Tara Sutaria Biography in Bengali
Tara Sutaria Biography in Bengali

তারা সুতারিয়া এর জীবনী

Tara Sutaria Biography in Bengali

তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali : তারা সুতারিয়া (Tara Sutaria) একজন ভারতীয় অভিনেত্রী, গায়ক এবং নৃত্যশিল্পী যিনি হিন্দি চলচ্চিত্র এবং টেলিভিশনে কাজ করেন।  তারা সুতারিয়া (Tara Sutaria) 2010 সালে ডিজনি ইন্ডিয়ার শো “বিগ বাডা বুম” এর মাধ্যমে একজন শিশু শিল্পী হিসাবে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেন।

 2019 সালে, তারা সুতারিয়া (Tara Sutaria) টিন ড্রামা স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2-এ একজন কলেজ ছাত্রের ভূমিকায় অভিনয় করে চলচ্চিত্রে প্রবেশ করেন, যার জন্য তিনি সেরা মহিলা আত্মপ্রকাশের জন্য জি সিনে পুরস্কার জিতেছিলেন।

   ভারতীয় অভিনেত্রী ও গায়িকা তারা সুতারিয়া এর একটি সংক্ষিপ্ত জীবনী । তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali বা তারা সুতারিয়া এর আত্মজীবনী বা (Tara Sutaria Jivani Bangla. A short biography of Tara Sutaria. Tara Sutaria Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) তারা সুতারিয়া এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

তারা সুতারিয়া কে ? Who is Tara Sutaria ?

তারা সুতারিয়া (Tara Sutaria) একজন ভারতীয় অভিনেত্রী ও গায়িকা। ২০১০ ডিজনি ইন্ডিয়ার বিগ বাড়া বুম এর মাধ্যমে তিনি মিডিয়া জগতে যাত্রা শুরু করেন। এরপর ,তারা সুতারিয়া (Tara Sutaria) ঐ চ্যানেলেই দ্য স্যুট লাইফ অব করণ অ্যান্ড কবির ও ওয়ে জ্যাসি শিরোনামের ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৯ সালে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ এ অভিনয়ের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক ঘটে।

তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali

নাম (Name) তারা সুতারিয়া (Tara Sutaria)
জন্ম (Birthday) ১৯ নভেম্বর ১৯৯৫ (19th November 1995)
জন্মস্থান (Birthplace) মহারাষ্ট্র, ভারত
পিতামাতা (Parents) হিমাংশু সুতারিয়া, টিনা সুতারিয়া
পেশা অভিনেত্রী, গায়িকা
কর্মজীবন ২০১০ – বর্তমান
জাতীয়তা ভারতীয়
ধর্ম হিন্দু
উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি

 

তারা সুতারিয়ার জন্ম – Tara Sutaria Birthday : 

তারা সুতারিয়া (Tara Sutaria) মাত্র 7 বছর বয়সে গান গাওয়া শুরু করেন এবং এখন পর্যন্ত তিনি জাতীয় এবং আন্তর্জাতিকভাবে অনেক অপেরা এবং স্টেজ প্রতিযোগিতায় গান করেছেন। তারা সুতারিয়া (Tara Sutaria) টোকিও, লন্ডন, লাভাসা, মুম্বাই ইত্যাদিতে একক কনসার্ট রেকর্ড করেছেন এবং পরিবেশন করেছেন।

তারা সুতারিয়া এর প্রারম্ভিক জীবন – Tara Sutaria Early Life : 

তারা সুতারিয়া (Tara Sutaria) মাত্র 7 বছর বয়সে গান গাওয়া শুরু করেন এবং এখন পর্যন্ত তিনি জাতীয় এবং আন্তর্জাতিকভাবে অনেক অপেরা এবং স্টেজ প্রতিযোগিতায় গান করেছেন।তিনি টোকিও, লন্ডন, লাভাসা, মুম্বাই ইত্যাদিতে একক কনসার্ট রেকর্ড করেছেন এবং পরিবেশন করেছেন।

