Bhuvan Bam Biography in Bengali
Bhuvan Bam Biography in Bengali

ভুবন বাম এর জীবনী

Bhuvan Bam Biography in Bengali

ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali : আমরা অবশ্যই প্রত্যেক মানুষের মধ্যে একটি নতুন প্রতিভা দেখতে পাই, কিন্তু কিছু মানুষ আছে যাদের মধ্যে 1 টিরও বেশি মাল্টিটেলেন্ট রয়েছে। আজ আমরা এমন একজন সেরা মাল্টি-টেলেন্টেড অভিনেতার কথা বলতে যাচ্ছি, যাকে আপনি সম্ভবত খুব ভালো করেই চেনেন। কারণ তিনি অবশ্যই বেশ মানুষের মধ্যে জনপ্রিয়। আমরা ইউটিউবের সেরা কমেডিয়ান এবং অভিনেতা ভুবন বামের কথা বলছি।

ভুবন বাম কে ? Who is Bhuvan Bam ?

ভুবন বাম দিল্লি, ভারতের একজন ভারতীয় কমেডিয়ান, লেখক, গায়ক, অভিনেতা, গীতিকার এবং YouTube ব্যক্তিত্ব। তিনি ইউটিউবে বিবি কি ভাইন্স নামে তার কমেডি চ্যানেলের জন্য পরিচিত।

   ভারতের একজন ভারতীয় কমেডিয়ান, লেখক, গায়ক, অভিনেতা, গীতিকার এবং YouTube ব্যক্তিত্ব ভুবন বাম এর একটি সংক্ষিপ্ত জীবনী । ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali বা ভুবন বাম এর আত্মজীবনী বা (Bhuvan Bam Jivani Bangla. A short biography of Bhuvan Bam. Bhuvan Bam Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) ভুবন বাম এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali 

নাম (Name) ভুবন বাম (Bhuvan Bam)
জন্ম (Birthday) ২২ জানুয়ারি ১৯৯৪ (22nd January 1994)
জন্মস্থান (Birthplace) গুজরাত, ভারত 
পেশা ইউটিউবার, অভিনেতা, গায়ক
শিক্ষা Shaheed Bhagat Singh College, Delhi University (BA History)
চ্যানেল নাম  BB Ki Vines 
সাবস্ক্রাইবার সংখ্যা  ২৬.২৩ মিলিয়ন

ভুবন বাম এর প্রারম্ভিক জীবন – Bhuvan Bam Early Life : 

ভুবন বামের পুরো নাম ভুবনেশ্বর বাম। অভিনেতা ভুবন বাম 22 জানুয়ারী 1994 সালে গুজরাটের বরোদায় জন্মগ্রহণ করেননি। তিনি মধ্যবিত্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন।তার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। ভুবন বাম অভিনেতা, গায়ক, ইউটিউবার, গিটারিস্ট, গীতিকার, সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব হিসাবে পরিচিত।

ভুবন বাম এর পরিবার – Bhuvan Bam Family : 

ভুবন বামের পরিবার গুজরাট থেকে এসেছে, তার বাবার নাম অবনীন্দ্র বাম যখন তার মায়ের নাম পদ্মা বাম, তার আমান বাম নামে তার এক ভাই আছে যিনি একজন পাইলট, ভুবন বামের বাবা-মা 2021 সালের জুনে করোনভাইরাস সংক্রমণের কারণে মারা গিয়েছিলেন এর মধ্যে দুঃখজনক ব্যাপার হলো তার মা ও বাবা একসঙ্গে মারা গেছেন।

ভুবন বাম এর শিক্ষাজীবন – Bhuvan Bam Education Life : 

ভুবন বাম তার প্রাথমিক শিক্ষা গ্রীন ফিল্ডস স্কুল, নিউ দিল্লি থেকে, সেইসাথে তার কলেজ শিক্ষা শহীদ ভগত সিং কলেজ, নয়াদিল্লি থেকে পেয়েছিলেন। ভুবন ভাব যখন তাঁর স্কুলে ছিল, তখন থেকেই তিনি তাঁর স্কুলের অনুষ্ঠানগুলিতে অংশ নিতেন যেখানে তিনি সমস্ত লোকের কাছে শনির কাজ করতেন।

 তিনি দীর্ঘদিন ধরে অভিনেতা হতে চেয়েছিলেন। এরপর কলেজে আসার পর কলেজ ক্যাম্পাসে তিনি কমেডিয়ান হিসেবে পরিচিত ছিলেন।

