Vijay Deverakonda Biography in Bengali
Vijay Deverakonda Biography in Bengali

বিজয় দেবেরুকন্ডা এর জীবনী

Vijay Deverakonda Biography in Bengali

বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali : বিজয় দেবেরুকন্ডা বিজয় দেবেরুকন্ডা সাই নামেও পরিচিত। তিনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি প্রধানত টলিউডে তার কাজের জন্য পরিচিত। অভিনেতার পাশাপাশি তিনি একজন চলচ্চিত্র প্রযোজক এবং একজন ব্যবসায়ীও। তিনি ভারতের তেলেঙ্গানার আচামপেটে জন্মগ্রহণ করেন।

আনন্দ নামে তার এক ছোট ভাই আছে। তিনি 2011 সালে নুভভিলা নামক একটি রোমান্টিক কমেডি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, কিন্তু পরবর্তীতে 2015 সালে মুক্তি পাওয়া ‘ইয়েভাদে সুব্রামানিয়াম’ শিরোনামের নতুন-যুগের নাটকে একজন সহায়ক অভিনেতার ভূমিকায় অভিনয় করার পরে স্বীকৃতি পান।

   ভারতীয় অভিনেতা বিজয় দেবেরুকন্ডা এর একটি সংক্ষিপ্ত জীবনী । বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali বা বিজয় দেবেরুকন্ডা এর আত্মজীবনী বা (Vijay Deverakonda Jivani Bangla. A short biography of Vijay Deverakonda. Vijay Deverakonda Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) বিজয় দেবেরুকন্ডা এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

বিজয় দেবেরুকন্ডা কে ? Who is Vijay Deverakonda ?

বিজয় দেবেরুকন্ডা বিজয় দেবেরুকন্ডা নামে বেশি পরিচিত, একজন ভারতীয় অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক যিনি প্রধানত তেলুগু সিনেমায় কাজ করেন। তিনি একটি ফিল্মফেয়ার পুরস্কার, একটি নন্দী পুরস্কার, এবং একটি SIIMA পুরস্কারের প্রাপক। 2018 সাল থেকে, তিনি তার আয় এবং জনপ্রিয়তার কারণে ফোর্বস ইন্ডিয়ার সেলিব্রিটি 100 তালিকায় স্থান পেয়েছেন।

বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali

নাম (Name) বিজয় দেবেরুকন্ডা (Vijay Deverakonda)
জন্ম (Birthday) ৯ মে ১৯৮৯ (9th May 1989)
জন্মস্থান (Birthplace) হায়দ্রাবাদ, ভারত
পেশা অভিনেতা, ব্যবসায়ী 
কর্মজীবন ২০১১ – বর্তমান
আত্মীয় আনন্দ দেবেরুকন্ডা
শিক্ষা বদরুকা কলেজ অব কমার্স অ্যান্ড আর্টস

বিজয় দেবেরুকন্ডা এর প্রারম্ভিক জীবন – Vijay Deverakonda Early Life : 

বিজয় দেবেরুকন্ডা 9 মে 1989 সালে তেলেঙ্গানার নাগারকুরনুল জেলার আচামপেটে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম গোবর্ধন রাও এবং তিনি একজন টেলিভিশন পরিচালক এবং তার মায়ের নাম মাধবী দেবেরুকন্ডা, তিনি হায়দ্রাবাদের ‘স্পিক ইজি’-এর মালিক। তার একটি ছোট ভাই আনন্দ, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ডেলয়েটের সাথে কাজ করেন।

বিজয় দেবেরুকন্ডা এর শিক্ষাজীবন – Vijay Deverakonda Education Life : 

বিজয় তার শৈশবের বেশিরভাগ সময় পরিবার থেকে দূরে কাটিয়েছেন। তিনি অন্ধ্র প্রদেশের সত্য সাই উচ্চ বিদ্যালয় নামে একটি স্কুলে পড়াশোনা করেছেন। তিনি তার স্কুলের শান্তিপূর্ণ পরিবেশকে তার অভিনয় দক্ষতার জন্য কৃতিত্ব দেন।

 স্কুলের পড়াশোনা শেষ করে, তিনি কলেজের জন্য হায়দ্রাবাদে ফিরে আসেন। তিনি লিটল ফ্লাওয়ার জুনিয়র কলেজে যোগ দেন এবং এরপর বদরুকা কলেজ অব কমার্সে যোগ দেন।

বিজয় দেবেরুকন্ডা এর ব্যাক্তিগত জীবন – Vijay Deverakonda Personal Life : 

বিজয় দেবেরুকন্ডার ব্যক্তিগত জীবন খুবই রহস্যময় এবং মনে হয় তিনি এটি গোপন রাখতে পছন্দ করেন। যাইহোক, অভিনেতা সর্বদা তার সহ-অভিনেতা রশ্মিকা মান্দানার সাথে রোমান্টিকভাবে জড়িত বলে বিশ্বাস করা হয়েছিল।

