Msk Vlogs Biography in Bengali
Msk Vlogs Biography in Bengali

Msk Vlogs এর জীবনী

Msk Vlogs Biography in Bengali

Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali : বন্ধুরা, MSK-এর সঠিক নাম মোহাম্মদ সেলিম খান। এবং তিনি ভারতের একজন বিখ্যাত ইউটিউবার এবং বাইকার। সেলিম অত্যন্ত দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেন।  তার বাবা দর্জির কাজ করতেন, সেলিমও ছোটবেলায় দর্জির কাজ করতেন। আর স্কুলে পড়ার সময় ক্রিকেটার হতে চেয়েছিলেন। তিনি কিছু সময় চেষ্টা করেছিলেন, তারপরে তিনি আঘাত পেয়েছিলেন যার কারণে তাকে ক্রিকেট ছেড়ে দিতে হয়েছিল। তারপর টাকা রোজগারের জন্য তিনি আরও অনেক কাজ করেছেন, কিছুদিন তিনি একটি এমএলএম কোম্পানিতেও কাজ করেছেন। এরপর সেলিম শেয়ার মার্কেটে কাজ করেন, সেখান থেকে তিনি প্রচুর অর্থ উপার্জন করেন, তারপর ধীরে ধীরে তার বাড়ির অবস্থার উন্নতি হতে থাকে। তারপর সেলিম তার স্বপ্নের জন্য কাজ শুরু করে এবং তার স্বপ্নের বাইক এবং গাড়ি কিনে, নিজের বাড়িও কিনে নেয়।

   ইউটিউবার, অভিনেতা, মডেল এবং লাইফস্টাইল ভ্লগার Msk Vlogs এর একটি সংক্ষিপ্ত জীবনী । Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali বা Msk Vlogs এর আত্মজীবনী বা (Msk Vlogs Jivani Bangla. A short biography of Msk Vlogs. Msk Vlogs Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Msk Vlogs এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Msk Vlogs কে ? Who is Msk Vlogs ?

বন্ধুরা মোহাম্মদ সেলিম হলেন একজন ইউটিউবার, অভিনেতা, মডেল এবং লাইফস্টাইল ভ্লগার, যিনি ভারতের পশ্চিমবঙ্গ থেকে এসেছেন। যার আসল নাম মোহাম্মদ সেলিম খান, মোহাম্মদ সেলিমও একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali

নাম (Name) মোহাম্মদ সেলিম খান (Muhammad Salim Khan)
জন্ম (Birthday) ৯ ডিসেম্বর ১৯৯১ (9th December 1991)
চ্যানেল নাম Msk Vlogs 
জন্মস্থান (Birthplace) পশ্চিমবঙ্গ, ভারত
পেশা Moto Vlogs
সাবস্ক্রাইবার সংখ্যা 1.7 মিলিয়ন

Msk Vlogs এর প্রারম্ভিক জীবন – Msk Vlogs Early Life : 

মোহাম্মদ সেলিম ১৯৯১ সালের ৯ ডিসেম্বর ভারতের পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন। 2022 সালে মোহাম্মদ সেলিমের বয়স প্রায় 30 বছর।

 মোহাম্মদ সেলিমের উচ্চতা 5.6 ফুট এবং ওজন প্রায় 70 কেজি। তার চোখের রং কালো এবং চুলের রংও কালো।

Msk Vlogs এর শিক্ষাজীবন – Msk Vlogs Education Life : 

মোহাম্মদ সেলিম মিউনিসিপ্যাল ​​স্কুল মুম্বাই থেকে স্কুল এবং কলেজ অব আর্টস, সায়েন্স অ্যান্ড কমার্স মুম্বাই থেকে কলেজে পড়াশোনা করেছেন। মোহাম্মদ সেলিম স্নাতক পর্যন্ত পড়াশোনা করেছেন।

Msk Vlogs এর পেশা – Msk Vlogs Profession : 