 তারা সুতারিয়া (Tara Sutaria) একজন ভালো নৃত্যশিল্পী এবং ‘দ্য স্কুল অফ ক্লাসিক্যাল ব্যালে অ্যান্ড ওয়েস্টার্ন ড্যান্স’, ‘রয়্যাল একাডেমি অফ ড্যান্স, ইউকে’ এবং ‘ইম্পেরিয়াল সোসাইটি অফ টিচার্স’ থেকে ক্লাসিক্যাল ব্যালে, মডার্ন ড্যান্স এবং ল্যাটিন আমেরিকান ডান্সের প্রশিক্ষণ নিয়েছেন।

তারা সুতারিয়া এর শিক্ষাজীবন – Tara Sutaria Education Life : 

তারা সুতারিয়া (Tara Sutaria) মুম্বাইয়ের বাই আওয়াবাই ফ্রামজি পেটিট গার্লস হাই স্কুল থেকে তার স্কুলিং করেছেন।  এরপর তিনি মুম্বাইয়ের সেন্ট অ্যান্ড্রু কলেজ অফ আর্টস, সায়েন্স অ্যান্ড কমার্সে যোগদান করেন এবং সেখান থেকে তারা সুতারিয়া (Tara Sutaria) গণমাধ্যমে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

তারা সুতারিয়া এর বইফ্রেন্ড – Tara Sutaria Boyfriend : 

তারা সুতারিয়া (Tara Sutaria) অভিনেতা রোহান বিনোদ মেহরার সাথে ডেটিং করছেন বলে গুজব রয়েছে;  যার বলিউডে অভিষেক হয় ‘বাজার’ ছবির মাধ্যমে।

তারা সুতারিয়া এর টিভি ক্যারিয়ার – Tara Sutaria Television Career : 

2010 সালে 10 বছর বয়সে ডিজনি ইন্ডিয়ার শো “বিগ বাদা বুম” এর মাধ্যমে তারা তার টেলিভিশন ক্যারিয়ার শুরু করেন।

 তারা সুতারিয়া (Tara Sutaria)কে তখন 2011 সালে ভারতীয় গানের রিয়েলিটি শো “এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুছ ভি কারেগা”-তে দেখা গিয়েছিল, যখন তার বয়স ছিল মাত্র 13 বছর, যেখানে তিনি একটি অপেরা পরিবেশন করেছিলেন এবং দাঁড়িয়ে প্রশংসা পেয়েছিলেন।  তিনি শো থেকে 10,000 টাকা জিতেছিলেন।

 এরপর তারা সুতারিয়া (Tara Sutaria) ডিজনি চ্যানেল ইন্ডিয়াতে ভিডিও জকি হিসেবে কাজ শুরু করেন।  তিনি তারে জমিন পার (2007) এবং গুজারিশ (2010) এর মতো চলচ্চিত্রেও কণ্ঠ দিয়েছেন।

মুখ্য অভিনেত্রী রূপে টিভি ক্যারিয়ার – TV Career as lead Actress : 

তারা সুতারিয়া (Tara Sutaria) একজন অভিনেত্রী হিসেবে তার টিভি ক্যারিয়ার শুরু করেন দ্য স্যুট লাইফ অফ করণ অ্যান্ড কবির (2012) একটি প্রধান অভিনেত্রী হিসেবে।  এই শোতে তিনি ভিনি নামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।  এই শো থেকে দর্শকদের কাছে ব্যাপক পরিচিতি পান তিনি।

 2013 সালে, তারা আরেকটি টিভি শো ওয়ে জাসিতে অভিনয় করেছিলেন যেখানে তিনি জাসি নামে একটি মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।  এই চরিত্রটিও তার লোকদের মধ্যে খুব বিখ্যাত হয়েছিল।

 2015 সালে, তারা সুতারিয়া (Tara Sutaria)কে মুম্বাইতে TEDx-এর একটি অংশ হতে আমন্ত্রণ জানানো হয়েছিল, যেখানে তিনি দ্য ফ্যান্টম অফ দ্য অপেরার থিঙ্ক অফ মি এবং আমেরিকান গায়িকা হুইটনি হিউস্টনের আই উইল অলওয়েজ লাভ ইউ-তে একটি পারফরমেন্স দিয়েছিলেন।

