Divyendu Sharma  Biography in Bengali
Divyendu Sharma  Biography in Bengali

দিব্যেন্দু শর্মা এর জীবনী

Divyendu Sharma  Biography in Bengali

দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma  Biography in Bengali : দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন সুপরিচিত এবং সক্রিয় অভিনেতা।  তিনি এখন পর্যন্ত অনেক সফল ছবি দিয়েছেন যেমন টয়লেট এক প্রেম কথা, পেয়ার কা পঞ্চনামা, বাত্তি গুল মিটার চালু ইত্যাদি। এর সাথে, দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) খুব বিখ্যাত ওয়েব সিরিজ মির্জাপুরেও একটি শক্তিশালী ভূমিকায় অভিনয় করেছেন যেখানে দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) মুন্না ত্রিপাঠি নামে একজন ব্যক্তির ভূমিকায় রয়েছেন।  এছাড়াও এটি অনেক বিজ্ঞাপনেও দেখা যায়।

   ভারতীয় অভিনেতা এবং মডেল দিব্যেন্দু শর্মা এর একটি সংক্ষিপ্ত জীবনী । দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma Biography in Bengali বা দিব্যেন্দু শর্মা এর আত্মজীবনী বা (Divyendu Sharma Jivani Bangla. A short biography of Divyendu Sharma. Divyendu Sharma Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) দিব্যেন্দু শর্মা এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

দিব্যেন্দু শর্মা কে ? Who is Divyendu Sharma  ?

দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) নামে বেশি পরিচিত, একজন ভারতীয় অভিনেতা এবং মডেল যিনি প্যার কা পঞ্চনামায় নিশান্ত ওরফে লিকুইড, টয়লেটে নারায়ণ শর্মা: এক প্রেম কথা, বাত্তি গুল মিটার চালু ছবিতে সুন্দর ত্রিপাঠী এবং মুন্না ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত।  অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজ মির্জাপুর।  দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) মির্জাপুর ওয়েব সিরিজে (সিজন 1 এবং 2) আশ্চর্যজনক কাজের জন্য সুপরিচিত ছিলেন।

দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma  Biography in Bengali

নাম (Name) দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma)
জন্ম (Birthday) ১৯ জুন ১৯৮৩ (19th June 1983)
জন্মস্থান (Birthplace) দিল্লি, ভারত
মাতৃশিক্ষায়তন Kirori Mal College

FTII, Pune

জাতীয়তা ভারতীয়
কর্মজীবন ২০০৭ – বর্তমান
পেশা অভিনেতা – মডেল
দাম্পত্য সঙ্গী আকাঙ্খা শর্মা

 

দিব্যেন্দু শর্মা এর জন্ম ও পরিবার – Divyendu Sharma  Birthday and Family : 

এখানে তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) ভারতের রাজধানী দিল্লিতে একটি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন।  দিব্যেন্দু শর্মার বাবা হোটেল জনপথের কর্মচারী।  দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) স্ত্রীর নাম আকাঙ্কা শর্মা কিন্তু তাদের দুজনের এখনও কোনো সন্তান হয়নি।  এছাড়াও, আমাদের জানিয়ে দেওয়া যাক যে দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) স্ত্রী আকাঙ্কা শর্মাও তাঁর কলেজ সময়ের বান্ধবী ছিলেন।  দুজনেই একে অপরের সাথে খুব সুখী দাম্পত্য জীবন যাপন করছেন।

দিব্যেন্দু শর্মা এর শিক্ষাজীবন – Divyendu Sharma  Education Life : 

দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) দিল্লির একটি সুপরিচিত কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেছেন।  আমাদের এখানে জানানো যাক যে তিনি দিল্লির কিরোরি মাল কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হয়েছেন এবং একজন প্রতিশ্রুতিশীল ছাত্র ছিলেন।  এছাড়াও, আমরা আপনাকে জানিয়ে রাখি যে তিনি 2 বছর ধরে অভিনয়ে ডিপ্লোমা করেছেন এবং চলচ্চিত্রে আসার আগে তিনি প্রায় 3 বছর থিয়েটারে কাজ করেছিলেন।  দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) প্রথম থেকেই অভিনয়ের প্রতি আকৃষ্ট ছিলেন এবং একদিন একজন সুপরিচিত শিল্পী হওয়ার ইচ্ছা ছিল তার।

দিব্যেন্দু শর্মা এর ক্যারিয়ার – Divyendu Sharma  Career : 

দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) তার ফিল্ম কেরিয়ার শুরু করেছিলেন মাধুরী দীক্ষিতের চলচ্চিত্র দিয়ে যেখানে তিনি খুব ছোট পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন।  ছবির নাম ছিল আজা নাচ লে।  এরপর তার প্রথম ছবি পেয়ার কা পঞ্চনামা, যেটিতে দর্শক তার অভিনয় খুব পছন্দ করেছিল।  এখানে জানিয়ে রাখি যে তিনি সেই ছবিতে লিকুইড চরিত্রে অভিনয় করেছিলেন যার জন্য তিনি মোস্ট প্রমিজিং নিউকামার স্ক্রিন অ্যাওয়ার্ডও পেয়েছিলেন।  এরপর দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) চশমে বদ্দুর, টয়লেট এক প্রেম কথা, বাত্তি গুল মিটার চালুর মতো চলচ্চিত্রে অভিনয় করেন যা দর্শকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত হয়।  এছাড়াও তিনি অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ মির্জাপুরেও অভিনয় করেছিলেন, যার কারণে তিনি প্রচুর খ্যাতি পেয়েছিলেন কারণ দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) অভিনয় করা চরিত্রটি লোকেরা খুব পছন্দ করেছিল।

দিব্যেন্দু শর্মা এর সুপারহিট ছবি – Divyendu Sharma  Super hit Movies : 

পেয়ার কা পঞ্চনামা দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) একটি খুব বিখ্যাত এবং সফল চলচ্চিত্র যার জন্য দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) সেরা পুরুষ নবাগত পর্দার পুরস্কারও জিতেছিলেন।  এই ছবিতে তিনি নিশান্ত লিকুইড আগারওয়ালের ভূমিকায় অভিনয় করেছিলেন, যেটি দর্শকদের মধ্যে খুব জনপ্রিয় হয়েছিল এবং তার অভিনয়ও সকলের কাছে অত্যন্ত প্রশংসিত হয়েছিল। একসঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিল।

দিব্যেন্দু শর্মার কিছু তথ্য – Facts about Divyendu Sharma : 

দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) দিল্লির বিখ্যাত এবং সুপরিচিত কলেজ কিরোরি মাল থেকে স্নাতক হয়েছেন।

 দিব্যেন্দু শর্মা যখন চলচ্চিত্রে উপস্থিত হননি, তখন তিনি থিয়েটার করতেন এবং তিনি প্রায় 3 বছর ধরে থিয়েটারে কাজ করেছেন।

 তিনি তার কলেজ-সময়ের বান্ধবী আকাঙ্কাকে বিয়ে করেছেন কিন্তু তাদের দুজনের এখনও কোন সন্তান নেই।

 গত বছর, দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma) তার নামের সাথে লেখার জন্য তার উপাধিটি সরিয়ে দিয়েছিলেন এবং এটি সম্পর্কে তিনি বলেছিলেন যে কাস্ট বিভাজনের কারণে তিনি এটি করেছেন।

 আজা নাচ লে দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

দিব্যেন্দু শর্মা এর বিবাদ – Divyendu Sharma  Controversy : 

মির্জাপুর ওয়েব সিরিজ – এই ওয়েব সিরিজের প্রথম অংশটি মানুষের মধ্যে খুব জনপ্রিয় হয়েছিল এবং এখন এটির দ্বিতীয় অংশটি প্রচারিত হচ্ছে তবে এটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক খারাপ কথা রয়েছে এবং বলা হচ্ছে যে এই সিরিজে অপরাধকে উত্সাহিত করা হচ্ছে।

[আরও দেখুন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী – Sourav Ganguly Biography in Bengali]

[আরও দেখুন, শাহরুখ খান এর জীবনী – Shahrukh Khan Biography in Bengali]

দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma  Biography in Bengali FAQ : 

  1. দিব্যেন্দু শর্মা কে ?

Ans: একজন ভারতীয় অভিনেতা ও মডেল ।

  1. দিব্যেন্দু শর্মা এর জন্ম কবে হয় ?

Ans: ২৯ জুন ১৯৮৩ সালে ।

  1. দিব্যেন্দু শর্মা এর জন্ম কোথায় হয় ?

Ans: দিল্লি ভারতে ।

  1. দিব্যেন্দু শর্মা স্ত্রীর নাম কী ?

Ans: আকাঙ্খা শর্মা ।

  1. দিব্যেন্দু শর্মা এর জনপ্রিয় ওয়েব সিরিজ এর নাম কী ?

Ans: মির্জাপুর ।

  1. দিব্যেন্দু শর্মা এর কর্মজীবন কবে শুরু হয় ?

Ans: ২০০৭ সালে ।

  1. দিব্যেন্দু শর্মা এর একটি জনপ্রিয় ছবি কোনটি ?

Ans: পিয়ার কা পঞ্চনামা ।

[আরও দেখুন, কন্যাশ্রী প্রকল্প – Kanyashree Prakalpa

আরও দেখুন, পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন প্রকল্প – West Bengal Govt Scheme

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali

আরও দেখুন, সুন্দর পিচাই এর জীবনী – Sundar Pichai Biography in Bengali]

দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই দিব্যেন্দু শর্মা এর জীবনী – Divyendu Sharma Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।