Nidhi Agarwal Biography in Bengali
Nidhi Agarwal Biography in Bengali

নিধি আগারওয়াল এর জীবনী

Nidhi Agarwal Biography in Bengali

নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali : নিধি আগরওয়াল হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি অনেক চলচ্চিত্রে কাজ করেছেন।নিধি আগরওয়াল প্রধানত তামিল তেলেগু শিল্পের একজন অভিনেত্রী।

 যেখানে তিনি অনেক ছবিতে কাজ করেছেন, এটি ছাড়াও, নিধি আগরওয়াল 2017 সালে বলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন। নিধি আগরওয়াল একজন অভিনেত্রীর পাশাপাশি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী।

   ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী নিধি আগারওয়াল এর একটি সংক্ষিপ্ত জীবনী । নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali বা নিধি আগারওয়াল এর আত্মজীবনী বা (Nidhi Agarwal Jivani Bangla. A short biography of Nidhi Agarwal. Nidhi Agarwal Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) নিধি আগারওয়াল এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

নিধি আগারওয়াল কে ? Who is Nidhi Agarwal ?

নিধি আগারওয়াল হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী। ২০১৭ সালে মুন্না মাইকেল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। ২০১৪ সালে মিস ডিভা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি।

নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali 

নাম (Name) নিধি আগারওয়াল (Nidhi Agarwal)
জন্ম (Birthday) ১৭ আগস্ট ১৯৯৩ (17th August 1993)
জন্মস্থান (Birthplace) হায়দ্রাবাদ, ভারত
পেশা অভিনেত্রী, মডেল 
পিতামাতা রাজেশ আগারওয়াল (পিতা)

ইন্দু আগারওয়াল আমান (মাতা)

শিক্ষা ক্রাইস্ট বিশ্ববিদ্যালয়
জাতীয়তা ভারতীয়

নিধি আগারওয়াল এর প্রারম্ভিক জীবন – Nidhi Agarwal Early Life : 

অভিনেত্রী নিধি আগরওয়াল 17 আগস্ট 1943 সালে একটি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। নিধি আগরওয়াল তেলঙ্গানার হায়দরাবাদে জন্মগ্রহণ করেন।

 নিধি আগরওয়াল বর্তমানে ভারতের ব্যাঙ্গালোরে থাকেন।  নিধি আগরওয়ালের বর্তমান বয়স ২৮ বছর (২০২২), নিধি আগরওয়ালের ধর্ম হিন্দু, নিধি আগরওয়ালের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।

নিধি আগারওয়াল এর পরিবার – Nidhi Agarwal Family : 

নিধি আগরওয়ালের পরিবার একটি হিন্দু পরিবার যা হায়দ্রাবাদের অন্তর্গত। নিধি আগরওয়াল তার পিতামাতার একমাত্র সন্তান।

 নিধি আগরওয়ালের বাবার নাম রাজেশ আগরওয়াল, যিনি একজন সরকারি কর্মকর্তা ছিলেন, নিধি আগরওয়ালের মায়ের নাম ইন্দু আগরওয়াল, যিনি একজন গৃহিণী।

 নিধি আগরওয়ালকে তার নাচ এবং প্রতিভার প্রতি তার পরিবার সবসময় সমর্থন করেছে।

নিধি আগারওয়াল এর শিক্ষাজীবন – Nidhi Agarwal Education Life : 

নিধি আগরওয়াল শৈশব থেকেই শিক্ষার প্রতি খুব পছন্দ করতেন, তিনি সর্বদা পড়াশোনায় খুব আগ্রহী ছিলেন, নিধি আগরওয়াল তার প্রাথমিক শিক্ষা বিদ্যাশিল্প একাডেমি, জাক্কুর, ব্যাঙ্গালোর থেকে শেষ করেছিলেন।

 তার স্কুলের পড়া শেষ হওয়ার পর, তিনি ব্যাঙ্গালোরের ক্রাইস্ট ইউনিভার্সিটি, ব্যাঙ্গালোর কলেজে ভর্তি হন যেখানে নিধি বিজনেস ম্যানেজমেন্টে স্নাতক হন।

নিধি আগারওয়াল এর ব্যাক্তিগত জীবন – Nidhi Agarwal Personal Life : 

ভারতীয় অভিনেত্রী নিধি আগরওয়াল এখনও বিয়ে করেননি, আমরা যদি নিধি আগরওয়ালের প্রেমিকের কথা বলি, তবে তার সম্পর্কের খবর এখনও আসেনি।

 কিন্তু কিছু সময় আগে নিধি আগরওয়ালের নাম ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে যুক্ত ছিল, যা একটি গুজব।

নিধি আগারওয়াল এর ক্যারিয়ার – Nidhi Agarwal Career : 

নিধি আগরওয়াল 2017 সাল থেকে তার চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন। 2017 সালে, তাকে মুন্না মাইকেল ছবিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা গিয়েছিল, এই ছবিতে তার নাচ এবং অভিনয় ছিল আশ্চর্যজনক।

 যদিও এই ছবিতে তাকে বেছে নিতে 300 জন মেয়েকে প্রত্যাখ্যান করতে হয়েছিল। কারণ তার পারফরম্যান্স ছিল 300টি মেয়ের মধ্যে সেরা।

 যদিও নিধি আগরওয়ালের প্রথম ছবি অবশ্যই মুন্না মাইকেল লগ ছিল, কিন্তু মানুষ তার অভিনয়কে ডেট করেছে।

 এর পরে, নিধি আগরওয়াল 2018 সালে তেলেগু ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করার সুযোগ পান, তিনি তেলেগু ইন্ডাস্ট্রিতে “সব্যসাচী” ছবিতে অভিনয় করেছিলেন।

 এর পরে, নিধি আগরওয়াল 2019 সালে তেলেগু ইন্ডাস্ট্রিতে মিস্টার পুরষ্কার পেয়েছিলেন। মজনু, আইস্মার্ট শঙ্করের মতো ছবিতে কাজ করার সুযোগ পেয়েছেন।

 এছাড়াও, 2020 সালে, নিধি আগরওয়ালও তামিল ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন, তিনি 2020 সালে তামিল ইন্ডাস্ট্রির ছবি “ঈশ্বরন”-এ কাজ করেছেন।

নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali FAQ : 

  1. নিধি আগারওয়াল কে ?

Ans: নিধি আগারওয়াল একজন ভারতীয় অভিনেত্রী ।

  1. নিধি আগারওয়াল এর জন্ম কোথায় হয় ?

Ans: নিধি আগারওয়াল এর জন্ম হয় হায়দ্রাবাদ এ ।

  1. নিধি আগারওয়াল এর জন্ম কবে হয় ?

Ans: নিধি আগারওয়াল এর জন্ম হয় হয় ১৭ আগস্ট ১৯৯৩ সালে ।

  1. নিধি আগারওয়াল এর পিতার নাম কী ?

Ans: নিধি আগারওয়াল এর পিতার নাম রাজেশ আগারওয়াল ।

  1. নিধি আগারওয়াল এর মাতার নাম কী ?

Ans: নিধি আগারওয়াল এর মাতার নাম ইন্দু আগারওয়াল আমান ।

  1. নিধি আগারওয়াল এর শিক্ষা কোথায় হয় ?

Ans: নিধি আগারওয়াল এর শিক্ষা হয় ক্রাইস্ট বিশ্ববিদ্যালয় এ ।

নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই নিধি আগারওয়াল এর জীবনী – Nidhi Agarwal Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।