Honey Singh Biography in Bengali
Honey Singh Biography in Bengali

হানি সিং এর জীবনী

Honey Singh Biography in Bengali

হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali : হানি সিং (ইয়ো! ইয়ো! হানি সিং নামেও পরিচিত) হলেন একজন পাঞ্জাবি র‌্যাপ গায়ক, সুরকার, গায়ক এবং চলচ্চিত্র অভিনেতা।  হানি সিং 2006 সালে একটি সেশন এবং রেকর্ডিং শিল্পী হিসাবে তার কর্মজীবন শুরু করেন এবং শীঘ্রই একজন ভাংড়া সঙ্গীতশিল্পী হয়ে ওঠেন।  হানি সিং বলিউডেও তার হাত চেষ্টা করেছেন এবং বর্তমানে তিনি একক গানের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া শিল্পী হয়েছেন।  বর্তমানে প্রায় প্রতিটি ছবিতেই একটি করে গান রয়েছে তার।  তিনি ইংল্যান্ডের ট্রিনিটি ইউনিভার্সিটিতে (স্কুল অফ ট্রিনিটি) র‌্যাপ গান শিখেছেন।

   ভারতীয় সঙ্গীত পরিচালক, গীতিকার, ভারতীয় পপ গায়ক হানি সিং এর একটি সংক্ষিপ্ত জীবনী । হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali বা হানি সিং এর আত্মজীবনী বা (Honey Singh Jivani Bangla. A short biography of Honey Singh. Honey Singh Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) হানি সিং এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

হানি সিং কে ? Who is Honey Singh ?

একজন ভারতীয় সঙ্গীত পরিচালক, গীতিকার, ভারতীয় পপ গায়ক, সঙ্গীত প্রযোজক এবং চলচ্চিত্র অভিনেতা। তিনি একটি সেশন এবং রেকর্ডিং শিল্পী হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন, কিন্তু পরবর্তীতে তিনি একজন ভাংড়া সঙ্গীত প্রযোজক হয়ে ওঠেন। তিনি বলিউড চলচ্চিত্রের জন্য সঙ্গীত পরিচালনা শুরু করেছেন।

হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali 

নাম (Name) হিরদেশ সিং (Honey Singh)
জন্ম (Birthday) ১৫ মার্চ ১৯৮৩ (15th March 1983)
জন্মস্থান (Birthplace) হোশিয়ারপুর, পাঞ্জাব, ভারত
উদ্ভব দিল্লি, ভারত 
ধরন  ভাংড়া, হিপ হপ, ভারতীয় পপ, আরঅ্যান্ডবি
পেশা  গায়ক, সঙ্গীত প্রযোজক, সঙ্গীত পরিচালক, অভিনেতা
কার্যকাল  ২০০৫ – বর্তমান 
লেবেল  মাফিয়া মুন্দীর রেকর্ডস, টি-সিরিজ

 

হানি সিং এর প্রারম্ভিক – Honey Singh Birthday : 

র‌্যাপার, সঙ্গীত প্রযোজক, গায়ক ইয়ো ইয়ো হানি সিং, যিনি তার জ্বলন্ত সঙ্গীত দিয়ে বলিউডে তোলপাড় সৃষ্টি করেছিলেন, 15 মার্চ 1983 সালে পাঞ্জাবের হোশিয়ারপুরে একটি শিখ পরিবারে জন্মগ্রহণ করেছিলেন।  ইয়ো ইয়ো হানি সিংয়ের আসল নাম হিরদেশ সিং।  হিরদেশ সিং তার স্টেজ নাম ইয়ো ইয়ো হানি সিং বা হানি সিং দ্বারা বেশি পরিচিত।  হিরদেশ সিং ব্রিটেনের ট্রিনিটি স্কুল থেকে সঙ্গীত অধ্যয়ন করেন এবং পরে তার পরিবারের সাথে দিল্লিতে চলে আসেন।

হানি সিং এর দ্বারা গাওয়া গান : 

বলিউডে বেশ জনপ্রিয় নাম হয়ে উঠেছেন তিনি।  ‘শাকাল পে মাত জা’ ছবিতে প্রথমবার গাওয়া প্রথম গানের পর তিনি নজরে পড়েছিলেন।  নাসিরুদ্দিন শাহ অভিনীত আসন্ন চলচ্চিত্র ‘মাস্তান’-এ একটি গান গাওয়ার জন্য তাকে 7 মিলিয়ন পারিশ্রমিক দেওয়া হয়েছে, যা এখন পর্যন্ত বলিউডে যেকোনো গায়কের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক।  তার গাওয়া অ্যাংরেজি বিট গানটি সাইফ আলি খানের ককটেল ছবিতেও দেখা গেছে।

         2013 সালের শেষের দিকে তিনি আরও খ্যাতি এবং জনপ্রিয়তা অর্জন করেছিলেন যখন তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘বস’-এর মতো বড় বাজেটের বলিউড সিনেমাগুলিতে গান করার সুযোগ পেয়েছিলেন।  তার লুঙ্গি নাচ মানুষের জিভে চলে গেল।  তিনি কিসা অভিনয়ও করেছিলেন এবং ‘ভূতনাথ রিটার্নস’ ছবিতে অমিতাভ বচ্চনের সাথে গান গেয়েছিলেন।

         মেরে বাবা কি মারুতি, বাজাতে রাহো এবং ফুগলির মতো ছোট বাজেটের ছবিতেও তাঁর গাওয়া গানগুলি বেশ জনপ্রিয় হয়েছিল।  2014 সালে হঠাৎ করে বলিউড থেকে উধাও হয়ে যান এবং কয়েক মাস কোনো ধরনের গান দেননি।  তার নিখোঁজ হওয়ার বিষয়ে অনেক জল্পনা-কল্পনা ছিল তবে সেগুলি বেশিরভাগই ভুয়া।  2014 সালে মিস করার পরে, তিনি 2015 সালের ফেব্রুয়ারিতে বার্থডে ব্যাশ গানটির মাধ্যমে প্রত্যাবর্তন করেন।

ক্রিকেট প্রেমী হানি সিং – Honey Singh Cricket Lover : 

হানি সিং একজন বড় ক্রিকেট ভক্ত।  2003 বিশ্বকাপে ভারত যখন পাকিস্তানকে হারিয়েছিল।  সেই সময় মধু উদযাপন করছিলেন, পাগলের মতো তার ওয়াগনআর গাড়িতে চালাচ্ছিলেন।  তার কর্মজীবনের প্রথম দিকে, তিনি বলী সাগু এবং পাঞ্জাবি এমসির ভক্ত ছিলেন।  তিনি আমেরিকান জ্যোতিষী লিন্ডা গুডম্যানের ভক্ত এবং জ্যোতিষীদের অনুসরণ করেন।  এছাড়াও, তিনি একজন ফিটনেস ফ্রিক এবং প্রতিদিন 2 ঘন্টা ওয়ার্ক আউট করেন।

হানি সিং এর ব্যাক্তিগত জীবন – Honey Singh Personal life : 

হানি সিং তার গান নিয়ে সবসময় আলোচনায় থাকলেও ব্যক্তিগত জীবনের জন্যও তিনি শিরোনামে থাকেন।  গত বছরের আগস্ট পর্যন্ত তারা বিয়ে করেছেন কি না তা নিয়ে সাসপেন্স ছিল, কিন্তু হঠাৎ করেই রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস র স্টার’-এ স্ত্রী শালিনীকে এনে বিয়ে নিশ্চিত করেছিলেন তারা।  এর আগে তাদের বিয়ের ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল, কিন্তু হানি সিং সেগুলোকে ফটোশুট বলেছেন।  ‘ইন্ডিয়াস র স্টার’-এর সেটে তিনি শুধু তার বিয়ের খবর নিশ্চিত করেননি, শালিনী তার কাছে কতটা স্পেশাল তাও নিশ্চিত করেছেন।

হানি সিং এর বিবাহ – Honey Singh Marriage Life : 

2012 দিল্লি গণধর্ষণ মামলার পরে, তিনি একটি অশ্লীল গান গেয়েছিলেন, মহিলাদের অপমান করা হয়েছিল, যার কারণে হানি সিংয়ের বিরুদ্ধে একটি রিপোর্ট দায়ের করা হয়েছিল এবং বিষয়টি হাইকোর্টে পৌঁছেছিল।  একইভাবে, অক্ষয় কুমারের বস ছবিতে, তিনি পার্টি অল নাইট নামে একটি গান গেয়েছিলেন যাতে কিছু অশ্লীল শব্দ বলা হয়েছিল যা পরে সরিয়ে দেওয়া হয়েছিল যার কারণে সিংকে দিল্লি হাইকোর্টে যেতে হয়েছিল।

হানি সিং এর কিছু তথ্য – Facts about Honey Singh : 

  1. হানি সিং তার আফ্রিকান-আমেরিকান বন্ধুদের কাছ থেকে “ইয়ো ইয়ো” স্ল্যাগ পেয়েছেন, যার অর্থ “আপনার”৷  যে কারণে তার নাম তাকে তার নিজের একটি বিশেষ পরিচয় দেয় “আপকা আপনা হানি”।
  2. 2012 সালে, তিনি YouTube-এর শীর্ষ 10 প্রবণতামূলক ভিডিওতে 2টি স্থান পেয়েছেন৷  তার গান ব্রাউন রং ছিল এক নম্বরে এবং হাই হিলস ছিল চার নম্বরে।
  3. ইয়ো ইও মির্জা এবং ম্যায় তেরা 22 তু মেরা 22-এর মতো পাঞ্জাবি ছবিতেও কাজ করেছেন৷ 2014 সালে, তিনি বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, তাঁর প্রথম ছবি দ্য এক্সপোজ৷  হানি সিং তার প্রথম চলচ্চিত্রে ব্যর্থ হওয়ার পর 2015 সালের মাঝামাঝি পাঞ্জাবি সিনেমায় ফিরে আসেন এবং জোরওয়ার চলচ্চিত্রটি করেন।
  4. ইয়ো ইয়ো দুবাইতে $100,000 খরচ করে তার “ব্রাউন রঙ” গানের শুটিং করেছেন।
  5. 2006 সালে, হানি সিং বিসিসি ওয়ার্ল্ড চার্টে এক নম্বর হয়েছিলেন।
  6. সিংয়ের অ্যালবাম “ইন্টারন্যাশনাল ভিলেজার” সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী পাঞ্জাবি অ্যালবাম হয়ে উঠেছে।
  7. সুনীল বোহরার মাস্তান চলচ্চিত্রের “মুঝে নীত পিলা দে সাজনা” গানটির জন্য তিনি 70 লাখ রুপি নিয়েছিলেন এবং তারপর থেকে তিনি বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি গায়ক হয়েছিলেন।  আজ পর্যন্ত বলিউডের কোনো শিল্পীকে একটি গানের জন্য এত টাকা দেওয়া হয়নি।

হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali FAQ : 

  1. হানি সিং কে ?

Ans: একজন ভারতীয় সিঙ্গার ।

  1. হানি সিং এর জন্ম কোথায় হয় ?

Ans: পাঞ্জাব ।

  1. হানি সিং এর আসল নাম কী ?

Ans: হিরদেশ সিং ।

  1. হানি সিং এর ধরন কী ?

Ans: ভাংরা, হিপহপ ।

  1. হানি সিং কত টাকা খরচ করে ব্রাউন রং গানের শুটিং করেন ?

Ans: ১০০০০০ ডলার ।

  1. হানি সিং কবে জন্ম গ্রহণ করেন ?

Ans: ১৫ মার্চ ১৯৮৩ ।

হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই হানি সিং এর জীবনী – Honey Singh Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।