মোহাম্মদ সেলিম পেশায় ইউটিউবার, বাইকার, অভিনেতা, মডেল, লাইফস্টাইল ভ্লগার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তার ইনস্টাগ্রামে প্রায় ৪ লাখ ফলোয়ার রয়েছে।  এবং তাদের ইউটিউব চ্যানেলে প্রায় 2 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। আর তার ফেসবুক পেজেও রয়েছে ১ লাখ ফলোয়ার।

Msk Vlogs এর ইউটিউব চ্যানেল – Msk Vlogs YouTube Channel : 

মোহাম্মদ সেলিম তার ইউটিউবে ক্যারিয়ার শুরু করেন ২০১৬ সালে। এবং চ্যানেলে প্রথম ভিডিওটি 25 জুন 2016 এ আপলোড করা হয়েছিল। তার প্রথম ভিডিওটি 3 লাখ ভিউ হয়েছে। এই চ্যানেলে, আপনি বেশিরভাগই ভ্রমণ এবং লাইফস্টাইল ভ্লগের ভিডিও দেখতে পাবেন। এই চ্যানেলে তার প্রায় ২ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। এ ছাড়া তিনি আরও ২টি চ্যানেল চালু করেছেন, কিন্তু সেগুলোতে কাজ তেমন করতে পারছে না, আপনি নীচে এই চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে পারেন। এই ভিডিওটি প্রায় 5 মিলিয়ন মানুষ দেখেছেন।

Msk Vlogs এর আয় – Msk Vlogs Income : 

বন্ধুরা, আপনি যদি কোন Youtuber এর আয় জানতে চান, তাহলে socialblade.com এমন একটি ওয়েবসাইট যেখান থেকে আপনি যে কোন ইউটিউবার এর এডসেন্স আয়ের হিসেব দেখতে পারবেন। 

 এই অনুসারে, তাদের এক মাসের ন্যূনতম আয় প্রায় 4000$, যা ভারতীয় রুপিতে 2.9 লক্ষ। এবং এক বছর প্রায় 48k$, যা ভারতীয় রুপিতে প্রায় 35 লক্ষ। এছাড়াও আমরা ব্র্যান্ড ডিল এবং লাইভ শো থেকেও আয় করে।

Msk Vlogs এর নেট ওয়ার্থ – Msk Vlogs Net Worth : 

বন্ধুরা, মোহাম্মদ সেলিমের অনেক আয়ের উৎস আছে, যেমন অ্যাডসেন্স, ব্র্যান্ড ডিল, স্পন্সরড ট্রিপ। আর কিছু ওয়েবসাইটের মতে, মোহাম্মদ সেলিমের মোট সম্পদ প্রায় ২-৩ কোটি টাকা বলা হচ্ছে। তাদের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

Msk Vlogs বাইক – Msk Vlogs Bike Collection : 

মোহাম্মদ সেলিমের 3টি বাইক আছে KTM Duke 390, Yamaha R15, Triumph Tiger 800। এই বাইকের দাম নিম্নরূপ।

  •  KTM DUKE 390-এর দাম 2.5 লাখ থেকে 3 লাখ পর্যন্ত।
  •  Yamaha R15 এর দাম 1.7 লাখ থেকে 2 লাখ পর্যন্ত।
  •  Triumph Tiger 800-এর দাম 12 লাখ থেকে 16 লাখ রুপি।

Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali FAQ : 

  1. Msk Vlogs কে ?

Ans: Msk Vlogs একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Msk Vlogs এর জন্ম কোথায় হয় ?

Ans: Msk Vlogs এর জন্ম হয় পশ্চিমবঙ্গে ।

  1. Msk Vlogs এর জন্ম কবে হয় ?

Ans: Msk Vlogs এর জন্ম হয় ৯ ডিসেম্বর ১৯৯১ সালে ।

  1. Msk Vlogs এর আসল নাম কী ?

Ans: Msk Vlogs এর আসল নাম মোঃ সেলিম খান ।

  1. Msk Vlogs এর ইউটিউব চ্যানেল এর নাম কী ?

Ans: Msk Vlogs এর ইউটিউব চ্যানেল এর নাম Msk Vlogs .

  1. Msk Vlogs এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: Msk Vlogs এর সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ২ মিলিয়ন ।

Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Msk Vlogs এর জীবনী – Msk Vlogs Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।