Antoine Griezmann Biography in Bengali
Antoine Griezmann Biography in Bengali

অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী

Antoine Griezmann Biography in Bengali

অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali : অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) একজন ফরাসি ফুটবলার যিনি ফরাসি জাতীয় দলের পাশাপাশি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে ফরোয়ার্ড হিসেবে খেলেন। তিনি সবসময় একজন সফল ফুটবলার হওয়ার স্বপ্ন দেখতেন এবং আজকাল তিনি তার স্বপ্নে বেঁচে আছেন। ফুটবলে অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) যাত্রা শুরুতে সহজ ছিল না, তিনি তার শারীরিক ফ্রেমের কারণে বিভিন্ন যুব ক্লাব দ্বারা প্রত্যাখ্যান করেছিলেন, 2005 সাল পর্যন্ত যখন তিনি রিয়াল সোসিয়েদাদ দ্বারা স্বীকৃত হন, যেখানে তিনি 4 বছর অতিবাহিত করেছিলেন। তারপরে তিনি ক্লাবে ভালভাবে উন্নতি করেছিলেন, যা অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) অ্যাটলেটিকো মাদ্রিদ এবং সম্প্রতি এফসি বার্সেলোনা থেকে চুক্তি পেয়েছিল। তিনি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন এবং যদিও, তিনি সবচেয়ে সুগঠিত ফুটবলার নন তবে তা অতিক্রম করার দক্ষতা রয়েছে।

   ফরাসি পেশাদার ফুটবলার অঁতোয়ান গ্রিয়েজমান এর একটি সংক্ষিপ্ত জীবনী । অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali বা অঁতোয়ান গ্রিয়েজমান এর আত্মজীবনী বা (Antoine Griezmann Jivani Bangla. A short biography of Antoine Griezmann. Antoine Griezmann Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অঁতোয়ান গ্রিয়েজমান কে ? Who is Antoine Griezmann ?

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) একজন ফরাসি পেশাদার ফুটবলার, যিনি স্পেনীয় শীর্ষ স্তরের লীগ লা লিগার ক্লাব আতলেতিকো মাদ্রিদ এবং ফ্রান্স জাতীয় দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Who is Antoine Griezmann Biography in Bengali 

নাম (Name) অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann)
জন্ম (Birthday) ২১ মার্চ ১৯৯১ (21st March 1991)
জন্মস্থান (Birthplace) ফ্রান্স
পেশা ফুটবলার
উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি
জাতীয় দল ফ্রান্স
মাঠে অবস্থান  আক্রমণ ভাগের খেলুয়ার 

অঁতোয়ান গ্রিয়েজমান এর প্রারম্ভিক জীবন – Antoine Griezmann Early Life : 

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) 21 মার্চ, 1991 সালে ম্যাক্রোঁ ফ্রান্সে জন্মগ্রহণ করেছিলেন এবং তার দাদা আমারো লোপেসকে প্রতিমা করেছিলেন, যিনি একজন পেশাদার ফুটবলার ছিলেন। খেলাধুলায় একটি পটভূমি এবং ইতিহাস থাকার কারণে, অ্যান্টোইন ফুটবলে অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) ভাগ্য চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে। অ্যান্টোইন একটি সচ্ছল পরিবারের অন্তর্গত এবং তাই, ফুটবল খেলার জন্য প্রয়োজনীয় জিনিসপত্রের জন্য খুব বেশি সংগ্রাম করতে হয়নি। তার বাবা একজন স্বনামধন্য, রাজনৈতিকভাবে শক্তিশালী ব্যক্তি ছিলেন, যখন অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) মা একজন হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। তিনি ফরাসি সুপারস্টার জিনেদিন জিদানের দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন একজন ফুটবলার হিসাবে তার লক্ষ্য অর্জনের জন্য অনুশীলন এবং কঠোর পরিশ্রম করতে।

অঁতোয়ান গ্রিয়েজমান এর শিক্ষাজীবন – Antoine Griezmann Education Life : 

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) রিয়াল সোসিয়েদাদের যুব দলে যোগ দিয়েছিলেন এবং বেয়োনে সীমান্তের ওপারে স্কুলে পড়ার সময় ক্লাবের ফ্রেঞ্চ স্কাউটের সাথে অবস্থান করেছিলেন। গ্রিয়েজমান সান সেবাস্তিয়ানের ক্লাবে সন্ধ্যায় প্রশিক্ষণ নিতেন এবং সারাদিন শিক্ষাবিদদের অনুসরণ করতেন।

 ক্ষীণ ফরাসি স্ট্রাইকারের জন্য জীবন সহজ ছিল না এবং অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) ক্লাবের প্রত্যাশা পূরণ করতে এবং রিয়াল সোসিয়েদাদের প্রথম দলে যোগ দিতে সময় নিয়েছিলেন, যা অবশেষে 2005 সালে হয়েছিল।

অঁতোয়ান গ্রিয়েজমান এর বিবাহ জীবন – Antoine Griezmann Marriage Life : 

