Gouravzone Biography in Bengali
Gouravzone Biography in Bengali

Gouravzone এর জীবনী

Gouravzone Biography in Bengali

Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali : Gouravzone একজন ভারতীয় ইউটিউবার।  যার আসল নাম গৌরব শর্মা। এবং তারা ভ্লগ, ভ্রমণ, লাইফস্টাইল ভিডিও বানায়। গৌরব একটি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন এবং দিল্লিতে বেড়ে ওঠেন। এখানেই তিনি পড়াশোনা শেষ করেন এবং পড়াশোনার পাশাপাশি একটি ইউটিউব চ্যানেল শুরু করেন। আজ তার চ্যানেলে 4 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার হয়েছে।

   ভারতীয় ইউটিউবার Gouravzone এর একটি সংক্ষিপ্ত জীবনী । Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali বা Gouravzone এর আত্মজীবনী বা (Gouravzone Jivani Bangla. A short biography of Gouravzone. Gouravzone Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Gouravzone এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Gouravzone কে ? Who is Gouravzone ?

Gouravzone একজন ভারতীয় ইউটিউবার।  যার জন্ম রাজস্থানের কোটায়। এরপর তার পরিবার দিল্লিতে থাকতে শুরু করে। গৌরব শর্মা এমটেক পর্যন্ত পড়াশোনা করেছেন।  গৌরব নিউ গ্রিন ফিল্ড পাবলিক স্কুল, সাকেত, দিল্লি, ভারত থেকে তার স্কুলিং শেষ করেছেন। এবং বিটেক গ্রেটার নয়ডা ইনস্টিটিউট অফ টেকনোলজি এবং এমটেক আইপি ইউনিভার্সিটি, দিল্লি থেকে তার কলেজের পড়াশোনা শেষ করেছেন।

Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali

নাম (Name) গৌরব শর্মা (Gourav Sharma)
চ্যানেল নাম  Gouravzone 
জন্ম (Birthday) ২ অক্টোবর ১৯৯১ (2nd October 1991)
জন্মস্থান (Birthplace) রাজস্থান, ভারত
পিতামাতা (Parents) মুকেশ কুমার শর্মা, গীতা শর্মা 
পেশা YouTube Vlogs, Lifestyle 
সাবস্ক্রাইবার সংখ্যা ৪.৫ মিলিয়ন

Gouravzone এর প্রারম্ভিক জীবন – Gouravzone Early Life : 

গৌরভজনের জন্ম 2 অক্টোবর 1991 সালে ভারতের রাজস্থানের কোটাতে। গৌরবজনের বয়স 30 বছর (2022)।

 গৌরবজনের উচ্চতা 5.10 ফুট এবং ওজন প্রায় 78 কেজি।

Gouravzone এর পরিবার – Gouravzone Family : 

গৌরবজনের বাবার নাম মুকেশ কুমার শর্মা। গৌরবজনের নাম গীতা শর্মা।

Gouravzone এর পেশা – Gouravzone Profession : 

গৌরবজন পেশায় একজন ভ্লগার এবং লাইফস্টাইল ইউটিউবার। এর পাশাপাশি গৌরব ফুড ফেস্টিভ্যাল, সাংস্কৃতিক অনুষ্ঠান, পণ্য লঞ্চ, গাড়ি ইভেন্ট, র‌্যালি, মেলার এক্সপোজ ইত্যাদি বিষয়ে ভিডিও তৈরি করে। গৌরব ইউটিউবের পাশাপাশি ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে ভিডিও আপলোড করেন।

Gouravzone ইউটিউব চ্যানেল – Gouravzone YouTube Channel : 

গৌরবজন তার ইউটিউব চ্যানেলে 6 আগস্ট 2016-এ প্রথম ভিডিও আপলোড করেন। এরপর থেকে তিনি মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেতে থাকেন। এবং আজ তার চ্যানেলে 4.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এবং আপনি নীচে তার চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে পারেন।

Gouravzone কুকুর ডলার – Gouravzone Dog : 

গৌরভজনের কুকুরের নাম ডলার, এবং এটি পোমেরিয়ান জাতের। আপনি অবশ্যই তার বেশিরভাগ ভিডিওতে একে দেখেছেন। আর কিছুদিন আগে বেলুনে ডলার বেঁধে একটি ভিডিওও করেছিলেন গৌরব। সেই ভিডিওর কারণে গৌরবের আদালতে মামলাও হয়েছিল। আর গৌরবও জেলে গিয়েছিল। জেল থেকে আসার পর গৌরব একটা ভিডিওও করেছে, সেটাও দেখতে পারেন।

Gouravzone এর আয় – Gouravzone Income : 

Gouravzone এর Youtube চ্যানেলের এক মাসের গড় আয় প্রায় 3k$। যা ভারতীয় রুপিতে প্রায় ২.২ লক্ষ। এবং এক বছরের আয় 36k$। যা ভারতীয় রুপিতে প্রায় ২৬ লাখ। এই ওয়েবসাইট দ্বারা দেখানো আয় সামান্য বেশি বা কম হতে পারে।

Gouravzone নেট ওয়ার্থ – Gouravzone Net Worth : 

গৌরবজনের চ্যানেলের আয় সোশ্যালব্লেডে দেখা যায় না।  গৌরব Google বিজ্ঞাপনের পাশাপাশি ব্র্যান্ডের প্রচার থেকে আয় করেন। কিন্তু কিছু ওয়েবসাইটের মতে, গৌরব মাসে ৩-৪ লাখ টাকা আয় করেন। আর গৌরবজনের মোট সম্পত্তির পরিমাণ ৭০ লাখ টাকা।

Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali FAQ : 

  1. Gouravzone কে ?

Ans: Gouravzone একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Gouravzone এর জন্ম কোথায় হয় ?

Ans: Gouravzone এর জন্ম হয় রাজস্থানে ।

  1. Gouravzone এর জন্ম কবে হয় ?

Ans: Gouravzone এর জন্ম হয় ২ অক্টোবর ১৯৯১ সালে ।

  1. Gouravzone এর পিতার নাম কী ?

Ans: Gouravzone এর পিতার নাম মুকেশ কুমার শর্মা ।

  1. Gouravzone এর মাতার নাম কী ?

Ans: Gouravzone এর মাতার নাম গীতা শর্মা ।

  1. Gouravzone এর আসল নাম কী ?

Ans: Gouravzone এর আসল নাম গৌরব শর্মা ।

Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Gouravzone এর জীবনী – Gouravzone Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel