Amit Bhadana Biography in Bengali
Amit Bhadana Biography in Bengali

অমিত ভাদানা এর জীবনী

Amit Bhadana Biography in Bengali

অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali : অমিত ভাদানা তার দেশীয় স্টাইল দিয়ে মজার ভিডিও তৈরি করে কোটি মানুষের মন জয় করেছেন। বর্তমান সময়ে, প্রতিটি শ্রেণীর মানুষ তার ভিডিও দেখতে পছন্দ করে, সে শিশু হোক বা বৃদ্ধ।

আজ, ইউটিউবে তার 23 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে, যা দেখায় যে লোকেরা তার ভিডিওগুলি কতটা পছন্দ করে।  লোকেরা তার ভিডিও পছন্দ করার একটি কারণ হল তার ভিডিওগুলিতে গালিগালাজ এবং অশ্লীল শব্দের ব্যবহার একেবারেই নেই।

   ভারতীয় ইউটিউব ব্যক্তিত্ব অমিত ভাদানা এর একটি সংক্ষিপ্ত জীবনী । অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali বা অমিত ভাদানা এর আত্মজীবনী বা (Amit Bhadana Jivani Bangla. A short biography of Amit Bhadana. Amit Bhadana Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অমিত ভাদানা এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অমিত ভাদানা কে ? Who is Amit Bhadana ?

অমিত ভাদানা একজন ভারতীয় ইউটিউব ব্যক্তিত্ব, যিনি হিন্দি ভাষার কমেডি ভিডিও তৈরি করেছেন।

অমিত ভাদানা উত্তর প্রদেশের বুলন্দশহরে জন্মগ্রহণ করেন।  পরে তার পরিবার দিল্লির জোহরি পুরে চলে আসে। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক হন।

অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali 

নাম (Name) অমিত ভাদানা (Amit Bhadana)
জন্ম (Birthday) ৭ ডিসেম্বর ১৯৯৪ (7th December 1994)
জন্মস্থান (Birthplace) উত্তরপ্রদেশ, ভারত 
পেশা অভিনেতা, ইউটিউবার
চ্যানেল নাম  অমিত ভাদানা
শিক্ষা দিল্লি ইউনিভার্সিটি
কর্মজীবন ২০১৭ – বর্তমান

অমিত ভাদানা এর প্রারম্ভিক জীবন – Amit Bhadana Early Life : 

অমিত ভাদানা 1994 সালের 7 সেপ্টেম্বর বুলন্দশহরে (উত্তরপ্রদেশ) একটি গুজ্জর পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম নরেন্দ্র ভাদানা, যিনি একটি গুজ্জর পরিবারের অন্তর্ভুক্ত। তার বাবা তাকে 1999 সালে ছেড়ে চলে যান, তারপরে তিনি তার মা, দাদী এবং চাচার সাথে থাকেন।  অমিত তার দাদী ও মামাকে তার ঈশ্বর মনে করে।

অমিত ভাদানা এর শিক্ষাজীবন – Amit Bhadana Education Life : 

অমিত ভাদানা যমুনা বিহার স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা শেষ করেছেন। স্কুলের মজার বাচ্চাদের মধ্যে অমিত ভাদানার নাম সবার উপরে উঠে আসত। ছোটবেলা থেকেই তিনি সবাইকে হাসাতে আগ্রহী। স্কুলের পড়াশোনা শেষ করে তিনি আইন নিয়ে পড়াশুনা করতে পছন্দ করেন। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে আইন ডিগ্রিও সম্পন্ন করেন।

অমিত ভাদানা এর ক্যারিয়ার – Amit Bhadana Career : 

অমিত ভাদানা তার প্রথম ভিডিও ফেসবুকে আপলোড করেছেন। কিন্তু তিনি খুব কমই জানতেন যে এই ভিডিওটি তার জীবনে একটি নতুন মোড় আনতে চলেছে। এই ভিডিওটি অল্প সময়ের মধ্যে লক্ষাধিক মানুষ দেখেছে এবং অনেক পছন্দও করেছে।

 কিন্তু এত কিছুর পরেও লোকে অমিত ভাদানাকে পড়াশোনায় মনোযোগ দিতে বলে। ভিডিওতে তার কোনো ভবিষ্যৎ নেই। তারপরও অমিত সেটা চালিয়ে গেল।

