Tony Kakkar Biography in Bengali
Tony Kakkar Biography in Bengali

টনি কাক্কার এর জীবনী

Tony Kakkar Biography in Bengali

টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali : “টনি কক্কর” আজ মিউজিক ইন্ডাস্ট্রিতে এমন একটি নাম যা সবাই জানে এবং তার প্রতিটি গানই ইউটিউবের ট্রেন্ডিং পেজে থাকে।  আজকের নিবন্ধে আমরা এই জনপ্রিয় গায়কের জীবনী সম্পর্কে বলতে যাচ্ছি এবং এখানে আমরা টনি কক্করের জীবনী, বয়স, পরিবার, ক্যারিয়ার, সম্পর্ক, গার্লফ্রেন্ড, স্ত্রী ইত্যাদি সম্পর্কে কথা বলব।

  ভারতীয় গায়ক, সুরকার এবং গীতিকার টনি কাক্কার এর একটি সংক্ষিপ্ত জীবনী । টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali বা টনি কাক্কার এর আত্মজীবনী বা (Tony Kakkar Jivani Bangla. A short biography of Tony Kakkar. Tony Kakkar Birth, Place, Life Story, Life History, Biography in Bengali) টনি কাক্কার এর জীবন রচনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

টনি কাক্কার কে ? Who is Tony Kakkar ?

একজন ভারতীয় গায়ক, সুরকার এবং গীতিকার। তিনি তার ক্রিঞ্জ পপ গানের জন্য বিখ্যাত। কক্কর বলিউডে 2012 সালে মিউজিক ডিরেক্টর হিসেবে আত্মপ্রকাশ করেন, মিস্টার ভাট্টি অন ছুটি চলচ্চিত্রের মাধ্যমে, যার জন্য তিনি “গুড বয়েজ ব্যাড বয়েজ” গানটি রচনা করেন।  তিনি গায়ক সোনু কক্কর এবং নেহা কক্করের ভাই।  2014 সালে, তিনি আনশুল গর্গের সাথে দেশি মিউজিক ফ্যাক্টরি, একটি রেকর্ড লেবেল প্রতিষ্ঠা করেন।

টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali

নাম (Name) টনি কাক্কার (Tony Kakkar)
জন্ম (Birthday) ৯ এপ্রিল ১৯৮৪ (9 April 1984)
জন্মস্থান (Birthplace) ঋষিকেশ, উত্তরাখন্ড
ধরন  ক্রিঞ্জ পপ, ইন্ডিয়ান পপ, ভাংরা
পেশা  সিঙ্গার, কম্পসার, লিরিসিস্ট
লেবেল টি সিরিস, দেশি মিউজিক ফেক্টরি, জি মিউজিক কোম্পানি
আত্মিয়ন নেহা কাক্কার (বোন)

সোনু কাক্কার (বোন)

 

টনি কাক্কার এর জন্ম ও পরিবার – Tony Kakkar Birthday and Family : 

টনি কক্কর 09 এপ্রিল 1984 সালে ভারতের উত্তরাখণ্ডের ঋষিকেশে একটি দরিদ্র হিন্দু খত্রী পরিবারে জন্মগ্রহণ করেন।  টনির আসল নাম ভিপিন কক্কর, তার বাবার নাম ঋষিকেশ কক্কর এবং মায়ের নাম নীতি কক্কর, পাশাপাশি তার পরিবারে নেহা কক্কর এবং সোনু কক্কর নামে দুই বোন রয়েছে।

 টনি কক্করের শৈশব অনেক কষ্টে কেটেছে।  টনির বাবা হৃষিকেশ কক্কর তার সংসার চালাতে সমোসা বিক্রি করতেন এবং তাদের সবাই ভাড়া বাড়িতে থাকতেন।  1990 সালে, টনি কক্কর তার পরিবারের সাথে দিল্লিতে চলে আসেন, যেখানে তিনি তার পরিবারকে আর্থিকভাবে সাহায্য করার জন্য তার বোনদের সাথে জাগ্রতগুলিতে ভজন গাইতেন।

টনি কাক্কার এর শিক্ষাজীবন – Tony Kakkar Education Life : 

টনি বলেছেন যে “আমরা আমাদের জীবনে সেই কঠিন সময়গুলি দেখেছি যা এখনও আমাদের কাঁদায়”।  টনি তার পরিবারকে আর্থিকভাবে সমর্থন করার সময় তার পড়াশোনায়ও ভাল মনোযোগ দেন এবং নতুন দিল্লির একটি বেসরকারি স্কুল থেকে পড়াশোনা শুরু করেন।

[আরও দেখুন, শাহরুখ খান এর জীবনী – Shahrukh Khan Biography in Bengali]

টনি কাক্কার এর ক্যারিয়ার – Tony Kakkar Career : 

টনি কক্কর 2012 সালে এসআরকে অ্যান্থেম গান দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন, এই গানটি নেহা কক্কর গেয়েছিলেন এবং টনি প্রযোজনা করেছিলেন এবং গানের কথাও ছিল তার।  এরপর ২০১৪ সালে বলিউড ফিল্ম “সোয়ান আয়া হ্যায়” গানের কথা দেন টনি।  এই গানটি ‘Creature 3D’ তে চিত্রায়িত করা হয়েছিল যা একটি দুর্দান্ত হিট প্রমাণিত হয়েছিল।

 এর পরে টনি কক্কর 2015 সালে তার প্রথম পাঞ্জাবি গান “আখিয়ান” তে গায়ক হিসাবে কণ্ঠ দেন কিন্তু এই গানটি ভাল পারফর্ম করতে পারেনি এবং ফ্লপ হয়েছিল।  প্রথম দিকে, টনি ভাল গান লিখতেন কিন্তু ক্যামেরা এবং মাইকের সামনে খুব কম অনুভব করতেন, যার কারণে তার দুই বোন টনিকে বেরিয়ে আসতে অনেক সমর্থন করেছিলেন।

 টনি কক্কর তার ক্যারিয়ারের প্রথম সুপারহিট গান “মিলে হো তুম হামকো” গেয়েছিলেন তার ছোট বোন নেহা কক্করের সাথে যা ছিল ২০১৬ সালের সবচেয়ে জনপ্রিয় গান।  এই গানের মাধ্যমে টনি একটি বিশেষ পরিচিতি তৈরি করেন, এরপর টনি কক্কর জনপ্রিয় গায়ক হয়ে ওঠেন।

 “মিলে হো তুম হামকো” গানে তার সাফল্যের পরে টনি কখনো পিছনে ফিরে তাকাননি এবং তিনি “কোকা কোলা, কুছ কুছ হোতা হ্যায়, গোয়া ওয়ালি বিচ পে, ধিমে ধিমে, নাগিন কা কামার, কুর্তা পাজামা, চকলেটের মতো আরও অনেক কিছু গাইতেন। সুপারহিট গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

টনি কাক্কার গার্লফ্রেন্ড, স্ত্রী, রিলেশন – Tony Kakkar Relationship : 

টনি কক্কর বর্তমানে অবিবাহিত এবং তাকে তার প্রেম জীবন বা তার বান্ধবী সম্পর্কে কখনও বলতে দেখা যায়নি, যার জন্য টনির সাথে সম্পর্ক রয়েছে তা কেউ বলতে পারে না।

[আরও দেখুন, শচীন টেন্ডুলকারের জীবনী – Sachin Tendulkar Biography in Bengali]

টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali FAQ : 

  1. টনি কক্কার কে ?

Ans: একজন ভারতীয় সিঙ্গার ।

  1. টনি কাক্কার এর জন্ম কবে হয় ?

Ans: ৯ এপ্রিল ১৯৮৪ ।

  1. টনি কাক্কার এর পিতার নাম কী ?

Ans: ঋষিকেশ কাক্কার ।

  1. টনি কাক্কার এর জন্ম কোথায় হয় ?

Ans: ঋষিকেশ, উত্তরাখণ্ড ।

  1. টনি কাক্কার এর মায়ের নাম কী ?

Ans: নীতি কাক্কার ।

  1. টনি কাক্কার এর প্রথম গান কবে রিলিজ হয় ?

Ans: ২০১২ সালে ।

  1. টনি কাক্কার এর বোনের নাম কী ?

Ans: নেহা কাক্কার ।

[আরও দেখুন, রাহুল দ্রাবিড়ের জীবনী – Rahul Dravid Biography in Bengali

আরও দেখুন, মিলখা সিং এর জীবনী – Milkha Singh Biography in Bengali

আরও দেখুন, রবীন্দ্রনাথ ঠাকুর জীবনী – Rabindranath Tagore Biography in Bengali

আরও দেখুন, মুকেশ আম্বানির জীবনী – Mukesh Ambani Biography in Bengali]

টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali

   অসংখ্য ধন্যবাদ সময় করে আমাদের এই ” টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali  ” পােস্টটি পড়ার জন্য। টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali পড়ে কেমন লাগলো কমেন্টে জানাও। আশা করি এই টনি কাক্কার এর জীবনী – Tony Kakkar Biography in Bengali পোস্টটি থেকে উপকৃত হবে। এই ভাবেই BhugolShiksha.com ওয়েবসাইটের পাশে থাকো যেকোনো প্ৰশ্ন উত্তর জানতে এই ওয়েবসাইট টি ফলাে করো এবং নিজেকে  তথ্য সমৃদ্ধ করে তোলো , ধন্যবাদ।