Ahan Shetty Biography in Bengali
Ahan Shetty Biography in Bengali

অহন শেঠি এর জীবনী

Ahan Shetty Biography in Bengali

অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali : অহন শেঠি বিখ্যাত বলিউড অভিনেতা সুনীল শেঠির ছেলে এবং শীঘ্রই তিনি বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন।  অহনের প্রথম ছবির ট্রেলার লঞ্চ হয়েছে এবং মানুষ এটিকে অনেক পছন্দ করছে। তার চলচ্চিত্রটি 2021 সালের নভেম্বরে বড় পর্দায় মুক্তি পেয়েছে যেখানে তাকে তারা সুতারিয়ার বিপরীতে প্রধান অভিনেত্রী হিসাবে গিয়েছে।

   ভারতীয় অভিনেতা অহন শেঠি এর একটি সংক্ষিপ্ত জীবনী । অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali বা অহন শেঠি এর আত্মজীবনী বা (Ahan Shetty Jivani Bangla. A short biography of Ahan Shetty. Ahan Shetty Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অহন শেঠি এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অহন কে ? Who is Ahan Shetty ?

অহন শেঠি একজন বলিউড অভিনেতা, তার বাবার নাম সুনীল শেঠি যিনি একজন বিখ্যাত বলিউড অভিনেতা। অহন তার বলিউডে অভিষেক হয়েছে “টাডাপ” চলচ্চিত্রের মাধ্যমে, তার চলচ্চিত্রটি পর্দায় মুক্তি পেয়েছে। অহন আইফা 2022 সেরা নবাগত অভিনেতার পুরস্কারে ভূষিত হয়েছেন।

অহন এর জীবনী – Ahan Shetty Biography in Bengali 

নাম (Name) অহন (Ahan Shetty)
জন্ম (Birthday) ২৮ ডিসেম্বর ১৯৯৫ (28th December 1995)
জন্মস্থান (Birthplace)  মহারাষ্ট্র, ভারত 
পেশা অভিনেতা
পিতামাতা সুনীল শেঠি, মানা শেঠি
কর্মজীবন ২০২১ – বর্তমান

অহন এর জীবনী – Ahan Shetty Early Life : 

অহন শেঠির জন্ম 15 জানুয়ারি 1996 সালে মুম্বাই মহারাষ্ট্রে সুনীল শেঠির ঘরে। তার বাবাও একজন বলিউড অভিনেতা, তার মায়ের নাম মানা শেঠি। পরিবারে তার একটি বড় বোনও রয়েছে, যার নাম আথিয়া শেঠি। আথিয়া ইতিমধ্যেই বলিউডে প্রবেশ করেছেন। 2015 সালে নিখিল আদভানি পরিচালিত হিরো চলচ্চিত্রের মাধ্যমে তিনি তার বলিউড ক্যারিয়ার শুরু করেন।

অহন এর শিক্ষাজীবন – Ahan Shetty Education Life : 

অহন শেঠি মুম্বাইয়ের আমেরিকান স্কুল অফ বম্বে সি-তে তার প্রাথমিক শিক্ষা শেষ করেন এবং তারপরে অভিনয় এবং চলচ্চিত্র নির্মাণ কোর্সের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যান, যেখানে তিনি আমেরিকান বিশ্ববিদ্যালয় থেকে কোর্সটি সম্পন্ন করেন।

অহন এর ক্যারিয়ার – Ahan Shetty Career : 

প্রায়শই অভিনেতাদের সন্তানরা ইন্টারনেট এবং খবরের শিরোনামে থাকে, তবে সেলিব্রিটি কিড হওয়ার পরেও অহন বলিউডের চাকচিক্য থেকে দূরে থাকেন। অহন তখন লাইমলাইটে আসেন যখন ইন্ডাস্ট্রি তার বলিউড ডেবিউ নিয়ে কথা বলতে শুরু করে। শীঘ্রই শেট্টি পরিবার নিশ্চিত করেছে যে অহন তার প্রথম চলচ্চিত্রের জন্য প্রস্তুতি শুরু করেছে এবং শীঘ্রই তার আত্মপ্রকাশ হবে। এরপর থেকে অহন প্রকাশ্যে আসতে শুরু করেন।

