অজয় নাগর (ক্যারিমিনাটি) এর জীবনী - Ajey Nagar (CarryMinati) Biography in Bengali
অজয় নাগর (ক্যারিমিনাটি) এর জীবনী - Ajey Nagar (CarryMinati) Biography in Bengali

অজয় নাগর (ক্যারিমিনাটি) এর জীবনী

Ajey Nagar (CarryMinati) Biography in Bengali

অজয় নাগর (ক্যারিমিনাটি) এর জীবনী – Ajey Nagar (CarryMinati) Biography in Bengali : আপনি যদি ইউটিউবে ভিডিও দেখার শৌখিন হন, তবে আপনি অবশ্যই অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) এর ভিডিওগুলি কোনও সময়ে দেখেছেন এবং আপনি অবশ্যই তার ভিডিওগুলি পছন্দ করেছেন। অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) খুব অল্প সময়ের মধ্যে ইউটিউবে একটি বিশেষ স্থান তৈরি করতে সক্ষম হয়েছে এবং বর্তমান সময়ে তিনি 26.8+ মিলিয়ন সাবস্ক্রাইবার সহ ভারতের শীর্ষ ইউটিউবারদের তালিকায় শীর্ষ 1 ইউটিউবার।

   ভারতীয় বিখ্যাত ইউটিউবার এবং স্ট্রিমার অজয় নাগর এর একটি সংক্ষিপ্ত জীবনী । অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali বা অজয় নাগর এর আত্মজীবনী বা (Ajey Nagar Jivani Bangla. A short biography of Ajey Nagar. Ajey Nagar Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অজয় নাগর এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অজয় নাগর কে ? Who is Ajey Nagar ?

অজয় নাগর (Ajey Nagar) যিনি ক্যারিমিনাতি নামে বেশি পরিচিত, তিনি ভারতের ফরিদাবাদের ইউটিউবার এবং স্ট্রিমার। অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) তার কৌতুকময় স্কিট এবং তার চ্যানেল ক্যারিমিনাতিতে বিভিন্ন অনলাইন বিষয়ের প্রতিক্রিয়াগুলির জন্য পরিচিত। ২০২০ সালের ৯ আগস্ট পর্যন্ত অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) ইউটিউব ভারতের সর্বাধিক সদস্যতাযুক্ত স্বতন্ত্র স্রষ্টা। যার সাথে তার চ্যানেল ক্যারিমিনাটিতে মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে তার অন্যান্য চ্যানেল ক্যারিস্লাইভ গেমিং এবং লাইভ স্ট্রিম করেন।

অজয় নাগর বা ক্যারিমিনাতি এর জীবনী | Ajey Nagar CarryMinati Biography in Bengali 

নাম (Name) অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati)
জন্ম (Birthday) ১২ জুন ১৯৯৯ (12th June 1999)
জন্মস্থান (Birthplace) ফরিদাবাদ, ভারত 
জাতীয়তা  ভারতীয়
পেশা  ইউটিউবার
ধর্ম  হিন্দু ধর্ম
চ্যানেল  ক্যারিমিনাটি (CarryMinati)
কার্যকাল  ২০১৪ – বর্তমান 
ধরন  কৌতুকভিডিও 

গেমিং

ভাষ্য

মোট ভিউ  ১.৭৫ বিলিয়ন 

অজয় নাগর এর জন্ম ও পরিবার – Ajey Nagar Birthday and Family : 

ক্যারিমিনাতি ওরফে অজয় নাগর (Ajey Nagar) 12 জুন 1999 সালে হরিয়ানার ফরিদাবাদ জেলার একটি গুর্জার পরিবারে জন্মগ্রহণ করেন। তাদের পরিবারে 4 জন সদস্য রয়েছে এবং সবাই হরিয়ানায় থাকেন।  তার বাবার নাম বিবেক নগর এবং তার মা একজন গৃহিণী, অজয়ের বাবা-মা ছাড়াও তার যশ নগর নামে একটি ভাইও রয়েছে।

 অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) শৈশব থেকে পড়াশুনা করতে পছন্দ করতেন না, কিন্তু তার বাবা এবং মায়ের চাপের কারণে, তিনি দিল্লি পাবলিক স্কুল, ফরিদাবাদ থেকে তার প্রাথমিক পড়াশোনা শুরু করেন এবং 2016 সাল পর্যন্ত পড়াশোনা করার পর, অজয় নাগর (Ajey Nagar) তার সম্পূর্ণ মনোযোগ ইউটিউবে ফোকাস করতে শুরু করেন এবং পড়াশুনা ছেড়ে দেই।

অজয় নাগর (ক্যারিমিনাটি) এর ইউটিউব ক্যারিয়ার – Ajey Nagar (CarryMinati) YouTube Journey : 

অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) ছোটবেলা থেকেই নিজেকে বিখ্যাত করতে চেয়েছিলেন, যার জন্য তিনি মাত্র 10 বছর বয়স থেকে ইউটিউবে ভিডিও দেওয়া শুরু করেছিলেন।  অজয় নাগর (Ajey Nagar) “STEAL THFEARZ” নামে তার ধাঁধা ইউটিউব চ্যানেল খোলেন যেখানে তিনি ফুটবল বা ভিডিও গেমস সম্পর্কিত ভিডিও রাখতেন।

 কিন্তু সেই সময় অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) অনেক ছোট ছিলেন এবং তিনি ইউটিউবে কতটা কাজ করতেন না তিনি জানতেন না, কারণ তার সমস্ত ভিডিও 400 এর বেশি ভিউ পায়নি। কিন্তু খুব তাড়াতাড়ি অজয়ের ইউটিউবে তার ক্যারিয়ার গড়ার ইচ্ছা ছিল, তিনি আধিপত্য বিস্তার করতে চাইছিলেন এবং সে কারণেই তিনি আরও ভিডিও রাখতে থাকেন।

অজয় নাগর (Ajey Nagar) যখন 15 বছর বয়সে পরিণত হয়, তখন তিনি ইউটিউবে নতুন কিছু করার কথা ভেবেছিলেন এবং তার প্রথম চ্যানেলটি ছেড়ে দিয়ে একটি নতুন চ্যানেল খোলেন যার নাম তিনি এডিক্টেড এ1 রাখেন যেখানে তিনি তার মজার মন্তব্য সহ গেম প্লে ভিডিও রাখতেন।

 অজয় নাগর (Ajey Nagar) তার মন্তব্যে বলিউড অভিনেতাদের অনুকরণ করতেন এবং 2 বছরের মধ্যে তিনি তার আসক্ত A1 চ্যানেলে 150 টিরও বেশি ভিডিও রেখেছিলেন এবং এখন ক্যারি বুঝতে পেরেছেন যে লোকেরা তার ভিডিওর চেয়ে তার মন্তব্য শুনতে বেশি পছন্দ করে।

ক্যারিমিনাতি চ্যানেল – CarryMinati YouTube Channel : 

লোকেরা ক্যারির মন্তব্য পছন্দ করার পরে, অজয় নাগর (Ajey Nagar) তার চ্যানেলের নাম অ্যাডিকটেড A1 থেকে CarryDeol-এ পরিবর্তন করেন, যেখানে তিনি গেম প্লে ভিডিওর পাশাপাশি রোস্ট ভিডিও রাখতেন।

 সেই সময়ে, কেরি ভারতে প্রথমবারের মতো রোস্টিং কন্টেন তৈরি শুরু করেছিলেন, যার জন্য অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) ভিডিওগুলি খুব জনপ্রিয় হয়ে উঠছিল। কিন্তু অজয় নগরের চ্যানেলটি আরও জনপ্রিয়তা পেয়েছিল যখন তিনি ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ইউ টিউবার বিবি কি ভাইনস অর্থাৎ ভুবন বম রোস্ট করেছিলেন।

 এই ভিডিওটি ছিল অজয় নগরের ইউটিউব ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট এবং অজয় নাগর (Ajey Nagar) এই ভিডিওটি ইউটিউবে আপলোড করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় এবং এই সময়েই অজয় নগর তার ইউটিউব চ্যানেলের নাম পরিবর্তন করে ক্যারিমিনাটি রাখে।

Ajey Nagar Songs : 

2019 : Bye PewDiePie 

2019 : Trigger 

2020 : Zindegi 

2020 : Yalgaar

2021 : Vardaan 

অজয় নাগর এর গার্লফ্রেন্ড – Ajey Nagar Girlfriend : 

অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) এর প্রেমের জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি এখনও তার গার্লফ্রেন্ড সম্পর্কে কিছু প্রকাশ করেননি। তবে গুজব রয়েছে যে তিনি বর্তমানে 2020 সালে অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী অবনীত কৌরের সাথে ডেটিং করছেন।

অজয় নাগর এর নেট ওয়ার্থ্ – Ajey Nagar Net Worth : 

ইউটিউব এমন একটি প্ল্যাটফর্ম যেখানে গুগল অ্যাডসেন্স, ব্র্যান্ড প্রমোটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং এবং আরও অনেক উপায়ে আয় করা যায়, তাই কেউ কোনও ইউটিউবারের আয় সম্পর্কে সঠিক উত্তর দিতে পারে না তবে কিছু সংবাদ প্রতিবেদন অনুসারে অজয় নাগর / ক্যারিমিনাটি (Ajey Nagar / CarryMinati) এক মাসে $ 30000 USD থেকে $ 50000 USD পর্যন্ত আরামদায়ক উপার্জন করছে।

[আরও দেখুন, দীপিকা পাড়ুকোন এর জীবনী – Deepika Padukone Biography in Bengali]

অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali FAQ :

  1. অজয় নাগর কে ?

Ans: অজয় নাগর একজন ভারতীয় ইউটিউবার ।

  1. অজয় নাগর এর জন্ম কোথায় হয় ?

Ans: অজয় নাগর এর জন্ম হয় ফরিদাবাদ এ ।

  1. অজয় নাগর এর পিতার নাম কী ?

Ans: অজয় নাগর এর পিতার নাম বিবেক নাগর ।

  1. অজয় নাগর এর মাতার নাম কী ?

Ans: অজয় নাগর এর মাতার নাম

  1. অজয় নাগর এর জন্ম কবে হয় ?

Ans: অজয় নাগর এর জন্ম হয় ১২ জুন ১৯৯৯ ।

  1. অজয় নাগর কবে চ্যানেল শুরু করেন ?

Ans: অজয় নাগর চ্যানেল শুরু করেন ২০১৪ সালে।

  1. অজয় নাগর ইউটিউব থেকে কত উপার্জন করেন ?

Ans: অজয় নাগর ইউটিউব থেকে  উপার্জন করেন ৩০০০০ থেকে ৪০০০০ ডলার মাসে ।

  1. অজয় নাগর এর চ্যানেলে মোট ভিউ কত ?

Ans: অজয় নাগর এর চ্যানেলে মোট ভিউ ১.৭৫ – ২ বিলিয়ন ।

[আরও দেখুন, শ্রদ্ধা কাপুর এর জীবনী – Shraddha Kapoor Biography in Bengali

আরও দেখুন, শক্তি মোহন এর জীবনী – Shakti Mohan Biography in Bengali

আরও দেখুন, কাদের খান এর জীবনী – Kader khan Biography in Bengali

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali]

অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অজয় নাগর এর জীবনী – Ajey Nagar Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।