Arpita Mukherjee Biography in Bengali
Arpita Mukherjee Biography in Bengali

অর্পিতা মুখার্জীর জীবনী 

Arpita Mukherjee Biography in Bengali

অর্পিতা মুখার্জীর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali : অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) একজন মডেল এবং অভিনেত্রী যিনি কয়েকটি বাংলা, ওড়িয়া এবং তামিল ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করেছেন। অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) একজন বহু-প্রতিভাবান অভিনেত্রী যিনি টলিউডের অনেক ছবিতে অভিনয় করেছেন। অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee), ED দ্বারা পার্থ চ্যাটার্জির “ঘনিষ্ঠ সহযোগী” হিসাবে বর্ণনা করা হয়েছে, একজন অভিনেত্রী যিনি কয়েকটি বাংলা, ওড়িয়া এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন।

   ভারতীয় মডেল এবং অভিনেত্রী অর্পিতা মুখার্জী এর একটি সংক্ষিপ্ত জীবনী । অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali বা অর্পিতা মুখার্জী এর আত্মজীবনী বা (Arpita Mukherjee Jivani Bangla. A short biography of Arpita Mukherjee. Arpita Mukherjee Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) অর্পিতা মুখার্জী এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

অর্পিতা মুখার্জী কে ? Who is Arpita Mukherjee ? 

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) একজন মডেল এবং অভিনেত্রী যিনি কয়েকটি বাংলা, ওড়িয়া এবং তামিল ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করেছেন।

 অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (2009 ফিল্ম ‘মামা ভাগনে’) এবং জিত (2008 ফিল্ম ‘পার্টনার’) এর সাথে বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 2019 এবং 2020 সালে নাকাতলা উদয়ন সংঘ, পার্থ চ্যাটার্জির দুর্গা পূজা কমিটির প্রচার প্রচারণার মুখও ছিলেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)

 পার্থের কমিটিকে কলকাতার অন্যতম বড় দুর্গা পূজা কমিটি বলে মনে করা হয়।

 পার্থ চট্টোপাধ্যায় টলিউড অভিনেত্রীর বাড়িতে ঘন ঘন দর্শনার্থী ছিলেন বলে জানা গেছে।

অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali : 

নাম (Name) অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)
জন্ম (Birthday) ২৮ জানুয়ারি ১৯৮৪ (28th January 1984)
জন্মস্থান (Birthplace) কলকাতা, পশ্চিমবঙ্গ
বাসস্থান কলকাতা
পেশা অভিনেত্রী
জাতীয়তা ভারতীয়
ছবি সমুহ মামা ভাগ্নে , (২০০৯) পার্টনার (২০০৮) 

অর্পিতা মুখার্জী এর জন্ম – Arpita Mukherjee Birthday : 

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) এর জন্ম হয় ২৮ জানুয়ারি ১৯৮৪ সালে পশ্চিমবঙ্গ এর কলকাতায় । অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) একজন মডেল এবং বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন। এছাড়াও তিনি ওড়িয়া এবং তামিলের মতো ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। তবে চলচ্চিত্রে তেমন কাজ করেননি। অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) কিছু টিভি বিজ্ঞাপনও করেছেন। আর নেইল আর্টের প্রশিক্ষণও নেওয়া হয়।

অর্পিতা মুখার্জী এর ক্যারিয়ার – Arpita Mukherjee Career : 

২০০৫ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। মডেলিংয়ের সময় তিনি বাংলা ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য বিরতি পান।

 অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) বাংলা চলচ্চিত্রের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির মামা ভাঞ্জা চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন এবং বাংলা চলচ্চিত্র আমার অন্তরদেও কাজ করেছেন।

 2008 সালে দেবের ফিল্ম পার্টনারে কাজ করেছিলেন এবং এটি ছিল অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)র প্রথম বাংলা ছবি।

 বাংলা ছবিতে খ্যাতি না পাওয়ার পর, তিনি ওড়িয়া এবং তামিল ভাষায় কাজ শুরু করেন, যদিও এই ছবিতে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)র পার্শ্ব ভূমিকা ছিল।

 অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) তার ক্যারিয়ারে কয়েকটি চলচ্চিত্র করেছেন, এটি ছাড়াও তিনি কিছু টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন এবং পেরেক শিল্পের প্রশিক্ষণও নিয়েছেন।

 অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)ও ইনস্টাগ্রামে খুব সক্রিয়, ইনস্টাগ্রামে তার প্রায় 22 হাজার ফলোয়ার রয়েছে এবং 1400 টিরও বেশি পোস্ট করেছেন।

অর্পিতা মুখার্জী ও পার্থ চট্টোপাধ্যায় এর সম্পর্ক – Arpita Mukherjee and Partha Chatterjee Relationship : 

তৃণমূল কংগ্রেসের নেতা পার্থ চ্যাটার্জি বর্তমানে পশ্চিমবঙ্গের শিল্পমন্ত্রী এবং এর আগে তিনি শিক্ষামন্ত্রীও ছিলেন। কলকাতায় পার্থের একটি দুর্গাপূজা কমিটি আছে, এই কমিটির নাম নাকাতলা উদয়ন সংঘ। এবং এটি কলকাতার সমস্ত কমিটির মধ্যে একটি।

 এই দুর্গাপূজা পার্থ চ্যাটার্জির বাড়ির কাছেই হত এবং এই পুজোতেই পার্থের সঙ্গে দেখা হয় অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)র।  এবং পার্থের দুর্গাপূজা কমিটির সঙ্গে যুক্ত। এবং 2019 এবং 2020 সালে দুর্গা পূজা উদযাপনের প্রচারের মুখ হয়ে ওঠে।

 অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) পার্থের সাথে অনেক নির্বাচনী মিটিংয়ে অংশ নিয়েছিলেন বলে জানা গেছে। এবং জনসাধারণের কাছে হাত জোড় করে পার্থের জন্য ভোট চাইতে আহ্বান জানান।

অর্পিতা মুখার্জী এর বিবাদ – Arpita Mukherjee Controversy : 

পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশনে (ডব্লিউবিএসএসসি) কর্মী ও শিক্ষক নিয়োগের বিষয়ে অনেক বড় সমস্যা দেখা দেয় এবং কলকাতা হাইকোর্টে বিষয়টির শুনানি হয়। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (সিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। তদন্তে জানা গেছে যে অর্থ লেনদেনের সাথে জড়িত বেশ কয়েকটি কেলেঙ্কারী ছিল, যা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে (ইডি) হস্তক্ষেপ করতে এবং তদন্ত শুরু করতে প্ররোচিত করেছিল।

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম ইডি তদন্তে আসে এবং ইডি পার্থ ও তাঁর ঘনিষ্ঠদের সহ অনেক জায়গায় অভিযান চালায়।

 ইডি এজেন্টরা যখন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) মুখোপাধ্যায়ের বাড়িতে অভিযান চালায়, তখন তারা একটি আলমারিতে বস্তায় রাখা নগদ 21 কোটি টাকা পায়। এ ছাড়া ৫০ লাখ টাকার গহনা, ২০টি আইফোন ও বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়েছে। দুজনকেই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ইডি।

[আরও দেখুন, পার্থ চট্টোপাধ্যায় এর জীবনী – Partha Chatterjee Biography in Bengali]

অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali FAQ : 

  1. অর্পিতা মুখার্জী কে ?

Ans: অর্পিতা মুখার্জী একজন অভিনেত্রী ।

  1. অর্পিতা মুখার্জী এর জন্ম কোথায় হয় ?

Ans: অর্পিতা মুখার্জী এর জন্ম হয় কলকাতায় । 

  1. অর্পিতা মুখার্জী এর একটি ছবির নাম কী ?

Ans: অর্পিতা মুখার্জী এর এর একটি ছবির নাম পার্টনার ।

  1. অর্পিতা মুখার্জী এর কার সাথে সম্পর্ক ছিল ?

Ans: অর্পিতা মুখার্জী এর সম্পর্ক ছিল পার্থ চট্টোপাধ্যায় এর সাথে ।

  1. অর্পিতা মুখার্জী এর বিরুদ্ধে কিসের মামলা দায়ের হয় ?

Ans: পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশনে শিক্ষক নিয়োগের ব্যাপারে ।

  1. অর্পিতা মুখার্জী এর ঘরে কত টাকা পাওয়া যায় ?

Ans: অর্পিতা মুখার্জী এর ঘরে ২১ কোটি টাকা ও গয়না পাওয়া যায় ।

  1. অর্পিতা মুখার্জী এর ঘরে ED কবে রেড করেন ?

Ans: ২০২২ সালের ২২ জুলাই ।

  1. অর্পিতা মুখার্জী এর ঘরে কত পরিমান গয়না পাওয়া যায় ?

Ans: অর্পিতা মুখার্জী এর গড়ে প্রায় ৫ কিলোগ্রাম সোনার গয়না পাওয়া হয় ।

[আরও দেখুন, মদন মিত্র এর জীবনী – Madan Mitra Biography in Bengali

আরও দেখুন, মমতা বন্দ্যোপাধ্যায় এর জীবনী – Mamata Banerjee Biography in Bengali

আরও দেখুন, নরেন্দ্র মোদীর জীবনী – Narendra Modi Biography in Bengali

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali]

অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই অর্পিতা মুখার্জী এর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।