Thugesh Biography in Bengali
Thugesh Biography in Bengali

Thugesh এর জীবনী

Thugesh Biography in Bengali

Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali : Thugesh এর আসল নাম মহেশ কেশওয়ালা।  এবং এটি একজন ইউটিউবার যিনি পর্যালোচনা এবং প্রতিক্রিয়া ভিডিও তৈরি করেন। মহেশ 2টি ইউটিউব চ্যানেল চালান।  দুটি চ্যানেলের নামই এরকম। প্রথমটির নাম Thugesh এবং দ্বিতীয়টির নাম Thugesh আনফিল্টারড। এক চ্যানেলে তার 2 মিলিয়নেরও বেশি এবং অন্য চ্যানেলে 5 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে।

   ভারতীয় ইউটিউবার Thugesh এর একটি সংক্ষিপ্ত জীবনী । Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali বা Thugesh এর আত্মজীবনী বা (Thugesh Jivani Bangla. A short biography of Thugesh. Thugesh Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) Thugesh এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Thugesh কে ? Who is Thugesh ?

মহেশ কেশওয়ালা একজন ভারতীয় ইউটিউবার এবং সামাজিক মিডিয়া প্রভাবশালী। মহেশ মহারাষ্ট্রের মুম্বাইয়ের বাসিন্দা, যেখানে তিনি বড় হয়েছেন।

Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali 

নাম (Name) মহেশ কেশওয়ালা (Mahesh Keshwala)
চ্যানেল নাম Thugesh
জন্ম (Birthday) ৯ সেপ্টেম্বর ১৯৯৬ (9th September 1996)
জন্মস্থান (Birthplace) মুম্বাই, ভারত 
পেশা Youtube, অভিনেতা
সাবস্ক্রাইবার সংখ্যা 2 মিলিয়ন

Thugesh এর প্রারম্ভিক জীবন – Thugesh Early Life : 

মহেশ কেশওয়ালার জন্ম তারিখ 9 সেপ্টেম্বর 1996। 2022 অনুযায়ী, মহেশের বয়স 25 বছর হয়েছে।

 মহেশ কেশওয়ালার উচ্চতা 5.11 ফুট এবং ওজন প্রায় 70 কেজি।

Thugesh এর পেশা – Thugesh Profession : 

মহেশ কেশওয়ালা পেশায় একজন অভিনেতা, মডেল, ইনস্টাগ্রামার, ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী।  ইনস্টাগ্রামে মহেশের প্রায় 3 লক্ষ ফলোয়ার রয়েছে এবং থুগেশ নামে তার ইউটিউব চ্যানেলের 2 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। আর Thugesh Unfiltered চ্যানেলের সাবস্ক্রাইবার রয়েছে 5 লাখেরও বেশি।

Thugesh ইউটিউব চ্যানেল – Thugesh YouTube Channel : 

মহেশ কেশওয়ালা 18 জানুয়ারী 2014-এ প্রথমবারের মতো ইউটিউব চ্যানেল শুরু করেন। এই চ্যানেলে প্রথম ভিডিওটি 29 জুন 2019 এ আপলোড করা হয়েছিল। আজ তার চ্যানেলে 2 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। আপনি নীচে তার চ্যানেলের সর্বাধিক দেখা ভিডিও দেখতে পারেন।

Thugesh Unfiltered ইউটিউব চ্যানেল – Thugesh Unfiltered YouTube channel : 

Thugesh Unfiltered মহেশ কেশওয়ালার দ্বিতীয় চ্যানেল।  এই চ্যানেলটি 25 আগস্ট 2018 এ শুরু হয়েছিল এবং 29 সেপ্টেম্বর 2019 এ চ্যানেলে প্রথম ভিডিও আপলোড করা হয়েছিল। এই চ্যানেলে তার সাবস্ক্রাইবার রয়েছে 5 লাখেরও বেশি। আপনি নীচে এই চ্যানেলের সবচেয়ে বেশি দেখা ভিডিও দেখতে পারেন।

Thugesh এর আয় – Thugesh Income : 

মহেশ কেশওয়ালার উভয় চ্যানেলের এক মাসের ইউটিউব আয় প্রায় 4600 ডলার। যা ভারতীয় রুপিতে প্রায় 3.4 লক্ষ।  এবং এক বছরে এটি প্রায় 55k$ এবং ভারতীয় রুপিতে এটি প্রায় 40 লক্ষ। সামাজিক ব্লেডে যে আয় দেখানো হয়। এটি একেবারে সঠিক নয়, এটি একটি অনুমান মাত্র।

Thugesh এর Net ওয়ার্থ – Thugesh Net Worth : 

ইউটিউব থেকে মহেশ কেশওয়ালার আয় বছরে প্রায় 40-50 লাখ টাকা। গুগল বিজ্ঞাপন ছাড়াও, মহেশ ব্র্যান্ড ডিল থেকেও আয় করেন। কিছু ওয়েবসাইটের মতে, তার মোট সম্পদের পরিমাণ প্রায় 1 কোটি টাকা।

Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali FAQ : 

  1. Thugesh কে ?

Ans: Thugesh একজন ভারতীয় ইউটিউবার ।

  1. Thugesh এর জন্ম কোথায় হয় ?

Ans: Thugesh এর জন্ম হয় মুম্বাইতে ।

  1. Thugesh এর জন্ম কবে হয় ?

Ans: Thugesh এর জন্ম হয় ৯ সেপ্টেম্বর ১৯৯৬ সালে ।

  1. Thugesh এর আসল নাম কী ?

Ans: Thugesh এর আসল নাম মহেশ কেশওয়ালা ।

  1. Thugesh এর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা কত ?

Ans: Thugesh এর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ২ মিলিয়ন ।

  1. Thugesh এর নেট সম্পদ কত ?

Ans: Thugesh এর নেট সম্পদ প্রায় ১ কোটি ।

Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই Thugesh এর জীবনী – Thugesh Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।