Armaan Malik Biography in Bengali
Armaan Malik Biography in Bengali

আরমান মালিক এর জীবনী

Armaan Malik Biography in Bengali

আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali : আরমান মালিক ভারতের একজন প্রখ্যাত ভয়েস শিল্পী এবং মিউজিক কম্পোজার।  যিনি তার সুরেলা কণ্ঠের মাধ্যমে সেরা প্লেব্যাক সিঙ্গার অ্যাওয়ার্ড এবং গ্লোবাল ইন্ডিয়ান মিউজিক অ্যাওয়ার্ডের মতো পুরস্কার পেয়েছেন। আরমান এখন পর্যন্ত 200 টিরও বেশি গান দিয়েছেন, মানুষ তার দুর্দান্ত কণ্ঠে পাগল।

   ভারতীয় সঙ্গীতশিল্পী আরমান মালিক এর একটি সংক্ষিপ্ত জীবনী । আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali বা আরমান মালিক এর আত্মজীবনী বা (Armaan Malik Jivani Bangla. A short biography of Armaan Malik. Armaan Malik Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) আরমান মালিক এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আরমান মালিক কে ? Who is Armaan Malik ?

একজন ভারতীয় সঙ্গীতশিল্পী, যিনি পূর্বে ভারতের ইউনিভার্সাল মিউজিকের ব্যানারে গান গেয়েছেন এবং বর্তমানে টি-সিরিজের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। সা রে গা মা পা লিটল চ্যাম্পস এর একজন চূড়ান্ত প্রতিযোগী হিসেবে আরমান দর্শকদের ভোটের মাধ্যমে অষ্টম স্থান অধিকার করেন। আরমান গায়ক এবং সঙ্গীত পরিচালক দেবু মালিক এর পুত্র সন্তান এবং সঙ্গীত পরিচালক আমাল মালিক এর ভাই হন। এছাড়াও তিনি খ্যাতনামা সঙ্গীত পরিচালক অনু মালিক এর ভাগ্নে।

আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali 

নাম (Name) আরমান মালিক (Armaan Malik)
জন্ম (Birthday) ২২ জুলাই ১৯৯৫ (22nd July 1995)
জন্মস্থান (Biethplace) মুম্বাই, ভারত 
পিতামাতা (Parents) দেবু মালিক, জ্যোতি মালিক
পেশা গায়ক
কর্মজীবন ২০০৭ – বর্তমান
লেবেল জি মিউজিক, টি সিরিজ, সনি মিউজিক, টিপস মিউজিক, সারেগামা

আরমান মালিক এর জন্ম – Armaan Malik Birthday : 

আরমান মালিকের জন্ম 22 জুলাই 1995 মহারাষ্ট্রের মুম্বাই শহরে। 2022 সালে আরমান মালিকের বয়স 26 বছর। তার রাশিচক্র কর্কট।

আরমান মালিক এর প্রারম্ভিক জীবন – Armaan Malik Early Life : 

আরমান মালিক, যিনি মুঝকো বরসাত বানা লো এবং তোসে নাইনা-এর মতো হিট হিন্দি গান দিয়ে তার কণ্ঠে কোটি কোটি মানুষকে পাগল করে তোলেন, তিনি 1995 সালে জন্মগ্রহণ করেছিলেন। শৈশব থেকেই গানের প্রতি আগ্রহ ছিল আরমান এবং গানের শিল্পী হতে চেয়েছিলেন। আরমান তার উন্নত কণ্ঠের ভিত্তিতে প্রায় 250টি হিন্দি গান গেয়েছেন।

তিনি 2008 সাল থেকে ভূতনাথ হিন্দি চলচ্চিত্র দিয়ে তার গানের কেরিয়ার শুরু করেন। এই হিন্দি ছবিতে তিনি বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের সুযোগ পান। তারপর থেকে তার কর্মজীবন শুরু হয় এবং তিনি অসংখ্য হিন্দি চলচ্চিত্রে তার কণ্ঠ দিয়েছেন যার মধ্যে রয়েছে বাঘি, আজহার, হেট স্টোরি 3, হিরোর মতো অনেক চলচ্চিত্র।

