Shivam Malik Biography in Bengali
Shivam Malik Biography in Bengali

শিভাম মালিক এর জীবনী

Shivam Malik Biography in Bengali

শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali : বন্ধুরা শিভম মালিক ভারতের একজন বিখ্যাত মোটিভেশনাল স্পিকার, কনটেন্ট ক্রিয়েটর এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তিনি ২০২০ সালের মে মাসে ইউটিউবের মাধ্যমে তার সোশ্যাল মিডিয়া ক্যারিয়ার শুরু করেন। যখন সারা বিশ্বে লকডাউন ছিল এবং বহু লোক তাদের চাকরি হারিয়েছিল। এবং একই সময়ে তিনি তার ইউটিউব চ্যানেল শুরু করেন। এবং একসাথে ইনস্টাগ্রামে কাজ শুরু করে এবং আজ উভয় সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে। অল্প সময়ের মধ্যেই তিনি ব্যাপক সাফল্য অর্জন করেছেন।

   বিখ্যাত মোটিভেশনাল স্পিকার, কনটেন্ট ক্রিয়েটর এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার শিভাম মালিক এর একটি সংক্ষিপ্ত জীবনী । শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali বা শিভাম মালিক এর আত্মজীবনী বা (Shivam Malik Jivani Bangla. A short biography of Shivam Malik. Shivam Malik Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) শিভাম মালিক এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

শিভাম মালিক কে ? Who is Shivam Malik ?

শিভম মালিক ভারতের বিহারের পাটনা শহরের বাসিন্দা এবং শিভম টিকটক দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। আজ শিভম ইউটিউব এবং ইনস্টাগ্রামে ফ্যাক্ট ভিডিও তৈরি করে এবং তার একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। শিভমের ইউটিউবে 5 মিলিয়ন সাবস্ক্রাইবার এবং ইনস্টাগ্রামে প্রায় 5 মিলিয়ন ফলোয়ার রয়েছে।

শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali 

নাম (Name) শিভাম মালিক (Shivam Malik)
জন্ম (Birthday) ১২ জুন ১৯৯১ (12th June 1991)
জন্মস্থান (Birthplace) বিহার, ভারত
পিতামাতা (Parents) সোহান মালিক, সুশীলা মালিক
পেশা Tiktoker, youtuber, instagramer

Actor.

সাবস্ক্রাইবার সংখ্যা ৫ মিলিয়ন

শিভম মালিক এর প্রারম্ভিক জীবন – Shivam Malik Early Life : 

শিভম মালিক ভারতের বিহারের পাটনা নিউ সিটিতে 12 জুন 1991 সালে জন্মগ্রহণ করেন। এবং 2022 অনুযায়ী, তার বয়স 31 বছর হয়েছে।

 শিভম মালিকের উচ্চতা 5.10 ফুট এবং ওজন প্রায় 70 কেজি। তার চোখের রং কালো এবং চুলের রংও কালো।

শিভম মালিক এর পরিবার – Shivam Malik Family : 

তার বাবার নাম সোহান মালিক এবং মায়ের নাম সুশীলা মালিক। তার কোন প্রকৃত ভাইবোন নেই, তার এক চাচাতো বোন মানসী দেশওয়াল রয়েছে।

শিভম মালিক এর শিক্ষা – Shivam Malik Education : 

শিভম মালিক পাটনার ডিএভি পাবলিক স্কুল খাগৌল থেকে স্কুল এবং পাটনা বিশ্ববিদ্যালয় থেকে কলেজ করেছেন। তিনি বি.টেক পর্যন্ত পড়াশোনা করেছেন।

শিভম মালিক এর পেশা – Shivam Malik Profession : 

শিভম মালিক পেশায় একজন মোটিভেশনাল স্পিকার, কন্টেন্ট স্রষ্টা এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তার ইনস্টাগ্রামে প্রায় 5 মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাদের ইউটিউব চ্যানেলে প্রায় 5 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।  তিনি তার ভিডিওতে অনেক গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেন।

