Ananya Panday Biography in Bengali
Ananya Panday Biography in Bengali

অনন্যা পাণ্ডে এর জীবনী

Ananya Panday Biography in Bengali

অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali : অনন্যা পাণ্ডে এই অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রিতে তার সাহসী চেহারা এবং হট ব্যক্তিত্বের জন্য পরিচিত। বলিউড ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রীর অভিনয় অত্যন্ত প্রশংসিত এবং তার অভিনয় সত্যিই আরাধ্য।  বলিউডের এই অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে।

 অনন্যা পান্ডে তার বাবার মতোই ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি অনুরাগী ছিলেন, যার কারণে তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের ছাপ ফেলেছেন।

   ভারতীয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে এর একটি সংক্ষিপ্ত জীবনী । অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali বা অনন্যা পাণ্ডে এর আত্মজীবনী বা (Ananya Panday Jivani Bangla. A short biography of Ananya Panday. Ananya Panday Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অনন্যা পাণ্ডে এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অনন্যা পাণ্ডে কে ? Who is Ananya Panday ?

অনন্যা পাণ্ডে হলেন একজন বলিউড অভিনেত্রী, যিনি স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। তিনি অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও ভাবনা পাণ্ডের সন্তান।

অভিনয়ে আসার আগে অনন্যা পাণ্ডে শাহরুখ খান অভিনীত রইস (২০১৭) এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। ২০১৯ সালের তার অভিনীত স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ চলচ্চিত্র প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali 

নাম (Name) অনন্যা পাণ্ডে (Ananya Panday)
জন্ম (Birthday) ৩০ অক্টোবর ১৯৯৮ (30th October 1998)
জন্মস্থান (Birthplace) মহারাষ্ট্র, ভারত 
পেশা অভিনেত্রী, মডেল
পিতামাতা চাঙ্কি পাণ্ডে (বাবা)

ভাবনা পাণ্ডে (মা)

জাতীয়তা ভারতীয়
কর্মজীবন ২০১৯ – বর্তমান

অনন্যা পাণ্ডে এর প্রারম্ভিক জীবন – Ananya Panday Early Life : 

অনন্যা পান্ডে 1998 সালের 30 অক্টোবর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। অনন্যা পান্ডের বাবাও একজন অভিনেতা, যার কারণে তার প্রথম জীবন ভালোই কেটেছে। অনন্যা পান্ডের শৈশবের চাহিদা পূরণ হয়।

অনন্যা পাণ্ডে এর পরিবার – Ananya Panday Family : 

অনন্যা পান্ডের বাবা হলেন বলিউড ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত তারকা চাঙ্কি পান্ডে। চাঙ্কি পান্ডে তার সময়ের খুব সুদর্শন এবং স্মার্ট তারকা ছিলেন। চাঙ্কি পান্ডে অনেক ছবিতে কাজ করেছেন। চাঙ্কি পান্ডেকে একাধিক ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে, তবে তিনি অনেক ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন।

 অনন্যা পান্ডের মায়ের নাম ভাবনা পান্ডে, যিনি একজন ফ্যাশন ডিজাইনার। ভাবনা পান্ডে একজন কস্টিউম ডিজাইনার পাশাপাশি মুম্বাইতে একটি পারিবারিক রেস্তোরাঁ চালান। চলচ্চিত্র ছাড়াও, চাঙ্কি পান্ডে তার স্ত্রীর সাথে এই রেস্তোরাঁয় হাত ভাগাভাগি করেন। চাঙ্কি পান্ডে এবং ভাবনা পান্ডে রিসা পান্ডে নামে আরেকটি মেয়ে রয়েছে।

অনন্যা পাণ্ডে এর শিক্ষাজীবন – Ananya Panday Education Life : 

অনন্যা পান্ডে তার প্রাথমিক শিক্ষা লাভ করেন ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল মুম্বাই ইন্ডিয়া থেকে। অনন্যা পান্ডে আরও পড়াশোনার জন্য ক্যালিফোর্নিয়ায় অবস্থিত একটি স্কুল সাউথ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় এবং লস অ্যাঞ্জেলেস থেকে ফ্যাশন স্টাডিজে স্নাতক সম্পন্ন করেছেন।

অনন্যা পাণ্ডে এর মডেলিং ক্যারিয়ার – Ananya Panday Modelling Career : 

