Ashish Chanchlani Biography in Bengali
Ashish Chanchlani Biography in Bengali

আশিস চঞ্চলানি এর জীবনী

Ashish Chanchlani Biography in Bengali

আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali : আপনি যদি ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করেন তবে আপনি অবশ্যই এমন অনেক ভিডিও দেখেছেন যেগুলি থেকে আপনি খুব খুশি হতেন। আজ আমরা এমন একজন দুর্দান্ত ইউটিউব নির্মাতা সম্পর্কে কথা বলতে যাচ্ছি। যিনি তার দুর্দান্ত অভিনয়, দুর্দান্ত চিত্রনাট্য এবং দুর্দান্ত গল্পের কারণে ইউটিউবে নিজের নাম করেছেন। আজ আমরা কথা বলতে যাচ্ছি আশীষ চঞ্চলানি সম্পর্কে ভারতের শীর্ষ YouTuber আজ আমরা আশীষ চঞ্চলানির জীবন পরিচয় সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

   ভারতের শীর্ষ YouTuber আশিস চঞ্চলানি এর একটি সংক্ষিপ্ত জীবনী । আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali বা আশিস চঞ্চলানি এর আত্মজীবনী বা (Ashish Chanchlani Jivani Bangla. A short biography of Ashish Chanchlani. Ashish Chanchlani Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) আশিস চঞ্চলানি এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আশিস চঞ্চলানি কে ? Who is Ashish Chanchlani ?

আশিস চঞ্চলানি 8 ডিসেম্বর 1993 সালে ভারতের উলহাসনগর মহারাষ্ট্রে একটি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। কমেডি ভাইনের মাধ্যমে তিনি বিখ্যাত হয়েছিলেন।  অক্ষয় কুমার এবং শহিদ কাপুরের মতো ফ্লিম তারকারা আশিস চ্যানেলে তাদের ছবির প্রচার করেন। তিনি টিভি সিরিয়াল পেয়ার তুনে কেয়া কিয়ার একজন অংশ ছিলেন।

আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali 

নাম (Name) আশিস চঞ্চলানি (Ashish Chanchlani)
জন্ম (Birthday) ৮ ডিসেম্বর ১৯৯৩ (8th December 1993)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত
পেশা ইউটিউবার, অভিনেতা
সাবস্ক্রাইবার সংখ্যা ২৮ মিলিয়ন
জাতীয়তা ভারতীয়
উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি

আশিস চঞ্চলানি এর প্রারম্ভিক জীবন – Ashish Chanchlani Early Life : 

আশিস চঞ্চলানি 8 ডিসেম্বর 1993 সালে মহারাষ্ট্রের উল্লাস নগরে জন্মগ্রহণ করেন।তিনি একটি হিন্দু মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

আশিস চঞ্চলানি এর পরিবার – Ashish Chanchlani Family : 

আশিস চঞ্চলানির পরিবার মহারাষ্ট্রের, তার বাবার নাম অনিল চঞ্চলানি, তার বাবা একটি মাল্টিপ্লেক্সের মালিক ছিলেন, যখন তার মায়ের নাম দীপা চঞ্চলানি, তার মুসকান চঞ্চলানি নামে একটি বোনও রয়েছে।

আশিস চঞ্চলানি এর শিক্ষাজীবন – Ashish Chanchlani Education Life : 

আশিস চঞ্চলানি মহারাষ্ট্র থেকে প্রাথমিক শিক্ষা লাভ করেন, তিনি মহারাষ্ট্রের হলি পাবলিক হাই স্কুল প্রাইভেট স্কুল থেকে প্রাথমিক শিক্ষা লাভ করেন। তারপরে তিনি তার কলেজ অধ্যয়নের জন্য নভি মুম্বাইয়ের দত্ত মেঘে কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ ভর্তি হন যেখানে তিনি বি.টেক (সিভিল ইঞ্জিনিয়ারিং) অধ্যয়ন করেন।