ভুবন বাম এর ক্যারিয়ার – Bhuvan Bam Career : 

ভুবন বাম তার স্বপ্নেও কখনও অভিনেতা হওয়ার কথা ভাবেননি, তবে তিনি সবসময় একজন অভিনেতা হতে চেয়েছিলেন। ভুবন বাম তার ইউটিউবে এটি 2015 থেকে শুরু করেছিলেন, তবে এর আগে তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিও করতেন। যেটি তিনি ব্যবহার করতেন। কমেডি করে, তিনি ফেসবুকে তার প্রথম ভিডিও পোস্ট করেছেন যা অনেক দেশে ভাইরাল হয়েছে।

 ধীরে ধীরে ভুবন বাম ইউটিউবে ভিডিও দিতে শুরু করে।  ভুবন বাম 2015 সালে তার ইউটিউব চ্যানেল তৈরি করেন।  এরপর এতে 2 মিনিট থেকে 15 মিনিটের ভিডিও ঢোকানো হয়। প্রথম দিকে তার কাছে শ্যুট করার জন্য কোন গ্যাজেট ছিল না, সে শুধুমাত্র তার মোবাইল থেকে ইউটিউব ভিডিও তৈরি করতেন।

 কিন্তু মানুষ তার অভিনয় অনেক পছন্দ করেছে।এর পর 2017 সালে তিনি মানুষের মধ্যে খুব জনপ্রিয় হয়ে ওঠেন এবং 2019 সাল নাগাদ তিনি তার 2 মিলিয়ন থেকে 8 মিলিয়নে পৌঁছে যান। এরপর ২০২০ সালটাও তার জন্য খুব স্পেশাল। 2020 সালে 8 মিলিয়ন থেকে 15 মিলিয়নে পৌঁছেছে। এর পরে, 2021 সালটি তার জন্য খুব ভাল ছিল, এই বছর তিনি 15 মিলিয়ন থেকে সরাসরি 20 মিলিয়ন অতিক্রম করেছেন।

ভুবন বাম এর ছবি ও ওয়েব সিরিজ – Bhuvan Bam Movies & Web Series : 

ভুবন বাম তার নিজের চ্যানেলে অনেক ওয়েব সিরিজ এবং অনেক শর্ট মুভি করেছেন। অতি সম্প্রতি, 2021 সালে, তার ধিন্ধোরা ওয়েব সিরিজ মানুষের মধ্যে খুব জনপ্রিয় হয়েছিল, তারাও তাকে অনেক পছন্দ করেছিল। এই ওয়েব সিরিজে আমরা মধ্যবিত্ত পরিবার এবং কমেডি নিয়ে পারিবারিক নাটক দেখতে পেয়েছি।

ভুবন বাম এর পুরস্কার সমুহ – Bhuvan Bam Awards : 

ভুবন বাম একজন চমৎকার অভিনেতা যিনি ইউটিউব থেকে অনেক পুরস্কার পেয়েছেন। এর পাশাপাশি তিনি ইউটিউব থেকে সিলভার প্লে বাটন, গোল্ড প্লে বাটন, ডায়মন্ড প্লে বাটনও পেয়েছেন।

 2019 সালে, ভুবন বাম সেরা গ্লোবাল এন্টারটেইনার অ্যাওয়ার্ড পেয়েছেন।

ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali FAQ : 

  1. ভুবন বাম কে ?

Ans: ভুবন বাম একজন ভারতীয় অভিনেতা, ইউটিউবার, সিঙ্গার ।

  1. ভুবন বাম এর জন্ম কোথায় হয় ?

Ans: ভুবন বাম এর জন্ম হয় গুজরাতে ।

  1. ভুবন বাম এর জন্ম কবে হয় ?

Ans: ভুবন বাম এর জন্ম হয় ২২ জানুয়ারি ১৯৯৪ সালে ।

  1. ভুবন বাম কবে ইউটিউব চ্যানেল শুরু করেন ?

Ans: ভুবন বাম ২০১৫ সালে ইউটিউব চ্যানেল শুরু করেন ।

  1. ভুবন বাম এর সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: ভুবন বাম এর সাবস্ক্রাইবার সংখ্যা ২৬+ মিলিয়ন ।

  1. ভুবন বাম এর একটি ওয়েব সিরিজ এর নাম কী ?

Ans: ভুবন বাম এর একটি ওয়েব সিরিজ এর নাম ধিন্ধরা ।

ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই ভুবন বাম এর জীবনী – Bhuvan Bam Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel