Tammy Abraham Biography in Bengali
Tammy Abraham Biography in Bengali

ট্যামি আব্রাহাম এর জীবনী

Tammy Abraham Biography in Bengali

ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali : ট্যামি আব্রাহাম একজন পেশাদার ফুটবলার যিনি ইংল্যান্ড জাতীয় দল এবং প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির হয়ে স্ট্রাইকার হিসেবে খেলেন। চেলসির একাডেমি থেকে স্নাতক, তিনি 2016 সালে ক্লাবের হয়ে তার সিনিয়র অভিষেক করেছিলেন কিন্তু চেলসিতে যোগদানের পর তিনি তার অভিষেক হওয়ার আগে তিনটি ক্লাবের হয়ে লোনে খেলেছিলেন। তিনি চ্যাম্পিয়নশিপ ক্লাব ব্রিস্টল সিটির সাথে একটি সফল প্রচারাভিযান কাটিয়েছেন, তারপর সোয়ানসি সিটির সাথে খেলেছেন কিন্তু ক্লাবটি প্রিমিয়ার লিগ থেকে নির্বাসনের শিকার হয়েছিল এবং তারপরে তিনি শেষ পর্যন্ত 2018 সালে অ্যাস্টন ভিলায় যোগ দেন এবং 1977 সালের পর প্রথম খেলোয়াড় হয়েছিলেন যিনি একক ম্যাচে 25 টি গোল করেন। 

   ইংরেজ পেশাদার ফুটবল খেলোয়াড় ট্যামি আব্রাহাম এর একটি সংক্ষিপ্ত জীবনী । ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali বা ট্যামি আব্রাহাম এর আত্মজীবনী বা (Tammy Abraham Jivani Bangla. A short biography of Tammy Abraham. Tammy Abraham Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) ট্যামি আব্রাহাম এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ট্যামি আব্রাহাম কে ? Who is Tammy Abraham ?

ট্যামি আব্রাহাম নামে সুপরিচিত) হলেন একজন ইংরেজ পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে ইংল্যান্ডের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি এবং ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি মূলত একজন কেন্দ্রীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে বাম পার্শ্বীয় খেলোয়াড় অথবা ডান পার্শ্বীয় খেলোয়াড় হিসেবে খেলে থাকেন।

ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali 

নাম (Name) ট্যামি আব্রাহাম (Tammy Abraham)
জন্ম (Birthday) ২ অক্টোবর ১৯৯৭ (2nd October 1997)
জন্মস্থান (Birthplace) ইংল্যান্ড
পেশা ফুটবলার 
উচ্চতা ৬ ফুট ৩ ইঞ্চি
জার্সি নম্বর 
মাঠে অবস্থান  আক্রমণ ভাগের খেলুয়ার 
বর্তমান দল  চেলসি

ট্যামি আব্রাহাম এর প্রারম্ভিক জীবন – Tammy Abraham Early Life : 

ট্যামির জন্ম 2রা অক্টোবর 1997-এ যুক্তরাজ্যের ক্যাম্বারওয়েলে মিস্টার এবং মিসেস তামারায়েবি বাকুমোর ঘরে। তার বাবা ছিলেন নাইজেরিয়ার বায়েলসা রাজ্য থেকে, তার জন্মের পর, তাদের পিতামাতা একটি উন্নত ভবিষ্যত এবং একটি শালীন জীবনধারার সন্ধানে ব্রিটেনে চলে আসেন। স্কুলে শৈশবকালে ট্যামি একজন নাটকের ছেলে ছিল, কিন্তু ধীরে ধীরে ফুটবলে তার আগ্রহ খুঁজে পায়, সে ক্লাব চেলসি অনূর্ধ্ব 8 স্তরের দলে যোগ দেয় এবং এর একাডেমি সিস্টেম অনুযায়ী উন্নতি করে।

ট্যামি আব্রাহাম এর শৈশবকাল – Tammy Childhood : 

ট্যামির একটি ছোট ভাই টিমি আছে যিনি নিজেও একজন ফুটবলার এবং ফুলহ্যামে একাডেমি সিস্টেমে খেলেন।  ক্লাব ব্রিস্টল সিটির সাথে তার ঋণের মেয়াদ চলাকালীন, তিনি একটি মোটর দুর্ঘটনার সম্মুখীন হন এবং ফলস্বরূপ তাকে আদালতে তলব করা হয়। পরে একই বছরের মার্চে পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি লাইসেন্স পান।

ট্যামি আব্রাহাম এর ক্যারিয়ার – Tammy Abraham Career : 

চেলসিতে যোগদানের পর তার খেলার দক্ষতার কারণে ট্যামিকে দলে নির্বাচিত করা হয়েছিল যেটি শুধুমাত্র অংশগ্রহণই করেনি বরং উয়েফা যুব লীগ এবং এফএ যুব কাপ জিতেছে। নয়টি ম্যাচে আট গোল করে রবার্তো নুনের পর টুর্নামেন্টের দ্বিতীয় সর্বাধিক গোলদাতা হয়েছিলেন ট্যামি, এফএ কাপের সময় তিনি এপ্রিলে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ফাইনালে জয়ী গোল করেছিলেন।