আশিস চঞ্চলানি এর ক্যারিয়ার – Ashish Chanchlani Career : 

আশিস চঞ্চলানি 2005 সালে তার অভিনয় জীবন শুরু করেন। তার বাবা সবসময় তাকে অভিনয়ে সমর্থন করেছিলেন এবং তিনি সবসময় তার পাশে ছিলেন কারণ তার বাবাও অভিনয়ের সাথে জড়িত ছিলেন।

 তিনি সবসময় আশিস চঞ্চলানিকে বলতেন যে অভিনয় অবশ্যই একটি ভাল জিনিস, তবে এটি চালিয়ে যাওয়া সবার সাধ্যের মধ্যে নয়। প্রতি বছর লাখ লাখ মানুষ অভিনয় ক্যারিয়ারে আসে কিন্তু তাদের মধ্যে মাত্র এক শতাংশ সফল হয়।

 আশীষ চঞ্চলানির বাবা বলেন, তুমি যদি সক্রিয় হতে চাও, আমি সবসময় তোমার পাশে থাকব, তবে তোমাকে তার পাশাপাশি তোমার পড়াশোনাও চালিয়ে যেতে হবে।

 আশীষ চঞ্চলানি সেই শিশুদের মধ্যে একজন যারা তাদের বাবা-মায়ের কথা শুনতেন এবং একই সাথে পড়াশোনায় খুব বুদ্ধিমান ছিলেন।

 আশিস চঞ্চলানি মুম্বাইয়ের একটি ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হন, পাশাপাশি তিনি এখান থেকেই অভিনয় শুরু করেন।

 চঞ্চলানি সর্বদা পার্টির সময় তার কলেজের বন্ধুদের প্রচুর বিনোদন দিতেন, যার কারণে তার বন্ধুরা তার প্রতি খুব মুগ্ধ হয়েছিল, তারা আশীষ চঞ্চলানির কথা বলার ধরণ এবং তার আচরণ দেখে খুব মুগ্ধ হয়েছিল। আশীষ লাইফ যেমন চলছিল তেমনই চলছিল কিন্তু শেষ পর্যন্ত কলেজ লাইফ নিয়ে খুব বিরক্ত হয়ে গেল। তিনি চেয়েছিলেন যে তিনি কেবল একজন অভিনেতা হন। আশীষ চঞ্চলানি হতাশ হওয়ার পর, তার বাবা তাকে উৎসাহ দেন এবং অভিনয়ে যাওয়ার অনুমতি দেন।

 কিন্তু আশিস চঞ্চলানির কাছে এখন প্রশ্ন ছিল যে তিনি অভিনয় করতে চান কিন্তু কোথা থেকে শুরু করবেন।শুরুতে ছোট ছোট শো-এর জন্য অনেক অডিশন দিয়েছিলেন কিন্তু তিনি সফল হতে পারেননি। কিন্তু এসবে হাল ছাড়েননি।

 এর পর আশিস চালানি প্রথমে ফেসবুকে ছোট ছোট ভিডিও করা শুরু করেন। শুরুতে সাফল্য না পেলেও সে সময় খুব বেশি প্রতিযোগিতা না থাকায় ধীরে ধীরে সাফল্য পেতে শুরু করেন।

আশিস চঞ্চলানি এর ইউটিউব – Ashish Chanchlani YouTube : 

আশিস চঞ্চলানি প্রথমে ফেসবুক ইনস্টাগ্রামে ভিডিও দিতেন কিন্তু ইউটিউব সম্পর্কে তার তেমন জ্ঞান ছিল না কিন্তু ধীরে ধীরে তিনি এসব বিষয়ে জানতে পারেন এবং ২০০৯ সালে আশীষ চঞ্চলানি আশিস চঞ্চলানি নামে তার ইউটিউব চ্যানেল খোলেন।

 এর পরেও, তিনি ভিডিও পোস্ট করতে থাকেন, তারপরে তার ভিডিওগুলিও ভাইরাল হতে শুরু করে এবং তিনি খুব অনুপ্রাণিত হয়েছিলেন এবং তিনি ইউটিউবকে নিজের ক্যারিয়ার করার সিদ্ধান্ত নেন, পরে তিনি মুম্বাইতে অভিনয়ের ক্লাসেও যোগ দেন।

 2009 থেকে 2014 পর্যন্ত, আশীষ চঞ্চলানির ইউটিউবে 1 মিলিয়ন সাবস্ক্রাইবারও ছিল না, কিন্তু 2015 থেকে 2017 পর্যন্ত, আশীষ চঞ্চলানি তিন মিলিয়ন সাবস্ক্রাইবার পূর্ণ করেছিলেন।

 এখন ধীরে ধীরে আশীষের ভিডিওগুলি ভাইরাল হতে শুরু করে এবং মানুষের মধ্যে খুব জনপ্রিয় হয়ে ওঠে, লোকেরা তার ভিডিও এবং তার কমেডি স্টাইল পছন্দ করত।

 2018 সালে Jio আসার পর, আশীষ চঞ্চলানির সাবস্ক্রিপশন আরও দ্রুত বাড়তে শুরু করে। 2018 থেকে 2020 সাল পর্যন্ত, আশিস চঞ্চলানি 20 মিলিয়ন সাবস্ক্রিপশন সম্পন্ন করেছে।

 এর পরে, তিনি 2020 থেকে 2021 সাল পর্যন্ত খুব জনপ্রিয় হয়ে ওঠেন, যেখানে তার সাবস্ক্রিপশন 1 বছরের মধ্যে প্রায় 5 থেকে 6 মাসের জন্য বেড়ে যায়। বর্তমানে 2022 সালে, আশীষ চঞ্চলানির ইউটিউব চ্যানেলের 28 মিলিয়ন গ্রাহক রয়েছে।

আশিস চঞ্চলানি এর পুরস্কার সমুহ – Ashish Chanchlani Prizes : 

আশিস চঞ্চলানি 2012 সালে ইউটিউব থেকে সিলভার প্লে বোতাম পেয়েছিলেন, তারপরে তিনি 2015 সালে গোল্ড প্লে বোতাম পেয়েছিলেন, তারপরে তিনি 2018 সালে ডায়মন্ড প্লে বোতাম পেয়েছিলেন।

এছাড়া ইউটিউব ফ্যান ফেস্টিভ্যালেও অনেক পুরস্কার পেয়েছেন আশীষ চঞ্চলানি।

সেরা ব্লগার হিসেবে তিনি প্রথম আন্তর্জাতিক পুরস্কারও পান।

আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali FAQ : 

  1. আশিস চঞ্চলানি কে ?

Ans: আশিস চঞ্চলানি একজন ভারতীয় ইউটিউবার ।

  1. আশিস চঞ্চলানি এর জন্ম কোথায় হয় ?

Ans: আশিস চঞ্চলানি এর জন্ম হয় মুম্বইয়ে ।

  1. আশিস চঞ্চলানি এর জন্ম কবে হয় ?

Ans: আশিস চঞ্চলানি এর জন্ম হয় ৮ ডিসেম্বর ১৯৯৩ সালে ।

  1. আশিস চঞ্চলানি এর সাবসক্রাইবার সংখ্যা কত ?

Ans: আশিস চঞ্চলানি এর সাবসক্রাইবার সংখ্যা ২৮ মিলিয়ন ।

  1. আশিস চঞ্চলানি এর উচ্চতা কত ?

Ans: আশিস চঞ্চলানি এর উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি ।

  1. আশিস চঞ্চলানি কবে সিলভার প্লে বোতাম পান ?

Ans: আশিস চঞ্চলানি ২০১২ সালে সিলভার প্লে বোতাম পান ।

আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই আশিস চঞ্চলানি এর জীবনী – Ashish Chanchlani Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel