Mortal Biography in Bengali
Mortal Biography in Bengali

মর্টাল এর জীবনী

Mortal Biography in Bengali

মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali : ফ্রেন্ডস মর্টাল (Mortal)আসল নাম নমন মাথুর। এবং এটি ভারতের নং 4 এসপোর্ট বা গেমার। তিনি 2020 সালে Esports পুরস্কারও পেয়েছিলেন। ছোটবেলা থেকেই গেমিং এর প্রতি তার শখ ছিল। এবং দক্ষিণ এশিয়ায় 2018 PUBG টুর্নামেন্টেও সহিংসতা গ্রহণ করেছে। এবং ২য় স্থান পেয়েছে।  এগুলো ছাড়াও আরও অনেক আন্তর্জাতিক টুর্নামেন্টে সহিংসতার শিকার হয়েছে। নমন ইউটিউবে লাইভ স্ট্রিমিং করেন, মর্টাল (Mortal) ইউটিউব চ্যানেলে প্রায় 7 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। তিনি ভারতে গেমিংকে একটি পরিচয় দিয়েছেন। আজ, নতুন যারা গেমিং করতে চান, তাদের অনেকেই মর্টাল (Mortal) দ্বারা প্রভাবিত।

   একজন গেমার, এস্পোর্টস প্লেয়ার, লাইভ স্ট্রীমার এবং ইউটিউবার মর্টাল এর একটি সংক্ষিপ্ত জীবনী । মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali বা মর্টাল এর আত্মজীবনী বা (Mortal Jivani Bangla. A short biography of Mortal. Mortal Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) মর্টাল এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

মর্টাল কে ? Who is Mortal ?

ফ্রেন্ডস মর্টাল (Mortal) হলেন একজন গেমার, এস্পোর্টস প্লেয়ার, লাইভ স্ট্রীমার এবং ইউটিউবার, মর্টাল (Mortal) ভারতের মুম্বাই, মহারাষ্ট্রে থাকেন। যার আসল নাম নমন মাথুর, নমন মাথুর একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও।

মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali

নাম (Name) নমন মাথুর (Naman Mathur)
ইউটিউব নাম মর্টাল (Mortal)
জন্ম (Birthday) ১২ মে ১৯৯৬ (12th May 1996)
জন্মস্থান (Birthplace) মহারাষ্ট্র, ভারত
পিতামাতা (Parents) সন্দীপ মাথুর, কবিতা মাথুর
জাতীয়তা ভারতীয়
সাবস্ক্রাইবার ৭+ মিলিয়ন

মর্টাল এর প্রারম্ভিক জীবন – Mortal Early Life : 

নমন মাথুর 22 মে 1996 সালে মুম্বাই, মহারাষ্ট্র, ভারতের জন্মগ্রহণ করেন। 2022 সালে নমন মাথুরের বয়স প্রায় 26 বছর।

 নমন মাথুরের উচ্চতা 5.6 ফুট এবং ওজন প্রায় 72 কেজি।  তাদের চোখের রং কালো এবং চুলের রং কালো।

মর্টাল এর শিক্ষাজীবন – Mortal Education Life : 

নমন মাথুরের স্কুল-কলেজ সম্পর্কে এখনও কোনও তথ্য নেই। নমন স্নাতক পর্যন্ত পড়াশোনা করেছে এবং স্নাতক পর্যন্ত বি.কম করেছে।

মর্টাল এর পরিবার – Naman Mathur Family : 

বন্ধুরা, নমন মাথুরের বাবার নাম সন্দীপ মাথুর এবং মায়ের নাম কবিতা মাথুর। তার একটি ভাইও রয়েছে যার নাম অভিনব মাথুর।

মর্টাল এর গার্লফ্রেন্ড – Mortal Girlfriend : 

বন্ধুরা নমন মাথুর এখনও বিয়ে করেননি এবং কিছু ওয়েবসাইটে রাভেন (গেমার গুজব) তার বান্ধবী হিসাবে বলা হচ্ছে। এবং কিছু ওয়েবসাইটে পরিধি কুল্লার (গুজব) কে তার বান্ধবী বলা হচ্ছে। তবে তাদের তরফ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

মর্টাল এর পেশা – Mortal Profession : 

নমন মাথুর পেশায় একজন গেমার, এস্পোর্টস প্লেয়ার, লাইভ স্ট্রীমার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। ইনস্টাগ্রামে তার প্রায় 3.5 মিলিয়ন ফলোয়ার রয়েছে। তার দুটি ইউটিউব চ্যানেলে প্রায় 7 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে।

মর্টাল এর ইউটিউব চ্যানেল – Mortal YouTube Channel : 

বন্ধুরা নমন মাথুর 2016 সালে তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন। প্রথম ভিডিওটি 15 সেপ্টেম্বর 2016-এ তার চ্যানেলে আপলোড করা হয়েছিল। তার প্রথম ভিডিওতে প্রায় 2 লাখ ভিউ হয়েছে।এবং এ পর্যন্ত তার চ্যানেলে 100 কোটি ভিউ হয়েছে। মর্টাল ভারতের একজন বিখ্যাত ইউটিউবার, তার চ্যানেলে প্রায় 7 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। মানুষ তাদের গেমিং স্টাইলও খুব পছন্দ করে। আপনি নীচে তার চ্যানেলের সর্বাধিক দেখা ভিডিও দেখতে পারেন। এখন পর্যন্ত 17 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

মর্টাল এর আয় – Soul Mortal Income : 

বন্ধুরা, আপনি যদি কোন ইউটিউবার এর এডসেন্স এর আয় জানতে চান, তাহলে socialblade.com এমন একটি ওয়েবসাইট যা আপনি দেখতে পারেন। নীচে আপনি নমন মাথুরের ইউটিউব চ্যানেলের সামাজিক রক্তের ছবি দেখতে পারেন।

 আপনি সোশ্যালব্লাডের এই ফটোতে দেখতে পাচ্ছেন, নমন মাথুরের এক মাসের গড় ইউটিউব বিজ্ঞাপনের আয় $8k, যা ভারতীয় টাকায় প্রায় 5.9 লক্ষ। এবং এক বছরে প্রায় 96k হত যা ভারতীয় রুপিতে প্রায় 71 লক্ষ। এই আয় শুধুমাত্র একটি অনুমান, সঠিক আয় এর চেয়ে কম বা বেশি হতে পারে। এগুলি ছাড়াও, তাদের আরও অনেক আয়ের উত্স রয়েছে ইউটিউব বিজ্ঞাপন এবং টুর্নামেন্ট।

মর্টাল এর জীবনী – Soul Mortal Biography in Bengali FAQ :

  1. মর্টাল কে ?

Ans: মর্টাল একজন ভারতীয় ইউটিউবার ।

  1. মর্টাল এর জন্ম কোথায় হয় ?

Ans: মর্টাল এর জন্ম হয় মহারাষ্ট্রে ।

  1. মর্টাল এর জন্ম কবে হয় ?

Ans: মর্টাল এর জন্ম হয় ১২ মে ১৯৯৬ সালে ।

  1. মর্টাল এর আসল নাম কী ?

Ans: মর্টাল এর আসল নাম নমন মাথুর ।

  1. মর্টাল এর পিতার নাম কী ?

Ans: মর্টাল এর পিতার নাম সন্দীপ মাথুর ।

  1. মর্টাল এর মাতার নাম কী ?

Ans: মর্টাল এর মাতার নাম কবিতা মাথুর ।

  1. মর্টাল এর কত গুলি সাবস্ক্রাইবার ?

Ans: মর্টাল এর ৭ মিলিয়ন সাবস্ক্রাইবার ।

  1. মর্টাল এর আয় কত ?

Ans: মর্টাল এর আয় প্রায় ৬ লক্ষ টাকা ।

মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই মর্টাল এর জীবনী – Mortal Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।