তারা সুতারিয়া এর প্রথম ছবি – Tara Sutaria First film : 

তারা সুতারিয়া (Tara Sutaria) করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 (2019) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।  এই ছবিতে তার সঙ্গে ছিলেন টাইগার শ্রফ ও অনন্যা পান্ডে।  ছবিটি ছিল চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের প্রথম চলচ্চিত্র স্টুডেন্ট অফ দ্য ইয়ারের একটি সিক্যুয়েল।  কিন্তু তারা সুতারিয়া (Tara Sutaria) প্রথম ছবিই বক্স অফিসে ফ্লপ।

তারা সুতারিয়া এর আপকামিং ছবি – Tara Sutaria Upcoming Movies : 

তারা সুতারিয়া (Tara Sutaria) এবং অহন শেঠির প্রথম ছবি তদাপ 2021 সালের শেষের দিকে বক্স অফিসে মুক্তি পাবে।  ফিল্মটি তেলেগু ফিল্ম RX 100 (2018) এর রিমেক, যেটি 3 ডিসেম্বর 2021-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে।  ছবিতে আরও রয়েছেন সৌরভ শুক্লা, কুমুদ মিশ্র এবং সুমিতের মতো অভিনেতারা।  গুলাটি।

2021 সালেই, তারা সুতারিয়া (Tara Sutaria)র দ্বিতীয় আসন্ন ছবির নাম হিরোপান্তি 2, যা 2021 সালের ডিসেম্বরে মুক্তি পাবে।  এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকেও, যিনি এই ছবিতে মুখ্য অভিনেতা হিসেবে কাজ করছেন।

2022 সালে, তারা সুতারিয়া (Tara Sutaria)কে মোহিত সুরির এক ভিলেন রিটার্নসে তারকা অভিনেতা অর্জুন কাপুরের বিপরীতে দেখা যাবে।  এক ভিলেন রিটার্নসে আরও অভিনয় করেছেন জন আব্রাহাম এবং দিশা পাটানি।

[আরও দেখুন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী – Sourav Ganguly Biography in Bengali]

[আরও দেখুন, শাহরুখ খান এর জীবনী – Shahrukh Khan Biography in Bengali]

তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali FAQ :

  1. তারা সুতারিয়া কে ?

Ans: একজন ভারতীয় অভিনেত্রী ।

  1. তারা সুতারিয়া এর পিতার নাম কী ?

Ans: হিমাংশু সুতারিয়া ।

  1. তারা সুতারিয়া এর মাতার নাম কী ?

Ans: টিনা সুতারিয়া ।

  1. তারা সুতারিয়া এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: ২০১০ সালে ।

  1. তারা সুতারিয়া এর জন্ম কোথায় হয় ?

Ans: মুম্বাই, ভারতে ।

  1. তারা সুতারিয়া এর জন্ম কবে হয় ?

Ans: ১৯ নভেম্বর ১৯৯৫ সালে ।

  1. তারা সুতারিয়া এর প্রথম ছবি কবে রিলিজ হয় ?

Ans: ২০১৯ সালে ।

  1. তারা সুতারিয়া প্রথম ছবির নাম কী ?

Ans: স্টুডেন্ট অব দি ইয়ার ২ ।

  1. তারা সুতারিয়া এর তাদাপ ছবি কবে রিলিজ হবে ?

Ans: ২০২১ সালে ।

  1. তারা সুতারিয়া এর টিভি শ এর নাম কী ?

Ans: দ্য স্যুট লাইফ অফ করণ অ্যান্ড কবির ।

[আরও দেখুন, কন্যাশ্রী প্রকল্প – Kanyashree Prakalpa

আরও দেখুন, পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন প্রকল্প – West Bengal Govt Scheme

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali

আরও দেখুন, সুন্দর পিচাই এর জীবনী – Sundar Pichai Biography in Bengali]

তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই তারা সুতারিয়া এর জীবনী – Tara Sutaria Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।