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) তার গার্লফ্রেন্ড এরিকা চোপেরেনার সাথে দীর্ঘদিন ধরে ডেট করেন এবং অবশেষে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে 2017 সালে তার সাথে গাঁটছড়া বাঁধেন। ইনস্টাগ্রামের মাধ্যমে তারা তাদের বিয়ের ছবি শেয়ার করেছেন। তারা একটি মেয়ে সন্তানের আশীর্বাদও পেয়েছেন যার নাম তারা মিয়া রেখেছেন, যে তাদের বিয়ের আগে জন্মগ্রহণ করেছিল। অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) তার ছোট ভাই থিওকে খুব পছন্দ করেন, যিনি একজন সফল ফুটবলার হওয়ার পথেও রয়েছেন। কখনও কখনও, উভয়কেই মাঠে চিলিং এবং অনুশীলন করতে দেখা যায়।

অঁতোয়ান গ্রিয়েজমান এর ক্যারিয়ার – Antoine Griezmann Career : 

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) গ্রিয়েজমান 2005 সালে সোসিয়েদাদের যুব সেটআপে যোগদান করেন এবং চার বছর ক্লাবে চালিয়ে যান, দিনরাত্রি তার দক্ষতা তীক্ষ্ণ করেন। তিনি কঠোর পরিশ্রম করেন এবং তার ঘাটতিগুলি কাটিয়ে ওঠেন এবং অবশেষে 2009 সালে তার বিরতি পান। তিনি 2009-10 সালে তার প্রতিযোগিতামূলক আত্মপ্রকাশ করেন এবং প্রাক-মৌসুমে তার প্রতিযোগিতামূলক অভিষেক হওয়ার আগে গেম খেলেন, যেখানে অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) চারটি ম্যাচে পাঁচটি গোল করেছিলেন। লিগ ম্যাচের জন্য নির্বাচনের জন্য একটি শক্তিশালী কেস তৈরি করা। 8 এপ্রিল 2010-এ, গ্রিয়েজমান সোসিয়েদাদের সাথে স্প্যানিশ ক্লাবের সাথে পরবর্তী 5 বছরের জন্য তার প্রথম পেশাদার চুক্তিতে স্বাক্ষর করেন এবং €30 মিলিয়ন মূল্যের একটি রিলিজ ক্লজ ছিল। অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) 2009 সালে হুয়েসকার বিরুদ্ধে তার প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে তার প্রথম গোল করেন। তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন যার ফলে তার দল লা লিগায় যোগ্যতা অর্জন করেছিল। অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) পারফরম্যান্স ম্যানচেস্টার ইউনাইটেড এবং আর্সেনালের মতো অনেক ক্লাবকে আকৃষ্ট করেছিল, কিন্তু তিনি রিয়াল সোসিয়েদাদের সাথে চালিয়ে যান।

অঁতোয়ান গ্রিয়েজমান 2014 ফিফা বিশ্বকাপ – Antoine Griezmann 2014 FIFA World Cup : 

অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) 2014 সালে তার আন্তর্জাতিক অভিষেক হয়েছিল, যেখানে তিনি FIFA বিশ্বকাপেও খেলেছিলেন, কিন্তু অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) শিখরটি UEFA ইউরো 2016 তে সামনে এসেছিল, যেখানে তিনি তার দলকে ফাইনালে নিয়ে গিয়েছিলেন, কিন্তু দুঃখজনকভাবে তারা পর্তুগালের বিপক্ষে হেরেছিল। অঁতোয়ান গ্রিয়েজমান (Antoine Griezmann) চিহ্নিত পারফরম্যান্সের কারণে, তিনি গোল্ডেন বুট জিতেছেন এবং টুর্নামেন্টের দলে জায়গা করে নিয়েছেন।

অঁতোয়ান গ্রিয়েজমান এর সন্মান – Antoine Griezmann Honors : 

Real Sociedad : 

  • Segunda División: 2009–10

Atlético Madrid : 

  • UEFA Europa League: 2017–18
  • UEFA Super Cup: 2018
  • Supercopa de España: 2014

France U19 : 

  • UEFA European Under-19 Championship: 2010

France : 

  • FIFA World Cup: 2018

অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali FAQ : 

  1. অঁতোয়ান গ্রিয়েজমান কে ?

Ans: অঁতোয়ান গ্রিয়েজমান একজন ফরাসি ফুটবল খেলুয়ার ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান এর জন্ম কোথায় হয় ?

Ans: অঁতোয়ান গ্রিয়েজমান এর জন্ম হয় ফ্রান্সে ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান এর জন্ম কবে হয় ?

Ans: অঁতোয়ান গ্রিয়েজমান এর জন্ম হয় ২১ মার্চ ১৯৯১ সালে ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান এর স্ত্রীর নাম কী ?

Ans: অঁতোয়ান গ্রিয়েজমান এর স্ত্রীর নাম এরিকা চেপেরান ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান এর একটি উপলব্ধি কী ?

Ans: ২০১৮ ফিফা বিশ্বকাপ ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান এর উচ্চতা কত ?

Ans: এর উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি ।

  1. অঁতোয়ান গ্রিয়েজমান কত সালে প্রথম বিশ্বকাপ খেলেন ?

Ans: অঁতোয়ান গ্রিয়েজমান ২০১৪ সালে প্রথম বিশ্বকাপ খেলেন ।

অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অঁতোয়ান গ্রিয়েজমান এর জীবনী – Antoine Griezmann Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel