Nomadic Indian Biography in Bengali
Nomadic Indian Biography in Bengali

Nomadic Indian এর জীবনী

Nomadic Indian Biography in Bengali 

Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali : ভ্রমণকারী ভারতীয় একটি ইউটিউব চ্যানেল যার মালিকের নাম দীপাংশু সাংওয়ান।  দীপাংশু সাংওয়ান একজন ভ্রমণ ভ্লগার। সে বিভিন্ন জায়গায় ঘুরে তার ভিডিও আপলোড করে তার চ্যানেলে। 2017 সালের মে মাসে দীপাংশু তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেন। আজ তার চ্যানেলে 1.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার হয়েছে। আজ দীপাংশু ভারত সহ বহু দেশ ভ্রমণ করেছে। ভ্রমণ করতে চান এমন অনেক লোকের জন্য দীপাংশু একটি দুর্দান্ত উদাহরণ।

   একজন ভ্রমণ ভ্লগার Nomadic Indian এর একটি সংক্ষিপ্ত জীবনী । Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali বা Nomadic Indian এর আত্মজীবনী বা (Nomadic Indian Jivani Bangla. A short biography of Nomadic Indian. Nomadic Indian Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Nomadic Indian এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Nomadic Indian কে ? Who is Nomadic Indian ?

যাযাবর ভারতীয় একটি ইউটিউব চ্যানেলের নাম। দীপাংশু সাংওয়ান তার ভিডিওগুলি ইউটিউবের পাশাপাশি ইনস্টাগ্রাম ফেসবুকে শেয়ার করেন। দীপাংশু একজন ভ্রমণকারী, বিষয়বস্তু নির্মাতা এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী।

Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali

নাম (Name) দীপাংশু সাংওয়ান (Deepanshu Sangwan)
চ্যানেল নাম  Nomadic Indian 
জন্ম (Birthday) ২৭ জুলাই ১৯৯৪ (27th July 1994)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত 
পেশা Travel Vlogger 
সাবস্ক্রাইবার সংখ্যা ১.৫৭ মিলিয়ন

Nomadic Indian এর প্রারম্ভিক জীবন – Nomadic Indian Early Life : 

দীপাংশু সাংওয়ান 27 জুলাই 1994 সালে মুম্বাই মহারাষ্ট্রে জন্মগ্রহণ করেন। 2022 অনুযায়ী, দীপাংশু সাংওয়ানের বয়স 27 বছর।

 দীপাংশু সাংওয়ানের উচ্চতা 5.5 ফুট এবং ওজন প্রায় 58 কেজি।

Nomadic Indian এর পেশা – Nomadic Indian Profession : 

দীপাংশু সাংওয়ান পেশায় একজন ভ্রমণকারী, ইনস্টাগ্রামার, ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। দীপাংশুর ইনস্টাগ্রামে প্রায় 2 লক্ষ ফলোয়ার রয়েছে এবং দীপাংশুর ইউটিউব চ্যানেল যাযাবর ভারতীয়ের 1.5 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে।

Nomadic Indian এর ইউটিউব চ্যানেল – Nomadic Indian YouTube Channel : 

দীপাংশু সাংওয়ান তার ইউটিউব চ্যানেল যাযাবর ভারতীয় চ্যানেল 2017 সালের মে মাসে শুরু করেছিলেন।  এই চ্যানেলে প্রথম ভিডিওটি 19 মে 2017 এ আপলোড করা হয়েছিল। তারপর থেকে তার চ্যানেলটি মানুষের ভালবাসা পেতে শুরু করে এবং আজ তার চ্যানেলে 1 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। আপনি নীচে তার চ্যানেলের সর্বাধিক দেখা ভিডিও দেখতে পারেন।

Nomadic Indian এর আয় – Nomadic Indian Income : 

বন্ধুরা, আপনি যদি কোন ইউটিউবার এর আয় দেখতে চান।  তাই Socialblade.com হল এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি যেকোনো ইউটিউবার এর আয় দেখতে পারবেন।

 দীপাংশু সাংওয়ানের চ্যানেলের এক মাসের ইউটিউব আয় প্রায় 1200 ডলার। যা ভারতীয় টাকায় প্রায় ৯০ হাজার।  এবং এক বছরে এটি প্রায় 15k$ এবং ভারতীয় রুপিতে এটি প্রায় 10-15 লক্ষ। সামাজিক ব্লেডে যে আয় দেখানো হয়।  এটি একেবারে সঠিক নয়, এটি একটি অনুমান মাত্র।

Nomadic Indian নেট ওয়ার্থ – Nomadic Indian Net Worth : 

দীপাংশু সাংওয়ানের এক বছরের ইউটিউবে আয় প্রায় ১০ লাখ টাকা। আর এর সাথে দীপাংশু ব্র্যান্ড ডিল থেকেও আয় করে। এবং কিছু ওয়েবসাইটের মতে, তাদের মোট মূল্য প্রায় 30-50 লক্ষ বলা হচ্ছে।

Nomadic Indian এর শখ – Nomadic Indian Hobbies : 

ভ্রমণ, সঙ্গীত, সিনেমা দেখা, গেমস অফ থ্রোনস ।

Nomadic Indian এর সোশ্যাল মিডিয়া – Nomadic Indian Social Media : 

দীপাংশুর ইনস্টাগ্রামে প্রায় 2 লক্ষ ফলোয়ার রয়েছে এবং দীপাংশুর ইউটিউব চ্যানেল যাযাবর ভারতীয়ের 1.5 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে।

Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali FAQ : 

  1. Nomadic Indian কে ?

Ans: Nomadic Indian একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Nomadic Indian এর জন্ম কবে হয় ?

Ans: Nomadic Indian এর জন্ম হয় ২৭ জুলাই ১৯৯৪ সালে ।

  1. Nomadic Indian এর জন্ম কোথায় হয় ?

Ans: Nomadic Indian এর জন্ম হয় মুম্বাইতে ।

  1. Nomadic Indian এর সাবসক্রাইবার কত ?

Ans: Nomadic Indian এর সাবসক্রাইবার ১.৫৭ মিলিয়ন ।

  1. Nomadic Indian এর মাসিক আয় কত ?

Ans: Nomadic Indian এর এর মাসিক আয় ৯০ – ১ লক্ষ রুপি ।

  1. Nomadic Indian কবে ইউটিউব শুরু করেন ?

Ans: Nomadic Indian ২০১৭ সালে ইউটিউব শুরু করেন ।

Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Nomadic Indian এর জীবনী – Nomadic Indian Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।