2014-15 এবং 2015-16 সালে তার পরবর্তী মরসুমে, তার গেমপ্লে পারফরম্যান্স আরও ভাল হয়েছিল। চেলসির যুব স্কোয়াডে খেলার সময় তিনি 98 ম্যাচে 74 গোল করেছিলেন।  তার যুব পর্যায়ের পারফরম্যান্স অন্তর্বর্তীকালীন ম্যানেজার গুস হিডিঙ্কের দৃষ্টি আকর্ষণ করে যিনি পরে তাকে দলের সিনিয়র দলের সাথে প্রশিক্ষণের জন্য আমন্ত্রণ জানান।  তাকে প্রিমিয়ার লিগের ম্যাচগুলোতে খেলার সুযোগও দিয়েছিলেন।

ট্যামি আব্রাহাম এর লিগ ম্যাচ – Tammy Abraham League Match : 

11 ই মে 2016 তারিখে দলের সিনিয়র দিক থেকে ট্যামি তার প্রিমিয়ার লিগের ম্যাচটি ডেবিউ করেন, 74 তম মিনিটে বার্ট্রান্ড ট্রোরের বদলি হিসেবে লিভারপুলের বিরুদ্ধে, ম্যাচটি 1-1 ড্রতে শেষ হয়। পরের সপ্তাহে, লেস্টার সিটির সাথে 1-1 গোলে ড্রয়ে ট্রাওরের দ্বিতীয়ার্ধের বিকল্প হিসাবে ট্যামি তার হোমে অভিষেক করেন।

5ই আগস্ট 2016-এ, চেলসির কাছ থেকে একটি সিজন লোনে চ্যাম্পিয়নশিপ ক্লাব ব্রিস্টল সিটিতে ট্যামিকে চুক্তিবদ্ধ করা হয়েছিল। উইগান অ্যাথলেটিকোর বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ে দলের হয়ে অভিষেক হয় তার। ব্রিস্টল সিটির হয়ে তার দ্বিতীয় খেলা খেলার সময় তিনি ক্লাবকে Wycombe Wanderers-এর বিরুদ্ধে 1-0 ব্যবধানে জয়ী করতে সহায়তা করার মাধ্যমে EFL কাপের দ্বিতীয় রাউন্ডে এগিয়ে যেতে সাহায্য করেন।

ট্যামি আব্রাহাম এর ২০১৭ ক্যারিয়ার :

4ই জুলাই 2017-এ, ট্যামি চেলসির সাথে পাঁচ বছরের চুক্তির ঘোষণা দেন এবং পরে লোনে ক্লাব সোয়ানসি সিটিতে যোগ দেন। ক্লাবের হয়ে, তিনি 12 আগস্ট সাউদাম্পটনের বিপক্ষে 0-0 ড্রয়ে তার অভিষেক ম্যাচ খেলেন। ক্লাব মিল্টন কেইনস ডনসের বিপক্ষে ৪-১ ব্যবধানে জয়ে অভিষেক ম্যাচের দশ দিন পর ক্লাবের অংশ হিসেবে তিনি প্রথম গোল করেন।  একটি ভাল অভিজ্ঞতা এবং সমৃদ্ধ গোল-স্কোরিং ব্যাকগ্রাউন্ড থাকা সত্ত্বেও, ট্যামি ক্লাবের জন্য খুব ভাল পারফর্ম করতে পারেনি, 39টি উপস্থিতিতে তিনি তার লোন স্পেলের সময় মাত্র আটটি গোল করেছিলেন।

ট্যামি আব্রাহাম এর উপলব্ধি – Tammy Abraham Achivements : 

ACHIEVEMENTS

  • PFA Fans’ ChampionshipPlayer of the Month: August/September 2016
  • Championship Player of the Month: November 2018
  • Bristol CityPlayer of the Season: 2016–17
  • Bristol City Young Player of the Season: 2016–17
  • Bristol City top scorer: 2016–17
  • PFA Team of the Year: 2018–19 Championship

ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali FAQ : 

  1. ট্যামি আব্রাহাম কে ?

Ans: ট্যামি আব্রাহাম একজন ইংলিশ ফুটবলার ।

  1. ট্যামি আব্রাহাম এর জন্ম কোথায় হয় ?

Ans: ট্যামি আব্রাহাম এর জন্ম হয় ইংল্যান্ডে । 

  1. ট্যামি আব্রাহাম এর জন্ম কবে হয় ?

Ans: ট্যামি আব্রাহাম এর জন্ম হয় ২ অক্টোবর ১৯৯৭ সালে ।

  1. ট্যামি আব্রাহাম এর জার্সি নম্বর কত ?

Ans: ট্যামি আব্রাহাম এর জার্সি নম্বর ৯ ।

  1. ট্যামি আব্রাহাম এর মাঠে অবস্থান কী ?

Ans: ট্যামি আব্রাহাম এর মাঠে অবস্থান আক্রমণ ভাগের খেলুয়ার ।

  1. ট্যামি আব্রাহাম বর্তমান দল কোনটি ?

Ans: ট্যামি আব্রাহাম এর বর্তমান দল চেলসি ।

ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই ট্যামি আব্রাহাম এর জীবনী – Tammy Abraham Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।

Download Our Android App

Subscribe Our YouTube Channel

Join Our Telegram Channel