Jatt Prabhjot Biography in Bengali
Jatt Prabhjot Biography in Bengali

জাট প্রভজোত এর জীবনীJatt 

Jatt Prabhjot Biography in Bengali

জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali : ফ্রেন্ডস জাট প্রভজোত একজন বিখ্যাত ভ্রমণ ভ্লগার এবং লাইফস্টাইল ভ্লগার। পড়াশোনা শেষ করেই কর্মজীবন শুরু করেন প্রভজোত। তিনি কোন চাকুরী বা কোন ব্যবসা করেননি, কলেজের পড়াশোনা শেষ করার সাথে সাথেই নাচের শখ পূরণ করতে ভ্রমণ শুরু করেন। ধীরে ধীরে তার ভিডিওগুলোও মানুষের ভালোবাসা পেতে শুরু করে।  লোকেরা তার ভিডিও তৈরির ধরন এবং তার জীবনযাপন পছন্দ করেছে।

   ইউটিউবার এবং ট্রাভেল ভ্লগার জাট প্রভজোত এর একটি সংক্ষিপ্ত জীবনী । জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali বা জাট প্রভজোত এর আত্মজীবনী বা (Jatt Prabhjot Jivani Bangla. A short biography of Jatt Prabhjot. Jatt Prabhjot Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) জাট প্রভজোত এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

জাট প্রভজোত কে ? Who is Jatt Prabhjot ?

বন্ধুরা প্রভজোত সিং ভারতের নয়াদিল্লিতে অবস্থিত একজন ইউটিউবার এবং ট্রাভেল ভ্লগার। যার আসল নাম প্রভজোত সিং, প্রভজোত সিংও একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali 

নাম (Name) প্রভজোত সিং (Prabhjot Singh)
জন্ম (Birthday) ৯ ডিসেম্বর ১৯৯২ (9 December 1992)
জন্মস্থান (Birthplace) দিল্লি, ভারত
পেশা ইউটিউবার এবং ট্রাভেল ভ্লগার
চ্যানেল নাম  জাট প্রভজোত
সাবস্ক্রাইবার ৩.৪ মিলিয়ন

জাট প্রভজোত এর প্রারম্ভিক জীবন – Jatt Prabhjot Early Life : 

প্রভজোত সিং ভারতের নয়াদিল্লিতে 9 ডিসেম্বর 1992 সালে জন্মগ্রহণ করেন। 2022 সালে প্রভজোত সিংয়ের বয়স প্রায় 30 বছর।

 প্রভজোত সিংয়ের উচ্চতা 5.10 ফুট এবং ওজন প্রায় 70 কেজি। তার চোখের রং কালো এবং চুলের রংও কালো।

জাট প্রভজোত এর শিক্ষাজীবন – Jatt Prabhjot Education Life : 

প্রভজোত সিং পাঞ্জাবি বিশ্ববিদ্যালয়, পাতিয়ালা, পাঞ্জাব, ভারতের কলেজে পড়াশোনা করেছেন। প্রভজোত সিং সফটওয়্যার ইঞ্জিনিয়ার পর্যন্ত পড়াশোনা করেছেন।

জাট প্রভজোত এর বিবাহ জীবন – Jatt Prabhjot Marriage Life : 

বন্ধুরা, প্রভজোত সিং-এর বিয়ে 14 অক্টোবর 2019 তারিখে প্রিয়াঙ্কা কাপুরের সঙ্গে নয়াদিল্লিতে হয়েছিল। তার প্রেমের বিয়ে হয়েছিল। তিনি তার বিয়ের ভ্লগও আপলোড করেছেন।  এছাড়াও আপনি নীচের সেই vlog দেখতে পারেন.  তাদের দাম্পত্য জীবন ছিল খুবই আধুনিক, প্রভজোত তার স্ত্রীকে বাইকে করে তার বাড়িতে নিয়ে যায়।

জাট প্রভজোত এর পেশা – Jatt Prabhjot Profession : 

প্রভজোত সিং পেশায় ইউটিউবার, বাইকার, ট্র্যাভেল ভ্লগার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তার ইনস্টাগ্রামে প্রায় 6 লাখ ফলোয়ার রয়েছে। এবং তাদের ইউটিউব চ্যানেলে প্রায় 3.4 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।

জাট প্রভজোত এর ইউটিউব চ্যানেল – Jatt Prabhjot YouTube Channel : 

প্রভজোত সিং তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন 2017 সালে। এবং চ্যানেলে প্রথম ভিডিও আপলোড করা হয়েছিল 9 জুলাই 2017 এ। তার প্রথম ভিডিওতে দেড় লাখ ভিউ হয়েছে। প্রথমদিকে, তার ভিডিওগুলি খুব কম ভিউ হয়েছিল, তবে প্রভজোত ধারাবাহিকভাবে কাজ করতে থাকে এবং ধীরে ধীরে তার ভিডিওগুলি মানুষের ভালবাসা পেতে শুরু করে। আজ তার চ্যানেলে প্রায় 3.4 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। আর এ পর্যন্ত তার চ্যানেলে 50 কোটির বেশি ভিউ হয়েছে। আজ পর্যন্ত তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও আপনি নীচে দেখতে পারেন। এখন পর্যন্ত 7 মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন।

জাট প্রভজোত এর আয় – Jatt Prabhjot Income : 

বন্ধুরা, আপনি যদি কোন Youtuber এর আয় জানতে চান, তাহলে socialblade.com হল এমন একটি ওয়েবসাইট যেখান থেকে আপনি যে কোন ইউটিউবার এর এডসেন্স আয়ের হিসেব দেখতে পারবেন।

 বন্ধুরা, প্রভজোত সিংয়ের ইউটিউব চ্যানেলের সোশ্যাল ব্লাডের ছবি দেখতে পাচ্ছেন। এই অনুসারে, তাদের এক মাসের ন্যূনতম আয় প্রায় 6000$, যা ভারতীয় রুপিতে 4.4 লক্ষ। এবং এক বছর প্রায় 73k$, যা ভারতীয় রুপিতে প্রায় 54 লক্ষ। এছাড়াও তারা ব্র্যান্ড ডিল এবং স্পন্সর ট্রিপ থেকেও আয় করে।

জাট প্রভজোত এর নেট ওয়ার্থ – Jatt Prabhjot Net Worth : 

বন্ধুরা, প্রভজোত সিং-এর অনেক আয়ের উৎস আছে, যেমন অ্যাডসেন্স, ব্র্যান্ড ডিল, স্পন্সরড ট্রিপ, অ্যাফিলিয়েট মার্কেটিং এবং কিছু ওয়েবসাইটের মতে, প্রভজোত সিং-এর মোট মূল্য প্রায় 2-3 কোটি টাকা বলা হচ্ছে। তাদের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

জাট প্রভজোত এর কার, বাইক – Jatt Prabhjot Car, Bike Collection : 

বন্ধুরা, প্রভজোত সিংয়ের একটি BMW 320D গাড়ি আছে, যার দাম 20 লক্ষ থেকে 50 লক্ষ পর্যন্ত।

বন্ধুরা, প্রভজোতের প্রায় 6টি বাইক যার নাম – 

Suzuki Hayabusa

Triumph Tiger 800

Kawasaki Z800

FZ 150

Bullet Old Model- 1967

BMW R1250

জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali FAQ : 

  1. জাট প্রভজোত কে ?

Ans: জাট প্রভজোত একজন ভারতীয় ইউটিউব ব্লগার ।

  1. জাট প্রভজোত এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: জাট প্রভজোত এর সাবস্ক্রাইবার সংখ্যা ৩.৪ মিলিয়ন ।

  1. জাট প্রভজোত এর জন্ম কবে হয় ?

Ans: জাট প্রভজোত এর জন্ম হয় ৯ ডিসেম্বর ১৯৯২ সালে ।

  1. জাট প্রভজোত এর জন্ম কবে হয় ?

Ans: জাট প্রভজোত এর জন্ম হয় দিল্লিতে ।

  1. জাট প্রভজোত এর বর্তমান বয়স কত ?

Ans: জাট প্রভজোত এর বর্তমান বয়স ৩০ বছর ।

  1. জাট প্রভজোত এর নেট ওয়ার্থ কত ?

Ans: জাট প্রভজোত এর নেট ওয়ার্থ ২-৩ কোটি রুপি ।

  1. জাট প্রভজোত কবে ইউটিউব চ্যানেল শুরু করেন ?

Ans: জাট প্রভজোত ২০১৭ সালে ইউটিউব চ্যানেল শুরু করেন ।

জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই জাট প্রভজোত এর জীবনী – Jatt Prabhjot Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।