 যদি আমরা তার ফিটনেস সম্পর্কে কথা বলি, তাহলে কোন সন্দেহ ছাড়াই, অহন খুব স্মার্ট এবং সুদর্শন এবং কোথাও কোথাও তার চেহারা আপনাকে তরুণ সুনীল শেঠির কথা মনে করিয়ে দেবে। তিনি প্রায় 6 ফুট লম্বা এবং তার চেহারা এবং ছবি দিয়ে ইন্টারনেটে খুব আলোচিত।

 অহন তার স্কুলের সময়ে ফুটবল দলের অধিনায়ক ছিলেন।অহন গান গাইতে পছন্দ করেন এবং একটি বিখ্যাত মিউজিক ব্যান্ডের প্রধান গায়ক। অহন শেঠি তার ফিল্ম কেরিয়ার শুরু করেছিলেন 2021 সালে “টদাপ” চলচ্চিত্র দিয়ে। নাদিয়াদওয়াল গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে ছবিটি নির্মিত হয়েছে। এই ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়াল এবং পরিচালক মিলান লুথরিয়া। ছবিতে ঈশানার চরিত্রে অহন শেঠি এবং রামিসার চরিত্রে প্রধান অভিনেত্রী হিসেবে তারা সুতারিয়া অভিনয় করেছেন।

অহন এর প্রথম ছবি – Ahan Shetty First Movie : 

অহন শেঠির বলিউডে অভিষেক হয় মিলান লুথরিয়া পরিচালিত তদাপ ছবির মাধ্যমে। তার ছবি মুক্তি পেয়েছে ৩ ডিসেম্বর এবং ছবিটি এখন পর্যন্ত ভালো ব্যবসা করেছে। দয়া করে বলুন যে এই ফিল্মটি তেলেগু ফিল্ম RX 100-এর রিমেক, এই ছবিতে তার সহ-অভিনেত্রী তারা সুতারিয়া। এই ছবিতে অহনের চরিত্র শিবের। যেখানে তারার চরিত্র রামিসা নওটিয়ালের।

অহন এর কিছু তথ্য – Facts About Ahan Shetty : 

অহন শেঠি বিখ্যাত অভিনেতা সুনীল শেঠির ছেলে।

অহন শেঠি বলিউডের সকলেই পছন্দ করেন, অজয় ​​দেবগন এবং অক্ষয় কুমার অহনকে তাদের ছেলে হিসাবে বিবেচনা করেন।

স্কুল জীবনে অহন ফুটবল দলের অধিনায়ক ছিলেন।

অহন গান গাইতে পছন্দ করেন এবং একটি বিখ্যাত মিউজিক ব্যান্ডের প্রধান গায়ক।

অহন এর জীবনী – Ahan Shetty Biography in Bengali FAQ : 

  1. অহন কে ?

Ans: অহন একজন ভারতীয় অভিনেতা ।

  1. অহন এর জন্ম কোথায় হয় ?

Ans: অহন এর জন্ম হয় মহারাষ্ট্রে ।

  1. অহন এর জন্ম কবে হয় ?

Ans: অহন এর জন্ম হয় ২৮ ডিসেম্বর ১৯৯৫ সালে ।

  1. অহন এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: অহন এর কর্মজীবন শুরু হয় ২০২১ সালে ।

  1. অহন এর পিতার নাম কী ?

Ans: অহন এর পিতার নাম সুনীল শেঠি ।

  1. অহন এর মাতার নাম কী ?

Ans: অহন এর মাতার নাম মানা শেঠি ।

অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অহন শেঠি এর জীবনী – Ahan Shetty Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।