Mr. Indian Hacker Biography in Bengali
Mr. Indian Hacker Biography in Bengali

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর জীবনী 

Mr. Indian Hacker Biography in Bengali (Dilraj Singh Rawat)

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর জীবনী – Mr. Indian Hacker Biography in Bengali : দিলরাজ সিং রাওয়াত Dilraj Singh Rawat) ইউটিউবার যার 19.5 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে এবং অল্প সময়ের মধ্যেই 20 মিলিয়ন সাবস্ক্রাইবার পূর্ণ হবে দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat)কে শুধু ভারতেই নয়, সারা বিশ্বে কোটি কোটি মানুষ দেখেন এবংদিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) ভিডিওগুলিকে খুব পছন্দ করে এবং পছন্দ করে।

  আজ এই পোস্টে আমরা আপনাকে বলব দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) অর্থাৎ আমাদের মি. ইন্ডিয়ান হ্যাকার সম্পর্কে।

   ভারতীয় জনপ্রিয় ইউটিউব ব্যক্তিত্ব দিলরাজ সিং রাওয়াত এর একটি সংক্ষিপ্ত জীবনী । দিলরাজ সিং রাওয়াত এর জীবনী – Dilraj Singh Rawat Biography in Bengali বা দিলরাজ সিং রাওয়াত এর আত্মজীবনী বা (Dilraj Singh Rawat Jivani Bangla. A short biography of Dilraj Singh Rawat. Dilraj Singh Rawat Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) দিলরাজ সিং রাওয়াত এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার কে ? Who is Mr. Indian Hacker ?

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) (মিস্টার ইন্ডিয়ান হ্যাকার) একজন অত্যন্ত জনপ্রিয় ইন্ডিয়ান ব্যক্তি যিনি তার আশ্চর্যজনক বিজ্ঞান পরীক্ষামূলক ভিডিওগুলির জন্য পরিচিত৷

 তিনি একটি ইউটিউব চ্যানেলও চালান যেখানে তিনি বিজ্ঞান সম্পর্কিত পরীক্ষামূলক ভিডিও আপলোড করেন। বেশিরভাগই তিনি তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ফ্যাশনেবল পোশাক এবং ভিডিও ক্লিপ শেয়ার করেন।

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর জীবনী – Mr. Indian Hacker Biography in Bengali

নাম (Name) দিলরাজ সিং রাওয়াত Dilraj Singh Rawat)
জন্ম (Birthday) ৮ জানুয়ারি ১৯৯৬ (8th January 1996)
জন্মস্থান (Birthplace) আজমের, রাজস্থান
পেশা ইউটিউবার
জাতীয়তা ভারতীয়
ইউটিউব নাম মিস্টার ইন্ডিয়ান হ্যাকার
সাবস্ক্রাইবার ২০ মিলিয়ন +

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর জন্ম, শিক্ষা, পরিবার – Mr. Indian Hacker Birthday, Education, Family : 

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) একজন ইউটিউব ক্রিয়েটর, তার ইউটিউব চেনেলের নাম এমআর ইন্ডিয়ান হ্যাকার (মিস্টার ইন্ডিয়ান হ্যাকার) এই চ্যানেলে দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) এক্সপেরিমেন্ট সম্পর্কিত ভিডিও বানায়, যা অনেকের পছন্দ হয়, লোকেরা তাকে মিস্টার বলে ডাকে। দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) নামেও পরিচিত, যা ইউটিউবে খুবই জনপ্রিয়।

ইন্ডিয়ান হ্যাকারের আসল নাম দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat)। ইন্ডিয়ান হ্যাকার হিসাবে পরিচিত দিলরাজ সিং রাওয়াত, 8 জানুয়ারী 1996 সালে রাজস্থান রাজ্যের আজমির জেলায় জন্মগ্রহণ করেন।

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat)র পরিবার তার বাবা-মা, ভাইবোন এবং তার স্ত্রী নিয়ে গঠিত। দিলরাজ সিং রাওয়াত বিবাহিত। দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) হাউস রাজস্থানের আজমিরে এবং তিনি তার কাজের জন্য একটি ফার্ম হাউস নিয়েছেন, যেখানে তিনি এই ভিডিওটি শুটিং করতেন। একই সময়ে, তাদের একটি খুব বড় অফিস রয়েছে যা খুব ব্যয়বহুল।

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) রাওয়াত যোগ্যতা আজমির থেকেই দেব সিনিয়র সেকেন্ডারি স্কুল থেকে তার প্রাথমিক শিক্ষা শেষ করেন এবং তারপরে সম্রাট পৃথ্বীরাজ চৌহান সরকারী কলেজ আজমের থেকে আরও কলেজের পড়াশোনা শেষ করেন। দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) একজন স্নাতক।

দিলরাজ সিং এর ক্যারিয়ার – Dilraj Singh Career : 

ইন্ডিয়ান হ্যাকার দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat)র জন্ম 8 জানুয়ারী 1996 সালে রাজস্থানের আজমির শহরে। দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) এখানে থেকে তার শিক্ষা সমাপ্ত করেন এবং এরপর মি. ইন্ডিয়ান হ্যাকার ইউটিউবে এক্সপেরিমেন্ট সম্পর্কিত ভিডিও তৈরি করা শুরু করে এবং এই ক্ষেত্রে এটি সফল ইউটিউবারে রয়েছে।

 Indian Hacker Youtube Chennal Today ভারতের একটি সুপরিচিত ইউটিউব চ্যানেল, এই চ্যানেলের নির্মাতা মি. দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) জানেন যে তার পুরো টিম তার সাথে ভিডিও তৈরিতে কাজ করে।

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) তিনটি ভিন্ন ইউটিউব চ্যানেল রয়েছে, প্রধানত মি.  এটি ছাড়াও, তার আরও দুটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তিনি ভিডিও তৈরি করেন এবং তার সমস্ত চ্যানেলে লক্ষ লক্ষ সাবস্ক্রাইব করা হয়।

 Mr. Indian Hacker   ( 19.5M Subscribes )

 Dilraj Singh            ( 2.34M Subscribes )

 Mr. Titanium           ( 9.55K Subscribes )

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) শৈশব থেকেই পরীক্ষা-নিরীক্ষার খুব পছন্দ করতেন, তিনি তার স্কুল কলেজে পরীক্ষা-নিরীক্ষা করতেন, যার কারণে তার বেশিরভাগ আগ্রহ ছিল এই ক্ষেত্রে, তাই তিনি এই ক্ষেত্রে একটি ইউটিউব চ্যানেলও তৈরি করেছিলেন।

 দিলরাজ সিং রাওয়াত তার ইউটিউব চ্যানেলটি 2017 সালেই শুরু করেছিলেন, যদিও দিলরাজ সিং রাওয়াত মি. ইন্ডিয়ান হ্যাকার ইউটিউব চ্যানেলটি 21 জুন 2012-এ তৈরি হয়েছিল। কিন্তু ইন্টারনেটের অভাবে তিনি ভিডিওটি রাখেননি। কলেজের পড়াশোনা শেষ করে তিনি একটি ইউটিউব চ্যানেল চালু করেন এবং এখানে কাজ শুরু করেন।

ইন্ডিয়ান হ্যাকার ফার্স্ট ভিডিও প্রথম ভিডিওটি 24 জানুয়ারী, 2017 এ রাখা হয়েছিল, যার নাম ছিল How to Open Lock Without Key, এই ভিডিওটি একদিনে 300 টি ভিউ পেয়েছে এবং এটি অনেক ভালবাসা পেয়েছে, এর পরে তারা আরও অনুরূপ ভিডিও পোস্ট করতে শুরু করেছে।

ইন্ডিয়ান হ্যাকার ইউটিউব চেন্নাল এভাবে শুরু করে এবং ধীরে ধীরে অনেক নতুন ভিডিও দিতে শুরু করে যা লক্ষ লক্ষ মানুষ দেখেছে এবং পছন্দ করেছে।

ইন্ডিয়ান হ্যাকার ভিডিও যোগ করে ধীরে ধীরে তার ইউটিউব চ্যানেল বাড়ায় এবং তারপরে যখন কাজের জন্য লোকের প্রয়োজন হয়, তারা তাদের নিজস্ব একটি দল রাখে। যারা সবাই মিলে আজ ভিডিও তৈরি করে এবং নতুন এক্সপেরিমেন্ট ভিডিও মানুষের কাছে নিয়ে আসার জন্য কাজ করে।

[আরও দেখুন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী – Sourav Ganguly Biography in Bengali]

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর উপলব্ধি ও নেট ওয়ার্থ – Mr. Indian Hacker Achivements Net Worth : 

এখন আমরা আপনাকে বলব মি. ইন্ডিয়ান হ্যাকার নেট ওয়ার্থ সম্পর্কে

একজন ইউটিউবার বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে।

দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat)র Three Youtube Chennal আছে যেখানে তিনি তার তিনটি YouTube চ্যানেল থেকে মাসে 12 থেকে 15 লক্ষ টাকা আয় করেন।

ইন্ডিয়ান হ্যাকার নেট মূল্যের মোট নেট মূল্য প্রায় 4 থেকে 8 কোটি টাকা

এছাড়াও, দিলরাজ সিং রাওয়াত (Dilraj Singh Rawat) ভিডিও এক্সপেরিমেন্ট করতে প্রচুর খরচ করেন।

[আরও দেখুন, শচীন টেন্ডুলকারের জীবনী – Sachin Tendulkar Biography in Bengali]

মিস্টার ইন্ডিয়ান হ্যাকার এর জীবনী – Mr. Indian Hacker Biography in Bengali FAQ :

  1. দিলরাজ সিং রাওয়াত কে ?

Ans: দিলরাজ সিং রাওয়াত একজন ভারতীয় ইউটিউবার ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর জন্ম কোথায় হয় ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এর জন্ম হয় আজমের, রাজস্থান ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর জন্ম কত সালে হয় ?

Ans: দিলরাজ সিং রাওয়াত জন্ম হয় ৮ জানুয়ারি ১৯৯৬ সালে ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর চ্যানেলের নাম কী ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এর চ্যানেলের নাম মিস্টার ইন্ডিয়ান হ্যাকার ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর চ্যানেলের টপিক কী ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এক্সপেরিমেন্টাল ভিডিও করেন ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর মাসিক আয় কত ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এর মাসিক আয় প্রায় ১২ – ১৫ লক্ষ টাকা ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর নেট ওয়ার্থ কত ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এর নেট ওয়ার্থ প্রায় ৪ – ৮ কোটি ।

  1. দিলরাজ সিং রাওয়াত এর কত সাবস্ক্রাইবার রয়েছে ?

Ans: দিলরাজ সিং রাওয়াত এর ২০ মিলিয়ন এর বেশি ।

[আরও দেখুন, রাহুল দ্রাবিড়ের জীবনী – Rahul Dravid Biography in Bengali

আরও দেখুন, মিলখা সিং এর জীবনী – Milkha Singh Biography in Bengali

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali

আরও দেখুন, মুকেশ আম্বানির জীবনী – Mukesh Ambani Biography in Bengali]

দিলরাজ সিং রাওয়াত এর জীবনী – Dilraj Singh Rawat Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” দিলরাজ সিং রাওয়াত এর জীবনী – Dilraj Singh Rawat Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। দিলরাজ সিং রাওয়াত এর জীবনী – Dilraj Singh Rawat Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই দিলরাজ সিং রাওয়াত এর জীবনী – Dilraj Singh Rawat Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।