অনন্যা পান্ডে তার বলিউড ক্যারিয়ার শুরু করার আগে মডেলিং ক্যারিয়ার বেছে নিয়েছিলেন। অনন্যা পান্ডে ভ্যানিটি ফেয়ারের I Le BAL DES debutantes ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন, যা প্যারিসে 2017 সালে পরিচালিত হয়েছিল।  এই প্রতিযোগিতায় একজন ব্যক্তি নির্বাচিত হওয়াটাও অনেক বড় ব্যাপার।

 সারা বিশ্বে এই প্রতিযোগিতায় মাত্র 20 থেকে 25 জন মেয়ে নির্বাচিত হয়েছে, যাদের বয়স মাত্র 16 থেকে 22 বছরের মধ্যে। অনন্যা পান্ডে একটি ইউরোপীয় ডেনিম ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন, অর্থাৎ অনন্যা পান্ডে একটি ডেনিম ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

অনন্যা পাণ্ডে এর ফিল্ম ক্যারিয়ার – Ananya Panday Film Career : 

অনন্যা পান্ডে তার ফিল্ম কেরিয়ার শুরু করেন ২০১৯ সাল থেকে। অনন্যা পান্ডে 2019 সালের স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 ছবিতে টাইগার শ্রফের বিপরীতে উপস্থিত হয়েছিল। অনন্যা পান্ডের এই ছবিতে টাইগার শ্রফের পাশাপাশি তারা সুতারিয়াও অভিনয় করেছেন।

 স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু ছবিটি প্রযোজনা করেছে ধর্ম প্রোডাকশন। অনন্যা পান্ডের ছবি সুপার ডুপার হিট হয়েছিল এবং ধর্ম প্রোডাকশন এই ছবিটি থেকে প্রচুর অর্থ উপার্জন করেছিল।

 স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 ছবির পরে, অনন্যা পান্ডেকে 2019 সালের পাতি পাটনি অর ওহ ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন কার্তিক আরিয়ান ও কৃতি স্যানন। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার ও অনন্যা পান্ডে।

 এই ছবিতে অনন্যা পান্ডে তাপস্যা সিংয়ের ভূমিকায় এবং ভূমি পেডনেকার বেদিকা ত্যাগী চরিত্রে অভিনয় করেছিলেন।  এই 2019 ফিল্মটি 1978 সালের ছবি পাতি পাটনি অর ওহের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। অনন্যা পান্ডের এই ছবিও সুপার ডুপার হিট হয়েছিল।

 এই ছবির পরে, অনন্যা পান্ডেকে 2020 সালে খালি পিলি ছবিতে ইশান খট্টরের বিপরীতে দেখা গিয়েছিল। এই ছবিতে বিজয় চৌহানের ভূমিকায় অভিনয় করেছেন ইশান খট্টর।

 এই ছবিতে পূজা গুর্জার চরিত্রে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। এই ছবিটি লোকেদের ভাল লেগেছে এবং এই ছবিটিও বক্স অফিস থেকে প্রচুর আয় করেছে। অনন্যা পান্ডের এই ছবিও সুপার ডুপার হিট হয়েছিল।

অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali FAQ : 

  1. অনন্যা পাণ্ডে কে ?

Ans: অনন্যা পাণ্ডে একজন ভারতীয় অভিনেত্রী ।

  1. অনন্যা পাণ্ডে এর জন্ম কোথায় হয় ?

Ans: অনন্যা পাণ্ডে এর জন্ম হয় মহারাষ্ট্রে ।

  1. অনন্যা পাণ্ডে এর জন্ম কবে হয় ?

Ans: অনন্যা পাণ্ডে এর জন্ম হয় ৩০ অক্টোবর ১৯৯৮ সালে ।

  1. অনন্যা পাণ্ডে এর পিতার নাম কী ?

Ans: অনন্যা পাণ্ডে এর পিতার নাম চাঙ্কি পাণ্ডে ।

  1. অনন্যা পাণ্ডে এর মাতার নাম কী ?

Ans: অনন্যা পাণ্ডে এর মাতার নাম ভাবনা পাণ্ডে ।

  1. অনন্যা পাণ্ডে এর কর্মজীবন কোথায় হয় ?

Ans: অনন্যা পাণ্ডে এর কর্মজীবন শুরু হয় ২০১৯ সালে ।

অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অনন্যা পাণ্ডে এর জীবনী – Ananya Panday Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।