Aayush Sharma Biography in Bengali
Aayush Sharma Biography in Bengali

আয়ুষ শার্মা এর জীবনী

Aayush Sharma Biography in Bengali

আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali : আয়ুষ শর্মা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। তিনি সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী।  সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি লাস্ট: দ্য ফাইনাল ট্রুথ।  ছবিটি পরিচালনা করেছেন বলিউডের প্রখ্যাত পরিচালক মহেশ মাঞ্জরেকার। সালমান খান নিজেও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন।

 2018 সালে লাভ যাত্রী চলচ্চিত্র দিয়ে তিনি তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন। এ ছবিতে তার সঙ্গে অভিনেত্রী হিসেবে কাজ করেছেন ওয়ারিনা হুসেন।

   ভারতীয় অভিনেতা আয়ুষ শার্মা এর একটি সংক্ষিপ্ত জীবনী । আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali বা আয়ুষ শার্মা এর আত্মজীবনী বা (Aayush Sharma Jivani Bangla. A short biography of Aayush Sharma. Aayush Sharma Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) আয়ুষ শার্মা এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

আয়ুষ শার্মা কে ? Who is Aayush Sharma ?

আয়ুষ শার্মা একজন ভারতীয় অভিনেতা যিনি হিন্দি ছবিতে কাজ করেন। শ্যালক সালমান খানের প্রযোজনা লাভযাত্রী (2018) এর মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার ফিল্ম অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ (2021) সমালোচক এবং বাণিজ্যিকভাবে প্রশংসিত হয়েছিল, যেখানে তিনি খানের সাথে অভিনয় করেছিলেন।

আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali 

নাম (Name) আয়ুষ শার্মা (Aayush Sharma)
জন্ম (Birthday) ২৬ অক্টোবর ১৯৯০ (26th November 1990)
জন্মস্থান (Birthplace) হিমাচল প্রদেশ, ভারত 
পেশা অভিনেতা
কর্মজীবন ২০১৮ – বর্তমান
দাম্পত্য সঙ্গী  অর্পিতা খান
আত্মীয় সালমান খান 

আয়ুষ শার্মা এর প্রারম্ভিক জীবন – Aayush Sharma Early Life : 

আয়ুষের জন্ম 26 অক্টোবর 1990 হিমাচল প্রদেশের মান্ডি জেলায়। তার পিতামহের নাম সুখরাম শর্মা, যিনি একজন বিশিষ্ট নেতা ছিলেন। তার পিতার নাম অনিল শর্মা, একজন রাজনীতিবিদ এবং মায়ের নাম সুনিতা শর্মা, যিনি একজন গৃহিণী। তিনি ব্রাহ্মণ পরিবারের সদস্য। ২০১৪ সালে অর্পিতা খানকে বিয়ে করেন তিনি। যার সাথে তার আহিল এবং আয়ত শর্মা নামে দুই পুত্র রয়েছে।

আয়ুষ শার্মা এর শিক্ষাজীবন – Aayush Sharma Education Life : 

তিনি দিল্লি পাবলিক স্কুল (নয়া দিল্লি) থেকে তার শিক্ষা শেষ করেন। তিনি চার্চগেটের জয় হিন্দ কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেন।

আয়ুষ শার্মা এর বিবাহ জীবন – Aayush Sharma Marriage Life : 

18 নভেম্বর 2014-এ অর্পিতা খানকে বিয়ে করেন আয়ুশ শর্মা। অর্পিতা খান বলিউডের কিংবদন্তি লেখক সেলিম খান ও হেলেনের মেয়ে। তিনি সালমান খান, আরবাজ খান এবং সোহেল খানের বোন।

আয়ুষ শার্মা এর প্রথম ছবি – Aayush Sharma Movie Debut : 

আয়ুশের বাবার দিল্লিতে নিজের ব্যবসা আছে, তাই আয়ুশ সেখানেই পারিবারিক ব্যবসা পরিচালনা করতেন। যেহেতু তার সবসময় অভিনয়ের প্রতি অনুরাগ ছিল, তাই তিনি তার স্বপ্ন পূরণের জন্য বিয়ের পর মুম্বাই চলে আসেন এবং “লাভযাত্রী” চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ করেন কিন্তু তার প্রথম ছবি বক্স অফিসে ফ্লপ হয়।

আয়ুষ শার্মা এর ক্যারিয়ার – Aayush Sharma Career : 

পড়াশোনা শেষ করে আয়ুশ দিল্লিতে তার পারিবারিক ব্যবসা সামলাতে শুরু করেন। তিনি সবসময় চলচ্চিত্রে কাজ করতে চেয়েছিলেন, তাই তিনি তার স্বপ্ন পূরণের জন্য মুম্বাই চলে যান। সেখানে তিনি অর্পিতা খানের সাথে দেখা করেন এবং দুজনেই প্রেমে পড়েন এরপর দুজনেই বিয়ে করেন।

 এর পরে তিনি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পান এবং তার প্রথম ছবি ছিল সালমান খান পরিচালিত লাভযাত্রী, যা 2018 সালে মুক্তি পায়। এই ছবিটি বিশেষ কিছু করতে পারেনি এবং ফ্লপ ছিল। 2020 সালে, আয়ুশ চলচ্চিত্র পরিচালক মহেশ মাঞ্জরেকরের মেয়ে এবং অভিনেত্রী সাই মাঞ্জরেকারের সাথে একটি ভিডিও অ্যালবামেও অভিনয় করেছিলেন। এই ভিডিও গানের নাম ছিল মাঞ্জা। এই গানটি একটি বিশাল হিট হয়েছিল, যার কারণে তিনি প্রচুর খ্যাতি পেয়েছিলেন।

 এর পরে, 2021 সালে, সালমান তাকে তার চলচ্চিত্র ফাইনাল: দ্য ফাইনাল ট্রুথ-এ অভিনয়ের সুযোগ দেন। এই ছবিতে আয়ুষের চরিত্রটি একজন গ্যাংস্টারের। এই ছবির জন্য আয়ুশ জিমে প্রচুর ঘাম ঝরিয়েছেন এবং নিজের চরিত্র অনুযায়ী শরীর তৈরি করেছেন। যেখানে তার প্রশিক্ষক রাজেন্দ্র ঢিলন তাকে প্রশিক্ষণ দেন। মুক্তির পর থেকেই এই ছবিটি বেশ পছন্দ হচ্ছে। বিশেষ করে আয়ুষের এই নতুন অবতার মানুষ অনেক পছন্দ করছে।

আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali FAQ : 

  1. আয়ুষ শার্মা কে ?

Ans: আয়ুষ শার্মা একজন ভারতীয় অভিনেতা ।

  1. আয়ুষ শার্মা এর জন্ম কোথায় হয় ?

Ans: আয়ুষ শার্মা এর জন্ম হয় হিমাচল প্রদেশে ।

  1. আয়ুষ শার্মা এর জন্ম কবে হয় ?

Ans: আয়ুষ শার্মা এর জন্ম হয় ২৬ অক্টোবর ১৯৯০ সালে ।

  1. আয়ুষ শার্মা এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: আয়ুষ শার্মা এর কর্মজীবন শুরু হয় ২০১৮ সালে ।

  1. আয়ুষ শার্মা এর দাম্পত্য সঙ্গীর নাম কী ?

Ans: আয়ুষ শার্মা এর দাম্পত্য সঙ্গীর নাম অর্পিতা খান ।

  1. আয়ুষ শার্মা এর প্রথম ছবির নাম কী ?

Ans: আয়ুষ শার্মা এর প্রথম ছবির নাম লাবযাত্রী ।

আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই আয়ুষ শার্মা এর জীবনী – Aayush Sharma Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।