 শুরু থেকেই অমিত লাজুক স্বভাবের ছিলেন, যার কারণে তিনি নিজেও ভিডিওতে মুখ আনতে চাননি। আগে অমিত ডাবিং ভিডিও বানাতেন, কিন্তু কিছুদিন পর তার চ্যানেলে কপিরাইট চলে আসে এবং চ্যানেলটি বন্ধ হয়ে যায়।

 তারপরও অমিত হাল ছাড়েননি এবং একটি নতুন চ্যানেল খুলে সেই চ্যানেলের ভিডিওতে নিজেকে তুলে নেন। মানুষ তার কাজকে খুব পছন্দ করেছে এবং অমিত আজ একজন বড় ইউটিউবার হিসেবে সবার সামনে।

 অমিত সিনেমার অফারও পেয়েছেন। তবে এখনো কোনো সিনেমা করেননি তিনি। এখন পর্যন্ত অমিত ভাদানা শুধুমাত্র ইউটিউব ভিডিও বানায়।

অমিত ভাদানা ইউটিউব চ্যানেল – Amit Bhadana YouTube Channel : 

অমিত তার ইউটিউব চ্যানেলে মজার ভিডিও আপলোড করে। তিনি নিজেই এসব ভিডিও লেখেন এবং সম্পাদনা করেন। অমিত ভাদানার প্রতিটি নতুন ভিডিও এর আগের ভিডিও থেকে আরও আলাদা।

 এখন অমিত তাদের সিনেমার প্রচারের জন্য বলিউড তারকাদের সাথে ভিডিও বানায়। সম্প্রতি অমিত তানহাজির জন্য অক্ষয় কুমার এবং অজয় ​​দেবগনের সাথে গুড নিউজের ভিডিও তৈরি করেছেন। এগুলি ছাড়াও পারমিশ ভার্মাকেও তার ভিডিওগুলিতে দেখা গেছে, যা প্রচুর পছন্দ করা হয়েছে।

 অমিত বাধনের ভিডিওতে একটি ভিডিও রয়েছে, যেটি ভাই বোনের স্কুল জীবন নিয়ে তৈরি। অমিত ভাদানা বলেছেন যে এই ভিডিওটি তাকে আরও সাফল্য দিয়েছে। তার চ্যানেলে এখন ৯০টির বেশি ভিডিও রয়েছে।

অমিত ভাদানা এর রেকর্ড – Amit Bhadana Records : 

অমিত ভাদানা পরিচয় গানটিও ইউটিউবে অনেক রেকর্ড তৈরি করেছে। এই ভূমিকা গানটি এখন পর্যন্ত 86M এরও বেশি ভিউ অর্জন করেছে। 

অমিত সম্প্রতি তার চ্যানেলে “বাবা সাহেব” শিরোনামের আরেকটি গান প্রকাশ করেছে, যেখানে দেখানো হয়েছে কীভাবে তার বাবা তার প্রতিটি অসুবিধায় তার পাশে দাঁড়িয়েছেন এবং গানের শেষে তাকে ছাড়া কীভাবে তিনি অসম্পূর্ণ। অমিত এই গানটি উৎসর্গ করেছেন তার পরিবার ও প্রয়াত বাবাকে।

অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali FAQ : 

  1. অমিত ভাদানা কে ?

Ans: অমিত ভাদানা একজন ভারতীয় ইউটিউবার ।

  1. অমিত ভাদানা এর জন্ম কোথায় হয় ?

Ans: অমিত ভাদানা এর জন্ম হয় উত্তরপ্রদেশে ।

  1. অমিত ভাদানা এর জন্ম কবে হয় ?

Ans: অমিত ভাদানা এর জন্ম হয় ৭ ডিসেম্বর ১৯৯৪ সালে ।

  1. অমিত ভাদানা এর শিক্ষা জীবন কোথায় হয় ?

Ans: অমিত ভাদানা এর শিক্ষা জীবন দিল্লি ইউনিভার্সিটিতে ।

  1. অমিত ভাদানা এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: অমিত ভাদানা এর কর্মজীবন শুরু হয় ২০১৭ সালে ।

  1. অমিত ভাদানা এর পিতার নাম কী ?

Ans: অমিত ভাদানা এর পিতার নাম নরেন্দ্র ভাদানা ।

অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অমিত ভাদানা এর জীবনী – Amit Bhadana Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।