শিভম মালিক এর ইউটিউব – Shivam Malik YouTube Journey : 

শিভম 15 মে 2020-এ ইউটিউবে প্রথম ভিডিও আপলোড করেছিলেন। মাত্র এক বছরে 1 মিলিয়ন সাবস্ক্রাইবার পেয়েছে। তার চ্যানেলের ট্যাগ লাইন হল “A hand of help that is always stand for you” তার চ্যানেলে আপনার কাছে সব ছোট তথ্য আছে। এবং তিনি প্রতিদিন প্রচুর ভিডিও আপলোড করেন। এখন পর্যন্ত তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও নিচে দেখা যাবে। এই ভিডিওটি এখন পর্যন্ত প্রায় 45 মিলিয়ন মানুষ দেখেছেন। আর তার চ্যানেলে সাবস্ক্রাইবার হয়েছে প্রায় 5 মিলিয়ন।

শিভম মালিক এর আয় – Shivam Malik Income : 

শিভমের এক মাসের ইউটিউবে আয় প্রায় 70 হাজার ডলার, যা ভারতীয় রুপিতে 50 লাখ। কিন্তু আমরা আপনাকে বলি যে তাদের 95% ভিডিও ছোট, এবং ছোট ভিডিওতে বিজ্ঞাপন থেকে কোন উপার্জন নেই। তারা বেশিরভাগই স্পনসরশিপ থেকে আয় করে। কিছু ওয়েবসাইটের মতে, তাদের মাসিক আয় প্রায় তিন থেকে পাঁচ লাখ টাকা বলে জানা গেছে।

শিভম মালিক এর নেট ওয়ার্থ – Shivam Malik Net Worth : 

বন্ধুরা শিভম মালিকের অনেক আয়ের উৎস রয়েছে যেমন ব্র্যান্ড ডিল, ইউটিউব বিজ্ঞাপন। তার তরফ থেকে মোট সম্পদ প্রকাশ করা হয়নি, তবে কিছু ওয়েবসাইটে তার মোট মূল্য 70-90 লাখ পর্যন্ত বলা হচ্ছে।

শিভম মালিক এর অ্যাওয়ার্ডস – Shivam Malik Awards : 

বন্ধুরা, তারা ইউটিউব থেকে সিলভার প্লে বোতাম এবং গোল্ড প্লে বোতাম পেয়েছে। এবং এটি ছাড়াও, তিনি অনেক পুরস্কার পেয়েছেন, যার সম্পর্কে এই মুহূর্তে আমাদের কাছে খুব বেশি তথ্য নেই।

শিভম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali FAQ : 

  1. শিভম মালিক কে ?

Ans: শিভম মালিক একজন ভারতীয় ইউটিউবার ।

  1. শিভম মালিক এর জন্ম কোথায় হয় ?

Ans: শিভম মালিক এর জন্ম হয় বিহারে ।

  1. শিভম মালিক এর জন্ম কবে হয় ?

Ans: এ এর জন্ম হয় ১২ জুন ১৯৯১ সালে ।

  1. শিভম মালিক এর পিতার নাম কী ?

Ans: শিভম মালিক এর পিতার নাম সোহান মালিক ।

  1. শিভম মালিক এর মাতার নাম কী ?

Ans: শিভম মালিক এর মাতার নাম সুশীলা মালিক ।

  1. শিভম মালিক কবে ইউটিউব শুরু করেন ?

Ans: শিভম মালিক ২০২০ সালে ইউটিউব শুরু করেন ।

  1. শিভম মালিক এর বর্তমান subscriber সংখ্যা কত ?

Ans: শিভম মালিক এর বর্তমান subscriber সংখ্যা 5 মিলিয়ন ।

শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই শিভাম মালিক এর জীবনী – Shivam Malik Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।