 2018 সালে, তিনি বেলজিয়ান মেয়ে ভার্জিনির সাথে কিছু অন্তরঙ্গ ছবি পোস্ট করেছিলেন। তাকে একটি জনপ্রিয় টিভি শোতে দেখা গেছে এবং পেলি চোপুলুর একটি দৃশ্যেও দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলি প্রকাশ করেছে যে মেয়েটি কেবল অভিনেতা নয়, তার পরিবারেরও ঘনিষ্ঠ ছিল।

 কিন্তু অনেক তদন্তের পর অবশেষে সে একজন গুজব বান্ধবী বলে প্রমাণিত হয়। অভিনেতা প্রকাশ করেছেন যে তিনি এখনও অবিবাহিত।

বিজয় দেবেরুকন্ডা এর ক্যারিয়ার – Vijay Deverakonda Career : 

বিজয় দেবেরুকন্ডা 2011 সালে রবি বাবুর রোমান্টিক কমেডি নুভভিলা দিয়ে আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি একজন বিখ্যাত ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছিলেন।  এরপর তিনি লাইফ ইজ বিউটিফুল নামে সেখর কামুলার একটি চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয় করেন।  খুব ভালো হওয়া সত্ত্বেও এই দুটি ছবিই বিজয়কে যথেষ্ট পরিচিতি দিতে পারেনি।

 পরে তিনি নাগ অশ্বিন নামে একজন সহকারী পরিচালকের সাথে পরিচিত হন, যিনি কিছু সময়ের পর তাকে 2015 সালে মুক্তিপ্রাপ্ত ইয়েভেদে সুব্রামনিয়াম নামে একটি চলচ্চিত্রে একজন সহকারী অভিনেতার চরিত্রে অভিনয় করার জন্য কাস্ট করেন। অশ্বিনী দত্তের মেয়ে (তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির একজন প্রযোজক) স্বপ্না দত্ত তাকে তার কোম্পানিতে চুক্তিবদ্ধ করেন।

 ফিল্মটি সফল হয়েছিল এবং দেভারকোন্ডা অবশেষে তার কঠোর পরিশ্রম, অভিনয় দক্ষতা, আবেগ এবং শক্তির জন্য স্বীকৃত হয়েছিল। এত সুদর্শন ও পরিশ্রমী হয়েও মানুষের মন জয় করেছিলেন এই অভিনেতা। পরে তিনি প্রচুর খ্যাতি অর্জন করেন এবং এখন অনেকের কাছে অনুপ্রেরণা।

 2018 সালে, তিনি জীবনীমূলক চলচ্চিত্র ‘মহানতি’-তে বিজয় অ্যান্টনির ভূমিকায় অভিনয় করেছিলেন, যা প্রয়াত অভিনেত্রী, সাবিত্রীর বাস্তব জীবনের গল্পের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল।

 বিজয় “অর্জুন রেড্ডি” (2017), “গীত গোবিন্দম” (2018), “NOTA” (2018), “ট্যাক্সিওয়ালা” (2018) ছবিতেও কাজ করেছেন। তার চলচ্চিত্র “অর্জুন রেড্ডি” বলিউডে পুনঃনির্মিত হয়েছিল এবং তার নাম “কবীর সিং”। ছবিটিতে অভিনয় করেছেন শাহিদ কাপুর।

বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali FAQ : 

  1. বিজয় দেবেরুকন্ডা কে ?

Ans: বিজয় দেবেরুকন্ডা একজন ভারতীয় অভিনেতা ।

  1. বিজয় দেবেরুকন্ডা এর জন্ম কোথায় হয় ?

Ans: বিজয় দেবেরুকন্ডা এর জন্ম হয় হায়দ্রাবাদে ।

  1. বিজয় দেবেরুকন্ডা এর জন্ম কবে হয় ?

Ans: বিজয় দেবেরুকন্ডা এর জন্ম হয় ৯ মে ১৯৮৯ সালে ।

  1. বিজয় দেবেরুকন্ডা এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: বিজয় দেবেরুকন্ডা এর কর্মজীবন শুরু হয় ২০১১ সালে ।

  1. বিজয় দেবেরুকন্ডা এর ভাইয়ের নাম কী ?

Ans: বিজয় দেবেরুকন্ডা এর ভাইয়ের নাম আনন্দ দেবেরুকন্ডা ।

  1. বিজয় দেবেরুকন্ডা এর একটি ছবির নাম কী ?

Ans: বিজয় দেবেরুকন্ডা এর একটি ছবির নাম অর্জুন রেড্ডি ।

বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই বিজয় দেবেরুকন্ডা এর জীবনী – Vijay Deverakonda Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।