনের নাম মরিয়ম নুমান সিদ্দিকী খান।

আমির সিদ্দিকী এর পেশা – Amir Siddiqui Profession : 

আমির সিদ্দিকী (Amir Siddiqui) পেশায় একজন টিকটক স্টার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। আমির সিদ্দিকী (Amir Siddiqui) ইনস্টাগ্রামে প্রায় 9 লাখ ফলোয়ার রয়েছে। আর তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার রয়েছে প্রায় চার লাখ।

আমির সিদ্দিকী এর ইউটিউব চ্যানেল – Amir Siddiqui YouTube Channel : 

2020 সালে আমির সিদ্দিকী (Amir Siddiqui) তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেন। এবং প্রথম ভিডিওটি এই চ্যানেলে 18 আগস্ট 2020 এ আপলোড করা হয়েছিল। তার প্রথম ভিডিওতেই ৭ লাখ ভিউ হয়েছে। ইউটিউব চ্যানেল শুরু করার আগে তিনি একজন সফল টিকটোকার ছিলেন। আজ আমির সিদ্দিকী (Amir Siddiqui) চ্যানেলে প্রায় ৩ লাখ সাবস্ক্রাইবার রয়েছে। 

আমির সিদ্দিকী এর আয় – Amir Siddiqui Income : 

বন্ধুরা, আমির সিদ্দিকী ইউটিউব থেকে আয় করেন না কারণ আমির ইউটিউবে খুব কম ভিডিও আপলোড করেন। যার চ্যানেলে মাত্র ৩টি ভিডিও আপলোড করা হয়েছে। তাদের আয়ের প্রধান মাধ্যম হল ইনস্টাগ্রাম ব্র্যান্ড ডিল। এছাড়া লাইভ শোও করেন আমির।

আমির সিদ্দিকী এর নেট ওয়ার্থ – Amir Siddiqui Net Worth : 

কিছু ওয়েবসাইটের মতে, আমির সিদ্দিকীর মোট সম্পদ প্রায় 40-70 লাখ বলা হচ্ছে।

Amir Siddiqui Favourite things : 

Actor – Shah Rukh khan, Amir khan

Actress – Ananya Pandey, Alia Bhatt, Kriti Sanon,

Avneet Kaur, Sara Ali Khan 

Colour    – White, Black

Food – Non-Vegetarian

Hobbies – Traveling, Acting

আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali FAQ : 

  1. আমির সিদ্দিকী কে ?

Ans: আমির সিদ্দিকী ভারতীয় অভিনেতা ।

  1. আমির সিদ্দিকী এর জন্ম কোথায় হয় ?

Ans: আমির সিদ্দিকী এর জন্ম হয় মুম্বইয়ে ।

  1. আমির সিদ্দিকী এর জন্ম কবে হয় ?

Ans: আমির সিদ্দিকী এর জন্ম হয় ৪ জানুয়ারি ১৯৯৫ ।

  1. আমির সিদ্দিকী এর মোট সম্পদ কত ?

Ans: আমির সিদ্দিকী এর মোট সম্পদ ৪০ – ৭০ লক্ষ ।

  1. আমির সিদ্দিকী এর চ্যানেলে সাবস্ক্রাইব এর সংখ্যা কত ?

Ans: আমির সিদ্দিকী এর চ্যানেলে সাবস্ক্রাইব এর সংখ্যা ৩ লক্ষ ।

  1. আমির সিদ্দিকী এর পছন্দের অভিনেতা কে ?

Ans: আমির সিদ্দিকীর পছন্দের অভিনেতা শাহরুখ খান ।

আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই আমির সিদ্দিকী এর জীবনী – Amir Siddiqui Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।