সোনালি কণ্ঠের কারণে তিনি অনেক পুরস্কার ও পুরস্কারেও ভূষিত হয়েছেন। আরমান তার একটি গানের জন্য 10 থেকে 30 লাখ টাকা নেয়।

আরমান মালিক এর পরিবার – Armaan Malik Family : 

আরমান মালিক ভারতের বিখ্যাত সঙ্গীত পরিচালক ডবু মালিক এবং জ্যোতি মালিকের ছেলে। তার ভাইয়ের নাম আমাল মালিক। তিনিও ভাইয়ের মতো মিউজিক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত।

আরমান মালিক এর শিক্ষাজীবন – Armaan Malik Education Life : 

এই বিভাগে আপনি আরমান মালিকের শিক্ষা সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাবেন। আরমান জামনাবাই নার্সী স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা শেষ করেছে। সঙ্গীতে ক্যারিয়ার গড়ার লক্ষ্যে, আরমান মর্যাদাপূর্ণ বোস্টন কলেজ থেকে সঙ্গীতে স্নাতক সম্পন্ন করেন।

আরমান মালিক এর ক্যারিয়ার – Armaan Malik Career : 

মাত্র চার বছর বয়স থেকে পেশাগত জীবন শুরু করেন আরমান। তার জীবনের টার্নিং পয়েন্ট আসে যখন আরমান ভূতনাথ নামে একটি হিন্দি ছবিতে গান গাওয়ার সুবর্ণ সুযোগ পান। ‘মেরে বাডি’ গানটি 2008 সালে রেকর্ড করা হয়েছিল এবং আরমান বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের সাথে চুক্তি সম্পন্ন করেছিলেন।

2014 সালে, আরমান অনেক গানের অফার পেয়েছিলেন, যার মধ্যে লাভ ইউ টিল দ্য এন্ড”, “তুমকো তো আনা হি থা” এর মতো গান রয়েছে। এরপর মালিক ম্যায় হুন হিরো তেরা এবং খোয়াইশিনের মতো গান রেকর্ড করেন।

ম্যায় রাহুন ইয়া না রহুন হিন্দি গান থেকে আরমান অনেক খ্যাতি ও নাম পেয়েছেন। এই গানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউডের দুই তারকা ইমরান হাশমি ও এশা গুপ্তা।  এছাড়া আরমান দ্য ভয়েস ইন্ডিয়া নামক গানের রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় অভিনয় করেছেন।

আরমান মালিক এর তথ্য – Facts About Armaan Malik : 

আরমান মাত্র ৪ বছর বয়সে তার গানের কেরিয়ার শুরু করেন।

তার প্রিয় শখ গান করা এবং ভ্রমণ করা।

আরমান ফুটবল দেখতে পছন্দ করে এবং এফসি বায়ার্ন মিউনিখ দলের একজন বড় ভক্ত।

আরমানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায় 12 মিলিয়ন ফ্যান রয়েছে।

তিনি গিটার, পিয়ানোর মতো বাদ্যযন্ত্র বাজাতে জানেন।

আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali FAQ : 

  1. আরমান মালিক কে ?

Ans: আরমান মালিক একজন ভারতীয় গায়ক ।

  1. আরমান মালিক এর জন্ম কোথায় হয় ?

Ans: আরমান মালিক এর জন্ম হয় মুম্বইয়ে ।

  1. আরমান মালিক এর জন্ম কবে হয় ?

Ans: আরমান মালিক এর জন্ম হয় ২২ জুলাই ১৯৯৫ সালে ।

  1. আরমান মালিক এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: আরমান মালিক এর কর্মজীবন শুরু হয় ২০০৭ সালে ।

  1. আরমান মালিক এর পিতার নাম কী ?

Ans: আরমান মালিক এর পিতার নাম কী দেবু মালিক ।

  1. আরমান মালিক এর মাতার নাম কী ?

Ans: আরমান মালিক এর মাতার নাম জ্যোতি মালিক ।

আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই আরমান মালিক এর জীবনী – Armaan Malik Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।