Sidtalk Biography in Bengali
Sidtalk Biography in Bengali

Sidtalk এর জীবনী 

Sidtalk Biography in Bengali

Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali : বন্ধুরা, এই পোস্টে আমরা Sidtalk (সিদ্ধান্ত জৈন) জীবনী, বিথের আসল নাম তারিখ, বয়স, উচ্চতা, ওজন, পরিবার, পেশা, প্রেমিক, আয় এবং মোট সম্পদ সম্পর্কে কথা বলব। ইনি একজন ভারতীয় ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটার বর্তমানে তার চ্যানেলে 4 মিলিয়ন এর বেশি ফলোয়ার রয়েছে।

   ভারতীয় টেক ইউটিউবার Sidtalk এর একটি সংক্ষিপ্ত জীবনী । Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali বা Sidtalk এর আত্মজীবনী বা (Sidtalk Jivani Bangla. A short biography of Sidtalk. Sidtalk Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Sidtalk এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Sidtalk কে ? Who is Sidtalk ?

সিদ্ধান্ত জৈন হলেন একজন ভারতীয় টেক ইউটিউবার যিনি তার ভিন্ন শৈলী দিয়ে ভারতীয় প্রযুক্তি ইউটিউবকে একটি ভিন্ন দিকনির্দেশ দিয়েছেন। আর তার এই স্টাইল মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছে। আজ তার ইউটিউব চ্যানেলে 4 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।  সিদ্ধান্তের একটি এসএমএস ওয়েবসাইটও রয়েছে যেখান থেকে আপনি ইন্টারনেটের সাহায্যে একসাথে অনেক লোককে এসএমএস করতে পারেন। এটি ছাড়াও, siddhantjain.in নামে তার আরেকটি ওয়েবসাইট রয়েছে এবং সেড ইনস্টাগ্রামেও সক্রিয় রয়েছে। এতে বোঝা যায় তাদের আয়ের বিভিন্ন উৎস রয়েছে।

Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali 

নাম (Name) সিদ্ধান্ত জৈন (Siddhant Jain)
চ্যানেল নাম  Sidtalk
জন্ম (Birthday) ২৫ অক্টোবর ১৯৯৪ (25th October 1994)
জন্মস্থান (Birthplace) মধ্যপ্রদেশ, ভারত 
পেশা Tech Youtuber
সাবস্ক্রাইবার সংখ্যা  ৪.৩ মিলিয়ন

Sidtalk এর প্রারম্ভিক জীবন – Sidtalk Early Life : 

সিদ্ধান্ত জৈন 25 অক্টোবর 1994 সালে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে জন্মগ্রহণ করেন। সিদ্ধান্ত জৈনের বয়স 26 বছর (2021)।

 সিদ্ধান্ত জৈনের উচ্চতা 5.7 ফুট এবং ওজন প্রায় 60 কেজি।

Sidtalk এর পরিবার – Sidtalk Family : 

সিদ্ধান্ত জৈন তার পরিবারের সাথে ভোপালে থাকেন। তার পরিবারে তার বাবা-মা ও এক বোন রয়েছে। সিডের বোনের নাম অঙ্কিতা জৈন।

Sidtalk এর পেশা – Sidtalk Profession : 

আমরা যদি সিদ্ধান্ত জৈনের পেশা সম্পর্কে কথা বলি, তাহলে সিদ্ধান্ত ইউটিউবে টেক ভিডিও আপলোড করে তার কর্মজীবন শুরু করেছিলেন। এবং মানুষ তার কাজ খুব পছন্দ করেছে এবং মানুষের অনেক ভালবাসাও পেয়েছে।  তার চ্যানেল খুব ভাল করেছে, তারপর বীজের কোডিং সম্পর্কেও জ্ঞান ছিল। তাই নিজের ওয়েবসাইটও বানিয়েছেন এবং আজ বীজের দুটি ওয়েবসাইট ও দুটি ইউটিউব চ্যানেল ও ইনস্টাগ্রামে কাজ করছেন।

Sidtalk এর ইউটিউব চ্যানেল – Sidtalk YouTube Channel : 

সিদ্ধান্ত জৈন 18 ফেব্রুয়ারি 2016-এ তার ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন। এবং চ্যানেলে প্রথম ভিডিও আপলোড করা হয়েছিল 27 ফেব্রুয়ারী 2016 এ। তারপর থেকে তিনি মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পেতে শুরু করেন এবং আজ তার চ্যানেলের 4.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এবং আপনি নীচে তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে পারেন।

Sidtalk এর আয় – Sidtalk Income : 

সিদ্ধান্ত জৈনের এক মাসের ইউটিউব আয় প্রায় 800$, যা ভারতীয় রুপিতে প্রায় 60000। এবং এক বছরে এটি প্রায় 9.5k$ এবং ভারতীয় রুপিতে এটি প্রায় 7 লক্ষ।  সোশ্যালব্লেড যে আয় দেখায় তা 100% সঠিক নয়। সেখানে সামান্য উপরে বা নিচে হতে পারে, এটি একটি আনুমানিক আয়।

Sidtalk এর নেট ওয়ার্থ – Sidtalk Net Worth : 

সিদ্ধান্ত জৈনের উপার্জন বেশিরভাগই তার ইনস্টাগ্রাম, অ্যাফিলিয়েট মার্কেটিং, ওয়েবসাইট এবং ব্র্যান্ড ভিডিও থেকে। তাদের সামনে ইউটিউবে আয় কিছুই নয়। কিছু ওয়েবসাইটের মতে, সিদ্ধান্ত জৈনের মোট সম্পদ প্রায় 50 লাখ।

Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali FAQ :

  1. Sidtalk কে ?

Ans: Sidtalk একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Sidtalk এর জন্ম কোথায় হয় ?

Ans: Sidtalk এর জন্ম হয় মধ্যপ্রদেশে ।

  1. Sidtalk এর জন্ম কবে হয় ?

Ans: Sidtalk এর জন্ম হয় ২৫ অক্টোবর ১৯৯৪ সালে ।

  1. Sidtalk এর আসল নাম কী ?

Ans: Sidtalk এর আসল নাম সিদ্ধান্ত জৈন ।

  1. Sidtalk কবে চ্যানেল শুরু করেন ?

Ans: Sidtalk ২০১৬ সালে চ্যানেল শুরু করেন ।

  1. Sidtalk এর বর্তমান সাবসক্রাইবার সংখ্যা কত ?

Ans: Sidtalk এর বর্তমান সাবসক্রাইবার সংখ্যা ৪ মিলিয়ন এর বেশি ।

Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Sidtalk এর জীবনী – Sidtalk Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel